কামারুজ্জামানের পরিবারের কাছে সরকারের ক্ষমা চাওয়া উচিৎ : ডা. জাফরুল্লাহ

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ১৩ এপ্রিল, ২০১৫, ০৯:১৫:৩২ সকাল

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, মানবতাবিরোধী অপরাধের বিচারের বিরোধিতা করি না। জামায়াত নেতা কামারুজ্জামানের মৃত্যু নিশ্চিত হওয়ার পরও ফাঁসির দড়িতে ২০ মিনিট ঝুলিয়ে রেখে সরকার মানবতাবিরোধী অপরাধ করেছে। মানবাধিকার লঙ্ঘনের দায়ে সরকারের উচিৎ কামারুজ্জামানের পরিবারের কাছে ক্ষমা চাওয়া। আধুনিক যুগে একজন ফাঁসির আসামির মৃত্যুদণ্ড কার্যকর করতে সময় লাগে মাত্র দেড় মিনিট।ডা. জাফরুল্লাহ চৌধুরী আরো বলেন, মৃত্যুদণ্ডপ্রাপ্ত ব্যক্তির শেষ ইচ্ছা পুরণ করা হয় এটাই সভ্য সমাজের রীতি। ‘শুক্রবারে যেন ফাঁসি দেয়া হয়’ কামারুজ্জামানের এ শেষ ইচ্ছাটুকুও সরকার পুরণ হতে দেয়নি।

আজ রোববার জাতীয় প্রেস ক্লাবে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধার, বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদসহ সব রাজবন্দীর মিথ্যা মামলা প্রত্যাহার ও নি:শর্ত মুক্তি এবং সুষ্ঠু অবাধ ও গ্রহণযোগ্য সিটি করপোরেশন নির্বাচনের দাবীতে চিকিৎসক সমাবেশে তিনি একথা বলেন

100% copy-paste

বিষয়: বিবিধ

১০৩০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

314594
১৩ এপ্রিল ২০১৫ দুপুর ১২:১২
আশাবাদী যুবক লিখেছেন : সত্য বলেছেন
১৩ এপ্রিল ২০১৫ দুপুর ০২:৪৮
255510
আনিসুর রহমান লিখেছেন : মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ। এই ঘটনা আমাদের চোখে আংগুল দিয়ে দিখিয়ে দিচ্ছে যে প্রকৃত পক্ষে কারা মানবতা বিরোধী জড়িত এবং কারা তা চর্চা করছে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File