আওয়ামীলীগ একটি রাজাকারের দল। এই দল স্বাধীনতা বিশ্বাস করে না- তারেক রহমান।

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ০৫ জানুয়ারি, ২০১৫, ০৭:২৫:১০ সকাল

৫ জানুয়ারি গণতন্ত্র হত্যা ও কালো দিবস’ উপলক্ষে লন্ডনের অট্রিয়াম অডিটোরিয়ামে যুক্তরাজ্য বিএনপি আয়োজিত এক সমাবেশে স্থানীয় সময় রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে তারেক রহমান বলেছেন, ‘শেখ হাসিনার বিচার করা হবে। তথ্য প্রযুক্তিখাত উন্নয়নের নামে তার ছেলেকে যে অবৈধভাবে টাকা দিচ্ছে এ জন্য তার বিচার করা হবে।’

তিনি বলেন, ‘গত ৬ বছরে ইলিয়াস আলীসহ বিএনপি নেতাদের গুম-খুনের জন্য তার বিচার করা হবে। বিচার করা হবে হেফাজতে ইসলামের নেতাকর্মীদের হত্যার জন্যও।’ তিনি বলেন," এই দল (আওয়ামীলীগ) একটি রাজাকারের দল। এই দল স্বাধীনতা বিশ্বাস করে না।"

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ‘বন্দিদশা’ থেকে ‘মুক্ত’ করতে রাজপথে নামতে দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান। তারেক রহমান বলেন, দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করতে সকলকে রাজপথে নামতে হবে।

এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন আজ যদি আপনাদের মাকে এভাবে আটক করা হতো, তাহলে কী করতেন? রাজপথে নামুন।

বিষয়: বিবিধ

৮৩৪ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

299339
০৫ জানুয়ারি ২০১৫ সকাল ১০:০৫
হতভাগা লিখেছেন : ''এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন আজ যদি আপনাদের মাকে এভাবে আটক করা হতো, তাহলে কী করতেন? রাজপথে নামুন।
''

০ উনি তাহলে লন্ডনে বসে আছেন কেন ? উনি কি উনার মাকে উদ্ধার করতে বাংলাদেশে আসছেন ?

একটা জীবন্ত উন্মাদ এই বেয়াদপটা
০৬ জানুয়ারি ২০১৫ রাত ০৩:৫৫
242366
আনিসুর রহমান লিখেছেন : উনি তাহলে লন্ডনে বসে আছেন কেন ? উনি কি উনার মাকে উদ্ধার করতে বাংলাদেশে আসছেন ?
Very common question. Obviously time will tell us the answer. Is it the political stratatiges or political cheating like shek Muzib ( Muzab considered Pak jail is the safe heaven for his personal safety during 1971 where our people were fighting against brutal Pak army) we have no idea in this moment. Wait and see.
একটা জীবন্ত উন্মাদ এই বেয়াদপটা
Please control your anger and try to put your comment logical way, which you successfully did before. Because i consider you a man of logic.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File