বায়োমেট্রিক পদ্ধতিতে নিবন্ধিত সিমের সূত্র ধরেও কি খুনিদের ধরা যাবেনা ??

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ০৭ জুন, ২০১৬, ১০:৩৭:১৬ সকাল

পুলিশ অফিসারের স্ত্রী খুন হবার পর নানান কিছিমের মতামতে সয়লাব পুরো মিডিয়া ।

দলীয় বিবেচনায় নিয়োগ পেয়ে দলীয় গুন্ডাদের ভূমিকায় অনেক পুলিশকে দেখতে দেখতে এই বাহিনির প্রতি মানুষের বিশ্বাসের ছিড় ধরেছে বহু আগেই । ক্রসফায়ারের নামে খুন, গুম, জেল, রিমান্ড, চাদাঁবাজি ইত্যাদির সাথে বাংলাদশের পুলিশ বাহিনি জড়িয়ে পড়েছে পুরোমাত্রায় । তাই কেউ কেউ উচ্ছাস প্রকাশ করছে !!!!

কিন্তু কোন ব্যাক্তি যত অন্যায় করুক তার বদলা নিতে এভাবে তার স্ত্রীকে হত্যা করা অত্যন্ত নিন্দনীয় ও জগন্য একটি বিষয় । তাই আবার অনেকেই নিন্দা করছেন ।

স্বরাষ্ট্রমন্ত্রী ও বড়সড় পুলিশের কর্তারা শুরুতেই জংগী জংগী বলে কাছা মেরে নর্তন-কুর্দনে নেমেছে । ইতিমধ্যে জামাত-শিবির ও ইসরাইলি গোয়েন্দা মোসাদ মিলে এ কাজটি করে থাকতে পারে বলেও স্বরাষ্ট্রমন্ত্রী বিবিসিকে বলেছেন !!

কিন্তু অনেকের মনের মাঝে ঘুরে ফিরে কিছু প্রশ্ন তৈরী হচ্ছে ?? পুলিশের কর্তা বাবুল আখতার ঢাকায় কবে যাবে এ বিষয়টি ( অবশ্যই সিক্রেট) জংগীরা এত সহজে এক-দুই দিনেই জানল কি করে !!! উপরন্তু তার বউয়ের ফোন নম্বরই বা জংগীরা পেল কি করে !!! তবে কি পুলিশের ভেতরেই জংগীদের সোর্স রয়েছে !! নাকি পুলিশের বিশেষ কোন বাহিনি যখন যাকে ইচ্ছা কসাই স্টাইলে গলা কেটে জংগীদের কাজটি করে যাচ্ছে !! তাহলে কি আনসারুল্লাহ বাংলা টিম পুলিশের কোন গোপন বাহিনি যারা তাদের সকল অবৈধ কাজের দায় চাপিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করছে !!!

নিবন্ধিত সিম থেকেই নিহত ব্যাক্তি এসএমএস পেয়ে থাকার কথা !!! আশ করা যায় সরকার চাইলে পুলিশ খুনিদের ধরতে পারবে !!

বিষয়: বিবিধ

১২০৩ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

371223
০৭ জুন ২০১৬ সকাল ১০:৫৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : বায়োমেট্রিক রেজিষ্ট্রেশন এখানে কোন কাজেই লাগবে না!!!
০৭ জুন ২০১৬ সকাল ১০:৫৬
308021
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : নিবন্ধিত সিম থেকেই নিহত ব্যাক্তি এসএমএস পেয়ে থাকার কথা !!! আশ করা যায় সরকার চাইলে পুলিশ খুনিদের ধরতে পারবে !!
371231
০৭ জুন ২০১৬ সকাল ১১:৩১
হতভাগা লিখেছেন : খুনীদের ধরার মত ব্রেইন পুলিশ বাহিনীতে নেই

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File