অলৌকিক ভাবে বেঁচে গেলো

লিখেছেন লিখেছেন সিকদারমোহাম্মদ ০৫ ডিসেম্বর, ২০১৩, ১১:০৮:৪৫ সকাল

সিকদার মোহাম্মদঃ রাজধানীর ব্যস্ততম বায়তুল মোকাররম উত্তর গেটের সামনে এক দুর্ঘটনা থেকে অলৌকিক ভাবে বেঁচে গেলেন দুই মোটরসাইকেল আরোহী ।

২৭ নভেম্বর বুধবার বিরোধী জোটে অবরোধ চলাকালে সকাল আনুমানিক সাড়ে নয়টার সময় ফাঁকা রাস্তায় বায়তুল মোকাররম উত্তর গেটের ঠিক সামনে জনতাব্যাংকের নিকটে এই মারত্মক দুর্ঘটনাটি সংঘটিত হয় ।

প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, যাত্রাবাড়ি-মিরপুর রোডের শাহআলী পরিবহনের একটি মিনিবাস দুই মটর সাইকেল আরোহীকে পেছন থেকে নিয়ন্ত্রন হারিয়ে চাপা দেয়, এতে মটরসাইকেল চালক এবং পেছনে থাকা মহিলা আরোহী মটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায় । ঠিক এই সময় মিনিবাসটি মটরসাইকেলটিকে বাসের সামনের দুইচাকার তলায় ফেলে পুরোপুরি আঘাত করে জনতা ব্যাংকের সামনের ফুটপাতের সাথে গিয়ে ধাক্কামেরে বাসটি থেমে যায় । দুর্ঘটনায় অলৌকিকভাবে দুইআরোহী পুরুষ ও মহিলা ডানদিকে রাস্তার উপর ছিটকে পড়ে হাতে ও পায়ে সামান্য আঘাত প্রাপ্ত হয় এই সময় আশেপাশের লোকজন তাদের উদ্ধার করে জনতা ব্যাংকে ভবনের ভেতর নিয়ে যায় । মারাত্মক এই দুর্ঘটনায় বেঁচে যাওয়া দুই আরোহী সম্পর্কে ভাই-বোন হন বলে জানা যায় ।

সরেজমিনে পরিদর্শনে দেখা যায়, মিনি বাসের সামনের দুই চাকার তলায় মটরসাইকেলটি দুমরেমুচরে গেছে যা দেখে পথচারি এবং প্রত্যক্ষদর্শীরা অরোহীদুজনের বেঁচে যাওয়ার বিষয়টিকে ‌‍'অলৌকিক এবং সৃষ্টিকর্তার বিশেষ রহমত' বলে আখ্যায়িত করছিল । ঘটনাস্থলে এসময় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের উপস্থিতি লক্ষ্য করা গেছে । বাসের চালক এবং বাসটিকে পুলিশ আটক করেছে ।

২৭ নভেম্বর ২০১৩, বুধবার, প্রকাশিত

বিষয়: বিবিধ

১২৭৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File