পরপুরুষ আর পরনারীতে আসক্ত হয়ে তারা ...

লিখেছেন লিখেছেন ঈপ্সিতা চৌধুরী ০৪ আগস্ট, ২০১৬, ০২:৩৮:১৭ দুপুর

লুকোচুরি খেলে! কি আছে অই পরপুরুষ আর পরনারীতে যে নিজের স্বামী/ স্ত্রী/ সন্তান ফেলে , সাজানো সংসার ছেড়ে কেউ কেউ এক্কা-দোক্কা আর লুকোচুরি খেলতে এইসব পর দের সাথে নিজেদের যুক্ত করে?

মাঝে মাঝে ভাবি- কতটা ভালোবাসার অভাব, সেক্সুয়াল চাহিদার অভাব, দূরত্ব কিংবা কতটা কুড়কুড়ি ওঠে অইসব পুরুষ/ নারীর, যে তাদের নিজের সংসার, স্বামী / স্ত্রী/ সন্তান সব কিছুকে তুচ্ছ মনে হয়? তখন সেই পর’টাই আপন হয়?

নিজ চোখে দেখা এমন নারী/ পুরুষ বহুত দেখেছি!! কারো কারো ক্ষেত্রে প্রতিবাদ ও করেছি নিজ অবস্থান থেকে কিন্তু অইসব লুচুন আর লুচুনীদের তাতে কোন যায় আসে না!

আরে মরারা আপন ছেড়ে যেসব পরের গলায় ঝুলিস একদিন সেই পর - পরের থেকেও যে পর হবে না তার কি কোন নিশ্চয়তা আছে ? তবু তোরা ঝুলিস আবার একদিন সেই ঝুলুনী থেকেও ঝুল ঝুল কইরা পইড়া যাস!

পরিচিত এক সুন্দরী আপু, স্বামী/ স্ত্রী দুজনেই জব করে, ঘরে এক ছেলে এক মেয়ে, সেই আপুর সংসার ভাঙ্গার পথে কারন স্বামী পরকীয়ায় লিপ্ত! বাচ্চাদের মুখের দিকে চেয়ে আপু দাঁতে দাঁত চেপে সংসার টিকিয়ে রাখতে চাইছে কিন্তু অই লুচুন শয়তান এর সেদিকে হুশ নেই!

সত্যি বলতে কি, আমার কাছে মনে হয় এসব লুচুন আর লুচুনীদের রুচি আর মানসিকতায় প্রব আছে তা না হলে কেন এরা পর এর সাথে যুক্ত হয়!

বিষয়: বিবিধ

১৮৯৯ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

375865
০৪ আগস্ট ২০১৬ বিকাল ০৫:২৯
হতভাগা লিখেছেন : ঘর কা মুরগী ডাল বরাবর আর চুরি করে খাওয়া পানি শরবতের মত মনে হয় ।
০৫ আগস্ট ২০১৬ দুপুর ০২:৫৬
311694
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : বুঝলাম না !!!
375869
০৪ আগস্ট ২০১৬ সন্ধ্যা ০৭:৩৮
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : সেদিন বাসে করে বাসায় ফীরছিলাম এক ফ্রেন্ডের সাথে। আমাদের সামনের সিটে এক মহিলা আর এক ছেলে এসে বসল। আমি মানুষ এর কথা কান পেতে শুনিনা কখনো কিন্তু আমার ফ্রেন্ডটা হটাত বলে উঠল, এরা পরকীয়া করছে। আমি ওর উপর রাগ হয়ে বললাম, তুমি মানুষের ব্যাপারে বাজে ধারণা কর কেন? ছেলেটাকে তো ভাই মনে হয়, বয়সে এই আপুর থেকে ছোট। পরে ব্যাপারটাও আমিও বুঝলাম যে সত্যিই পরকীয়া। উনার হাজবেন্ড ফোন দিল উনি মিথ্যাকথাগুলো কি অব লীলায় বলে গেলেন। খুব মন খারাপ হয়ে গিয়েছিল সেদিন। গত কয়েকদিন আগে সাভারে দেখলাম পরকীয়ার জন্য মায়ের হাতে বাচ্চা ছেলে খুন। তার আগে উত্তরাতেও সেই একই ঘটনা। মা নিজের বাচ্চাদের মেরে ফেলছে পরকীয়ার জন্য, ব্যাপারটা ভাবলেই গায়ে কাটা দেয়। বাবা মা নিজের সন্তান মেরে ফেলবে!! অথচ এখন প্রত্যেকটা বিয়েই লাভ ম্যারেজ তারপরও পরকীয়া। আমার কাছে মনে হয় এই প্রেমগুলোর মাঝে সাময়িক মোহ,আবেগ আর বিয়ে করে যৌনকামনা পুরণ করা ছাড়া কোন ভালবাসা, শ্রদ্ধাবোধ বলে কিছু থাকেনা। যৌনতার মাঝে নিছক ভোগ ছাড়া সন্তানের তেমন প্রত্যাশা থাকেনা তাই মোহ কেটে যায়, পরে পরিবারের চাপে বা নিছক শখ পুরণে একটা সন্তান নিতে হয় যা আবার উটকো ঝামেলা হিসেবে আসে। ৭মাস পার হতেই সিজার, ১ বছর পার না হতেই বাচ্চাগুলো মানুষ হয় মূলত কাজের মহিলার হাতে তাই বাচ্চাটার প্রতিও সেইভাবে ভালবাসা মমতা,দায়িত্ববোধ জন্ম নেয়না এইজন্য হয়ত এত সহজে এদের মেরে ফেলা যায়। আর মোহহীন স্ত্রীর প্রতি বা হাজবেন্ডের প্রতি আর আকর্ষণ থাকেনা তাই পরকীয়া হয়ে ওঠে রাস্তা।
০৫ আগস্ট ২০১৬ দুপুর ০২:৫৬
311695
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু হতে পারে!!! কিন্তু যেটাই হোক এটা ঠিক না... কতগুলো জীবন এতে নষ্ট হয়, সবচেয়ে বড় কথা বাচ্চাদের উপর প্রভাব পড়ে!!

