ইসলামী নেতাদের মৃত্যু দন্ড/ জুডিশিয়াল কিলিং এবং ঈমানদারদের করনীয়

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ০৭ জানুয়ারি, ২০১৬, ০৩:১৭:২৯ দুপুর

বর্তমান সময়টা হ’ল মুসলমানদের জন্য একটি কঠিন পরীক্ষার সময়। এই সময়ে সবচেয়ে বড় সমস্যা হল কোনটা ঠিক এবং কোনটা বেঠিক তা নির্ধারণ করা। কেননা সঠিক সিদ্ধান্ত নেওয়ার উপর নির্ভর করছে তাদের ঈমানের পরীক্ষায় উৎরে যাওয়া এবং একই সাথে তাদের জীবন মৃত্যুও। মুসলিম ব্যাক্তিত্বকে আজ সারা বিশ্বব্যাপি বিভিন্ন অভিযোগ এনে হত্যা করা হচ্ছে। এই কাজে অমুসলিমদের চেয়ে মুসলিম নামধারী নাস্তিক-মুরতাদরাই অগ্রগামী বা চ্যাম্পিয়ান।

এই জন্য সঠিক সিদ্ধান্ত গ্রহণ অত্যান্ত জরুরী।আমি কোন অপরাধ করিনি তাই আমার কোন দণ্ড হবে না, এই ধরনের তত্ব আজ একেবারেই ভুল এবং এই তত্বে বিশ্বাস করা হবে চরম বোকামি পূর্ণ কাজ এবং এর মাসুল হতে পারে নিজেকে ফাঁসির মঞ্চে আবিস্কার করা । তার প্রমান জামাত নেতাদের ফাঁশি, হেফাজতের হাজার হাজার আলেমের করুন মৃত্য।

আজকে যারা অন্যায়ের প্রতীবাদ করছে না তাদের জানা উচিৎ একটি ইসলামী দলকে ধ্বংস করার মধ্য দিয়ে শয়তানের চেস্টা শেষ হবে না। তার নমুনাও ক্রমে ক্রমে স্পস্ট হয়ে উঠছে।

আমরা দেখতে পারছি, আলেমদেরকে জেলে ঢুকানো হচ্ছে, মসজিদ গুলকে মনিটর করা হচ্ছে, দারি, টুপি, হেজাব এর উপর আক্রমণ করা হচ্ছে----।

অচিরেই হয়তো আমরা দেখবো, কম্যুনিস্ট রাশিয়া বা আলবেনিয়ার মত আমাদের মসজিদ ও খ্রীরজাগুলকে গো-মাতার জয় বলে গোয়াল ঘরে পরিণত করা হবে।

আমাদের অবশ্যই খেয়াল রাখতে হবে, আল্লাহ() তরফ থেকে দেও এই পরীক্ষায় আমরা আমাদের সামর্থ অনুযায়ী, আমরা আমাদের দায়িত্ব কতটুকু পালন করতে পেরেছি। আল্লাহ () আমাদের বুঝার ও আমল করার তউফিক দিন। আমিন

বিষয়: বিবিধ

১০৮৮ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

356389
০৭ জানুয়ারি ২০১৬ বিকাল ০৪:১৪
লগি বইঠা লিখেছেন : পিলাচ
356409
০৭ জানুয়ারি ২০১৬ রাত ০৮:৫৪
জেদ্দাবাসী লিখেছেন : আল্লাহ আমাদের বুঝার ও আমল করার তউফিক দিন। আমিন

জাজাকাল্লাহ খায়ের

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File