এখন আমার কিছুটা হলেও বিশ্বাস হয়, বাবুল আক্তার হয়তবা ছাত্রজীবনে শিবির করতেন ।

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ৩০ জুন, ২০১৬, ১০:৩২:৫১ সকাল

রমজান মাস চলছে, এসব নিয়ে সময় কাটানো অযথাই মনেহয় । কিন্তু ঐতিহাসিক বদর যুদ্ধতো রমজানেই হয়েছিল । মুসলমানরা রমজানে অন্যায়ের প্রতিবাদ না করে গুপটি মেরে বসে থাকবে তা কি করে হয় !

বলছিলাম বাবুল আক্তার নামক সেই পুলিশের কথা । যাকে এতদিন সৎ অফিসার হিসেবেই মিডিয়াতে প্রকাশ পাচ্ছিল । কিন্তু পুলিশ কিভাবে সৎ হতে পারে এ বিষয়টা কি সরকারের কর্তা ব্যক্তিরা বিশ্বাস করবে । আর তার স্ত্রীর পর্দানশীলতাও সৎ হবার আরেকটি লক্ষন !! অতএব বাবুল আক্তার একসময় শিবির করত এটাই বিশ্বাসযোগ্য !!!! আর এই শিবির ক্যাডার যদি পুলিশের উচ্চ পর্যায়ে থাকে তাহলেতো সরকারের জন্য ভয়েরই কারন !!!

আজকের নিউজগুলো ভয়াবহ রকমের !! বাবুল আক্তার মুসা নামক তার এক সোর্সকে দিয়েই এই কাজ করিয়েছে বলে পুলিশের কাছে তথ্য (http://www.bd-desh.net/newsdetail/detail/200/224583) রয়েছে !!!!! কিন্তু তথ্য থাকলে ১৫ ঘন্টা সময় লাগে কাউকে সাইজ করতে ??? বাবুলকে ঠান্ডা মাথায় প্রস্তাব দেয়া হয়েছে, ভেবে দেখতে সময় দেয়া হয়েছে । তারপর জোর করে সরিয়েও দেওয়া হয়েছে এবং এ বিষয়ে মুখ খুললে সোজা জেলখানা তাও বুঝিয়ে দেয়া হয়েছে ।

পুলিশ প্রথমে দালাল মিডিয়া দিয়ে প্রচার করল বাবুল আক্তারের স্ত্রীর সাথে এক ব্যবসায়ীর পরকীয়ার কারনে দাম্পত্য কলহের জেরে তাকে খুন করেছে । এখন বলছে সোর্স মুসার অনিন্দ সুন্দরী বউয়ের সাথে অনৈতিক সম্পর্ক রয়েছে বাবুল আক্তারের । তার জেরেই নিজের স্ত্রীকে সরিয়ে দিতে এই খুন !!

আমার কথা আপনাদের বিশ্বাস নাও হতে পারে । কারন আমিও অনুমান করছি । আর অপরাধ ট্রাইবুনালের স্বাক্ষীদের কথা আপনাদের ভুলে যাবার কথা নয় !!! আর যারা মিতুকে খুন করেছে, সবাই একি গোত্রীয় সরকারী দলের বিভিন্ন অংগের পেশাদার কিলার !!

পরিশেষে, বাবুল অপরাধী হয়ে থাকলে অবশ্যি সাজা হোক । কিন্তু ভিকটিম হলে সত্য বেরিয়ে আসুক ।

বিষয়: বিবিধ

১৫১৫ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373575
৩০ জুন ২০১৬ সকাল ১১:১৩
হতভাগা লিখেছেন : মেয়ের খুনীকে কিভাবে বাবা তার বাসায় রাখছে ?
373577
৩০ জুন ২০১৬ সকাল ১১:২২
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : পুলিশতো হয়তবা ক্রসফায়ারের ভয়ে !!
373585
৩০ জুন ২০১৬ দুপুর ১২:৫৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : যেমন এই দেশের পুলিশ তেমনই তার আচরন এবং ভাগ্য!!!
373590
৩০ জুন ২০১৬ দুপুর ০১:৫৪
গাজী সালাউদ্দিন লিখেছেন : একটি এলান-
Click this link
373657
৩০ জুন ২০১৬ রাত ০৮:৩৭
শেখের পোলা লিখেছেন : আল্লাহই ভাল জানেন। এখন সাজা বা মাফ সবটাই একজনের মর্জির উপর।নিরাপরাধ যেন সাজা না পায় ইসলামের এ কথা এখন বাক্স বন্দী।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File