375872
০৪ আগস্ট ২০১৬ সন্ধ্যা ০৭:৫২
গাজী সালাউদ্দিন লিখেছেন : স্ত্রী তার ছোট বোন বা বান্ধবীদের স্বামীর কাছাকাছি পাশাপাশি আসার সূযোগ বন্ধ করে দিলে, তেমনি স্বামী তার ভাই, পারাতো খালাতো মামাতো ইত্যাদি ভাইদের অথবা অফিসের কলিগদের স্ত্রীর কাছে ঘেষার সুযোগ কমিয়ে দিলে পরকিয়ার সম্ভাবনা অনেকাংশে কমে যাবে।
রুচি আর মানসিকতার সমস্যা এখন বিশ্বজুড়ে ব্যাপৃত, এই নিয়ে কথা বলে কাজ নেই, বরং সুযোগ কমিয়ে দিতে হবে।
আমি শুধু একটা উপায়ের কথা বললাম, আরো নানান উপায় আছে, তা বের করে প্রয়োগ করতে হবে।
০৫ আগস্ট ২০১৬ দুপুর ০২:৫৬
311696
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু ভালো বলেছেন ভাই!! কিন্তু সেই উপায় ই বা কয়জন বের করছে? বরং দিন দিন পরকীয়া বৃদ্ধি পাচ্ছে!!
375877
০৪ আগস্ট ২০১৬ রাত ১০:৩৪
কুয়েত থেকে লিখেছেন : আপনার নিজ চোখে দেখা এমন নারী/ পুরুষ বহুত দেখেছেন! কারো কারো ক্ষেত্রে প্রতিবাদ ও করেছেন নিজ অবস্থান থেকে কিন্তু অইসব লুচুন আর লুচুনীদের তাতে কোন কিছু যায় আসে না!ওরা আপনাকে এমনেই ছেড়ে দিল..? আসল কথা হলো ইসলামী শিক্ষার অভাবেই তা হচ্ছে। ভালো লাগলো আপনাকে অনেক অনেক ধন্যবাদ
০৫ আগস্ট ২০১৬ দুপুর ০২:৫৬
311697
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : দেখুন চারপাশে এমন বহু ঘটনা এখন ঘটছে!! আমি বড়জোর যারটা দেখেছি প্রতিবাদ করেছি কিন্তু আমার প্রতিবাদেই যে কাজ হবে এমন নয় ভাই! তাই হয়নি!!
০৬ আগস্ট ২০১৬ সন্ধ্যা ০৬:০৬
311730
কুয়েত থেকে লিখেছেন : সমাজে যা কিছুই ঘটছে তার জন্য কোন না কোন ভাবে আমরা সকলেই এর জন্য দায়ী। ত্বাকওয়া আর নৈতিকতার অভাবেই অপকর্ম গুলো হচ্ছে। আপনাকে ধন্যবাদ
375892
০৪ আগস্ট ২০১৬ রাত ১১:২০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই সমস্যার পিছনে বর্তমান মিডিয়ার প্রভাবটাই বেশি। আরেকটা কারন ও বিশেষ গুরুত্বপুর্ন। আমাদের সমাজে এরেঞ্জড ম্যারেজ এর সময় যতটা বর-কনের সেীন্দর্য আর আর্থিক ও সামাজিক অবস্থাকে বিবেচনায় নেওয়া হয় উভয় এর রুচি এবং সংস্কৃতিকে সেভাবে দেখা হয়না। যার ফলশ্রুতি তে দেখা যায় স্বামি স্ত্রী পরস্পর এর স্রেফ যেীন সঙ্গি হয়ে যায়। তাদের মধ্যে ভালবাসা জন্ম নেয়না। যার ফলে অনেকে মানসিব প্রশান্তির জন্য ভুল পথে পা বাড়ান।
০৫ আগস্ট ২০১৬ দুপুর ০২:৫৭
311698
ঈপ্সিতা চৌধুরী লিখেছেন : হু অনেকাংশে সত্যি তা!!! কিন্তু যেটাই হোক এটা সমাধান নয় মানসিক শান্তি খুঁজতে পরকীয়া!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File