ভিনদেশী এজেন্টদের কালো হাত গুড়িয়ে দাও !!

লিখেছেন লিখেছেন মোহাম্মদ নূর উদ্দীন ২৭ নভেম্বর, ২০১৩, ০৬:০৬:৫১ সকাল

১৯৭১ সালের এক রক্তক্ষয়ী মর্মান্তিক সংগ্রামের মাধ্যমে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ নামক একটি স্বাধীন দেশের অস্তিত্বের জন্ম হয় । কিন্তু দূর্ভাগা এ জাতির কপালে বোধহয় কোনদিন স্বাধীনতা নামক গোলাপের সুগন্ধি জুটবেনা । দেশি-বিদেশী হায়েনাদের দন্তের আঘাতে আমাদের প্রিয় স্বাধীন দেশটি এক চরম সংকটময় ও ক্রান্তিকাল পার করছে ।

দেশী শকুনিরা গরীব মানুষের টাকা হাতিয়ে সম্পদের পর্বতের শিখা আলিংগন করছে । যে যেভাবে পারছে দেশের অর্থ-সম্পদ লুটপাট করে খেয়ে চলেছে । অহেতুক নানান ইস্যু টেনে নিয়ে এসে জাতিকে বিভক্ত করে নিজেরা মহাসমারোহে লুটপাট চালাচ্ছে ।

অন্যদিকে বিদেশী হায়েনারা স্বাধীনতার অব্যবহিত পর থেকেই লোলুপ চাহনিতে খামছি মেরে ছিড়ে খাবার চেষ্টায়রত এই সোনার দেশটাকে । দেশের প্রায় সব নদীর উজানে ড্যাম তৈরী করে নদীগুলোকে মেরে এ দেশটাকে মরুময় করার প্রয়াসে লিপ্ত । অস্র ও প্রশিক্ষন দিয়ে শান্তিবাহিনি নামক আন্চলিক সন্ত্রাসী কায়েম করে এরা দেশকে অস্হিতীশীল করেছে । সীমান্তে নিত্যদিনের সন্ত্রাসী হামলায় এদেশের গরীব মানুষকে হত্যা করছে । বর্ডারঘেষে মরননেশা ফেনসিডিলের ফ্যক্টরী দিয়ে এদেশের তরুন ও যুব সমাজকে ভাসিয়ে দিচ্ছে । পরিশেষে যুক্ত হয়েছে তাদের ইসলাম বিদ্বেষী মিশন । যেকোন উপায়ে এ দেশকে জংগী আখ্যা দিয়ে হামলে পড়ার পায়তারা করছে । তাদের ইসলাম বিদ্বেষী মিশনে যোগ হয়েছে আমাদের দেশীয় নাস্তিক-মুরতাদ-মুনাফিকেরা । দেশী-বিদেশী এ মিশনের এ মূর্হুতের একমাত্র টার্গেট বাংলাদেশ থেকে ইসলাম বিতাড়ন ।

বিষয়: বিবিধ

১২৮৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File