আই এম হেড অব দা গভর্নমেন্ট !!!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ২৯ জুন, ২০১৬, ০৯:৫৩:১০ সকাল

প্রধানমন্ত্রী দিন কতক আগে বলেছেন, আমি হেড অব দা গভর্নমেন্ট, আমার কাছে তথ্য আছে কারা গুপ্ত হত্যা করছে !!

পুলিশের এক এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যাকান্ড নিয়ে নিয়মিত নানামূখী খবর রটছে । মিডিয়ার একাংশ বাবুলের স্ত্রীর চরিত্র হনন থেকে নিয়ে স্বয়ং তাকেই স্ত্রীর হন্তারক বানিয়ে ছেড়েছে !! পুলিশের দায়িত্বশীল সূত্রের বরাতে অনেকে সংবাদ পরিবেশন করছে ! অথচ পুলিশ প্রকাশ্যে এক প্রকার চুপ মেরে আছে ।

গতকাল চট্টগ্রাম পুলিশ কমিশনার দেবদাস ভট্টাচার্য বিবিসিকে বলেছেন, তারা ইতিমধ্যে চারজনকে গ্রেফতার করেছেন । গ্রেফতার হওয়া ব্যাক্তিরা পেশাদার খুনি !!

গ্রেফতার হওয়া ব্যাক্তিরা পেশাদার কিলার হলে তারা পুলিশের সোর্সের কাজ করছিল কিভাবে ??? দেবদাস ভট্টাচার্য সাহেব খুনিরা যে সরকারী দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী তা কিন্তু উল্লেখ করেননি !! এমন কি অনেক মিডিয়াও তাদের রাজনৈতিক পরিচয় খুঁজে পাচ্ছেনা !!!!!

াঅথচ গুন্নু নামক মাজারের এক খাদেমকে ধরে এনে সেইসব মিডিয়ার মাধ্যমে প্রচার করেছিল সে শিবিরের দূর্ধষ ক্যাডার !!!

পেট্রোল বোমায় যখন মানুষ পুড়িয়ে মারা হচ্ছিল, তখন পেট্রোল বোমাসহ যারা ধরা পড়ছিল সবই সরকারী দলের নেতা কর্মী । এখন যারা গুপ্ত হত্যায় ধরা পড়ছে তারাও সরকারী দলের নেতা-কর্মী !!

তাহলে আম জনতা এখন হেড অব দা গভর্নমেন্টকে প্রশ্ন করতে পারে, মাননীয় হেড, আপনার কাছে থাকা তথ্য কি ঠিকমত বাস্তবায়ন হচ্ছে ????

বিষয়: বিবিধ

১৩০১ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373488
২৯ জুন ২০১৬ দুপুর ১২:১০
হতভাগা লিখেছেন : নেত্রীর কাছে তথ্য ছিল বলেই মিতু কেস এখন নাটকীয় মোড় নিয়েছে , স্বামী বাবুল এখন চরম গ্যাঁড়াকলে ।

আব তেরা কেয়া হোগা কালিয়া
২৯ জুন ২০১৬ দুপুর ০১:২০
310006
কুয়েত থেকে লিখেছেন : তিনি হতভাগার হাসুবু তিনি হেড অব দা গভর্নমেন্ট তিনি সব কিছুই জানেন তিনি যা কিছু করছেন দিল্লির নির্দেশেই করছেন। ক্ষমতায় থাকতে হলে সোনার বাংলাদেশকে ধ্বংস করতেই হবে নায়তো দুনিয়াটাই ছাড়তে হবে। ধন্যবাদ
৩০ জুন ২০১৬ সকাল ১০:০৬
310041
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : কেসটির বোধহয় দূঃখজনক পরিসমাপ্তিই হবে !
৩০ জুন ২০১৬ সকাল ১০:২৩
310045
হতভাগা লিখেছেন : বরাবরের মতই আরেকটি ঘটনা এসে এই ঘটনাকে কাভার করে দেবে , অনেকদিন ধরেই তো পাবলিক নতুন কোন ঘটনার স্বাদ পাচ্ছে না। তনু কেস, মিতু কেস নিয়ে দেড় - দুই মাস মানুষ বোরড হয়ে গেছে।

কি হতে পারে সামনের ঘটনা ? কালকের গেন্ডারিয়ায় জুম্মার নামাজে কোন কাহিনী ... হিন্দু-মুসলমান রায়ট টাইপ কিছু (আল্লাহই মালুম)
373494
২৯ জুন ২০১৬ দুপুর ০১:০৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : রবিন্দ্রনাথ এর কোন গল্পে পরেছিলাম। একজন বাংলার গভর্নর এর অভিনয় করতে গিয়ে ভুল ইংরাজি বলছে আই এম দ্য হেড অফ দি বেঙ্গল!!!
৩০ জুন ২০১৬ সকাল ১০:০৭
310042
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : ভাবসাব দেখেতো উনাদের সবাইকে সেরকমই মনেহয় !
373495
২৯ জুন ২০১৬ দুপুর ০১:১৪
কুয়েত থেকে লিখেছেন : গ্রেফতার হওয়া ব্যাক্তিরা পেশাদার কিলার হলে তারা পুলিশের সোর্সের কাজ করছিল কিভাবে ??? দেবদাস ভট্টাচার্য সাহেব খুনিরা যে সরকারী দলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী তা কিন্তু উল্লেখ করেননি !! এমন কি অনেক মিডিয়াও তাদের রাজনৈতিক পরিচয় খুঁজে পাচ্ছেনা
৩০ জুন ২০১৬ সকাল ১০:০৭
310043
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : কুয়েতি ভাই কেমন আছেন ?
১৫ আগস্ট ২০১৬ সকাল ১০:০৫
312002
কুয়েত থেকে লিখেছেন : السلام عليكم ورحمة الله وبركاته كيف حالك يا اخي العزيز الحمد لله رب العالمين جزاك الله خيرا وشكرا لك Good Luck Good Luck
373527
২৯ জুন ২০১৬ রাত ০৮:১৬
শেখের পোলা লিখেছেন : পচন ঠিক মাথাটাতেই প্রথমে ধরেছে।
৩০ জুন ২০১৬ সকাল ১০:০৮
310044
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : পচঁনতো ধরেছে অনেক আগেই এখন লক্ষন দেখা যাচ্ছে ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File