মিষ্টার ফাটাকেষ্ট পদ্মা সেতুর গল্প বল....

লিখেছেন লিখেছেন সিকদারমোহাম্মদ ০৮ জানুয়ারি, ২০১৪, ০৪:১৩:৩৭ বিকাল



ইদানিং লক্ষ করা যাচ্ছে, যোগাযোগমন্ত্রী তার মন্ত্রনালয়ে গল্প না বলে জাতিকে কেবল রাজনৈতিক গল্প গেলাচ্ছেন । অথচ তিনি তার সরকারের মেয়াদের মধ্যে (নবম সংসদ অনুযায়ী )পদ্মা সেতুর কাজ শুরু করার কথা বলেছেন । অথচ গত ছয় মাসে এ বিষয় তার কোন বক্তব্য দেখছিনা ।

তাই আমার বিশ্বাস হচ্ছে, আরো পাঁচ বছর ক্ষমতায় থাকলেও আর যাই হউক আওয়ামী লীগ দ্বারা পদ্মা সেতু বাস্তবায় আর গরীবের হাতি কেনা একই কথা।

আর বিএনপি আসলেও যে এই স্বপ্নের ! সেতু হবেনা এটাই স্বাভাবিক । কারণ তাদের প্রয়োজন যমুনা সেতু তা তারা সঠিক সময়ে তাদের যা করণীয় ছিল তা তারা করে ফেলেছে । আর সবচেয়ে আসল কথা হলো বেগম জিয়া তো আর পদ্মা সেতু পার হয়ে তার স্বশুর বাড়ি বা নিজ গ্রামের বাড়ি অথবা স্বামী কিংবা বাপের কবর জিয়ারত করতে যাবেননা ।

তাহলে কেন তিনি পদ্মাসেতু তৈরি করে ঝামেলায় যাবেন ? ঝামেলা এ জন্য বললাম কারণ পদ্মা সেতু হলে বৃহত্তর ফরিদপুর আর ঢাকার দুরত্ব হবে দেড় থেকে দু’ঘন্টা । আর ভবিষ্যতে আওয়ামী লীগের সম্ভাব্য আন্দোলন সংগ্রাম সহিংসতার লোকবল যোগানের সহজ উপায় হবে হবে বৃহত্তর ফরিদপুর । নিশ্চই এ কারণেই বিএনপি কখনও পদ্মা সেতু বাস্তবায়নে আগ্রহ দেখায়নি এবং দেখাবেওনা ।

অতএব দক্ষিণ বঙ্গের ছয় কোটি মানুষের স্বপ্ন চিরকালই কি স্বপ্ন থেকে যাবে ?

আর ইতোমধ্যে সামাজিক মিডিয়াতে ‌'ফাটাকেষ্ট' খেতাবধারী কাদেররা ধান না বেনে কেবলই শীবের গীত গেয়ে যাবেন?

বিষয়: বিবিধ

১৩৪৫ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

160411
০৮ জানুয়ারি ২০১৪ বিকাল ০৪:৪২
শিলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File