মাননীয় প্রধানমন্ত্রী ভেবে দেখবেন কী?

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ১১ মার্চ, ২০১৬, ০৫:১৪:১৪ সকাল

মাননীয় প্রধানমন্ত্রী ভেবে দেখবেন কী, কারা আজকে বাংলাদেশের প্রশাসনের ভিতরে আরেকটি ছায়া প্রশাসন কায়েম করেছে?

কারা মাননীয় সৌদি দূতের বিমানকে “ক্লিয়ারেন্স” নেই বলে ২৫ মিনিট আটকে রেখে সৌদি আরব তথা মুসলীম বিশ্বের সাথে বাংলাদেশের সম্পক খারাপ করার জন্য চেস্ট করছে?

কারা মুসলমানদের সিন্দুকের টাকা চুরি করে আপনার ছেলের উপর সব দোষ চাপিয়ে দিছছে, বলছে তার মামারা এই ব্যংকে ডাকাতি --- -----?

কারা আপনার মাথায় কাঁঠাল ভেঙ্গে, বাংলাদেশের ভিতরে এমন সব কাজ করছে, যাতে আপনি ও আপনার দল পরিচিতি পাছেন, ইসলাম বিদ্বেষী বলে?

বিষয়: বিবিধ

১০২৮ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

362147
১১ মার্চ ২০১৬ সকাল ০৫:৪৭
শেখের পোলা লিখেছেন : আপনিকি মনে করেন বিষয়গুলো প্রধান মন্ত্রীর অগোচরে ঘটে চলেছে? 'মার কাে মামুবাড়ির গল্প বলব' না 'চোরা না শোনে ধর্মের কাহিনী?'
১১ মার্চ ২০১৬ দুপুর ১২:২৩
300135
আনিসুর রহমান লিখেছেন : আমি বিশ্বাস করি কোন কিছুই মাননীয় প্রধানমন্ত্রী অগোচরে নয়। এখানে যদিও আমি মাননীয় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছি, কিন্তু আমার মুল উদ্দেশ হল ঐ সকল আওয়ামী লোক বা তার সমর্থক যারা এখন ভুলের ভিতরে আছে তদেরকে বিষয়টি নিয়ে ভাবার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ যুক্তিযুক্তি মন্তব্যের জন্য।
362151
১১ মার্চ ২০১৬ সকাল ০৯:২৩
গাজী সালাউদ্দিন লিখেছেন : প্রধানমন্ত্রীকে সবার কাছে ইসলাম অনুরাগী হওয়ার দরকার নাই, দরকার শুধু ভারতের কাছে হিন্দু ধর্মপ্রাণ প্রমাণ করা, তিনি অত্যন্ত দক্ষতার সাথে সেটা করে যাচ্ছেন।
১১ মার্চ ২০১৬ দুপুর ১২:২৯
300136
আনিসুর রহমান লিখেছেন : আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ। বাংলাদেশের বর্তমান পরিস্তিতিতে যে কেউই আপনার মত ভাববে তাতে কোন সন্দহ নেই। যেহেতু প্রধানমন্ত্রী এক জন মুসলিম, তাই তার কাছে ইসলামের সঠিক চিত্রটি তুলে ধরাও আমাদের দায়িত্বের মাঝে পড়ে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File