জামাতের কাধে নাস্তিক-মুরতাদরের ভুত !!!!

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ২৯ অক্টোবর, ২০১৫, ০৭:৩১:৪২ সন্ধ্যা

এতদিন নাস্তিক-মুরতাদরা “ধর্মীয় সহনশীলতা, সম্প্রতী ইত্যাদি কথা বলে, ইসলামকে ধবংশ করার/ বিকৃত করার জন্য বিভিন্ন তত্ব আমাদের সামনে হাজির করেছে। উদাহরণ স্বরূপ বলা যায়, “ধর্ম যার যার উৎসব সবার”। এই শ্লগানটি শুনতে ভাললাগলেও বাস্তবতা বর্জিত। কেননা কোন হিন্দু যেমন মুসলমানদের কোরবান বা গরুর ঈদ উৎসবে যোগদান করার কথা চিন্তা করতে পারে না, সেরূপ একজন মুসলমানও হিন্দুদের কোন শীরকী উৎসবে যোগদানের কথা ভাবতে পারে না। কোন উদ্দেশ্যকে সামনে রেখে তারা এই বাস্তবতা বর্জিত শ্লগানটি প্রচার করছে তা বুঝতে বেশী বুদ্ধি খরচ করার দরকার

জামায়াতের ওয়েভ সাইটে দেখলাম উনারা

দেশের হিন্দু সম্প্রদায়কে দুর্গাপূজার আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছেন (১৯ অক্টোবর ২০১৫, সোমবার,)

লিংক নীচে। http://jamaat-e-islami.org/newsdetails.php?nid=MzkzOQ%3

তবে কী জামাতের কাধে নাস্তক-মুরতাদদের ঐ ভুত নাজিল হল।

It is important to note that there are various way we can make good relation with people belong to different religion.

বিষয়: বিবিধ

১৩০৮ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

347717
২৯ অক্টোবর ২০১৫ রাত ০৯:১৮
হতভাগা লিখেছেন : হিন্দুপ্রধানদেশ ভারতবেষ্টিত বাংলাদেশের মসনদে যেতে হলে বাংলাদেশস্থিত হিন্দুদের তোয়াজ করে চলাই এখনকার ট্রেন্ড
৩০ অক্টোবর ২০১৫ বিকাল ০৫:৫৫
288781
আনিসুর রহমান লিখেছেন :
“তোয়াজ” বলতে আপনি কী বুঝিয়েছেন তা আমার কাছে পরিষ্কার নয়। “তোয়াজ” বলতে যদি আপনি ভারতের সাথে সম্পক উন্নয়নের কথা বুঝিয়েছেন থাকেন তবে আমি আপনার সাথে সম্পুন একমত। তবে বাংলাদেশে বসবাসরত হিন্দু নাগরিকদেরকে মুসলমানদের বঞ্চিত করে বেশী সুযোগ সুভিদা দিয়ে বা নিজেদের ধর্মীয় বিশ্বাসকে কোরবানী করে – সম্পক উন্নয়ন করতে হবে তা আমি সঠিক পথ বলে মনে করি না।
৩১ অক্টোবর ২০১৫ সকাল ০৯:৫০
288837
হতভাগা লিখেছেন : আপনি মনে না করলেও আপনার দল মনে করে । ব্যক্তির চেয়ে দল কি বড় নয় ?
৩১ অক্টোবর ২০১৫ বিকাল ০৫:২৬
288904
আনিসুর রহমান লিখেছেন : প্রথমত আমি বাংলাদেশের কোন দলেরই সমর্থক নই। দ্বিতিয়ত বাংলাদেশের একটি মাত্র দল রয়েছে যারা ভারতের সাথে সম্পর্ক উন্নয়নের জন্য এই ধরনের “তোয়াজ” নীতি অবলম্বন করেছে। আমি তাদের বিভিন্ন কাজের সমালচনা করে কয়েকটি পোস্টও লিখিছি। আমি মনে করি দলটির ভিতরে ঘাপটি মেরে থাকা একটি গ্রুপ দলটির জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে, দলটির জন্য ক্ষতিকর এই ধরনের কার্যকালাপে লিপ্ত রয়েছে।
347736
২৯ অক্টোবর ২০১৫ রাত ১১:০৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সাংগঠনিক ভাবে একটি সম্প্রদায় কে শুভেচ্ছা জানান আর তাদের ইভেন্ট এ অংশ নেওয়ার মধ্যে পার্থক্য আছে।
৩০ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৬:০৯
288783
আনিসুর রহমান লিখেছেন : এই মুহুতে বাস্তব অবস্থার পরিপ্রেক্ষিতে এমন কোন কৌশল গ্রহন করা ঠিক হবে না যাতে হিতে বিপরীত হয় এবং নাস্তিক-মুরদাতরা জামাতের কাধে পা রেখে তাদের এজেন্ডা বাস্তবায়েনের সুযোগ। ---- শুধু আমরা না জামাতে ইসলামও ধীরে ধীরে আমাদের পথে আসছে জাতীয় কথা বলার সুযোগ পায়।
It is very important to remember that What Time we are batting
347762
৩০ অক্টোবর ২০১৫ রাত ০১:০৭
শেখের পোলা লিখেছেন : যেহেতু জামাত রাজনীতির গাড়িচড়ে সামনে চলছে এটা তারই একটা কৌশলও হতে পারে৷
৩০ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৬:১০
288784
আনিসুর রহমান লিখেছেন : এই মুহুতে বাস্তব অবস্থার পরিপ্রেক্ষিতে এমন কোন কৌশল গ্রহন করা ঠিক হবে না যাতে হিতে বিপরীত হয় এবং নাস্তিক-মুরদাতরা জামাতের কাধে পা রেখে তাদের এজেন্ডা বাস্তবায়েনের সুযোগ-- ---- শুধু আমরা না জামাতে ইসলামও ধীরে ধীরে আমাদের পথে আসছে জাতীয় কথা বলার সুযোগ পায়।
It is very important to remember that What Time we are batting
347776
৩০ অক্টোবর ২০১৫ রাত ০৪:৩৬
রক্তলাল লিখেছেন : নাস্তিক মুরতাদ হয়ে গেছে?

আমার জানামতে নাস্তিক মুরতাদদের কোনো কার্যকরী পজিশন থেকে দুরে রাখতে সবচেয়ে সফল জামাত।

আপনাদের মত 'পাক্কা মুসলমান' রা যুগযুগ ধরে এই দেশে 'পাক্কা ইসলাম' পালন করে আসছেন - আর এই দেশে কখনই ইসলামের ধারে কাছের কোনো দল কার্যকরী কোনো ভূমিকা রাখতে পারল না জামাত ছাড়া।

শামসুর রহমান জাতীয় কবি হয়, কুদরত-ই-খুদা শিক্ষা কমিশন হয়, লতিফ, ইনুর মত ইসলামবিদ্বেষীরা মন্ত্রী হয়।

ঘুষ দুর্নীতি, সন্ত্রাস, টেন্ডার প্রাতিষ্ঠানিক রূপ পায়।

কি করেনটা আপনারা পাক্কা হক্কানী তাবলিগি মারিফতি কেরামতি সলাফি হালাফি মুসলমানেরা?


৩০ অক্টোবর ২০১৫ রাত ০৪:৩৯
288748
ওরিয়ন ১ লিখেছেন : কৌশলের নামে মিথ্যার আশ্রয় সেতো সত্য বিমুখতার প্রথম ধাপ। কিছু কৌশল মানুষকে সাময়িক মুক্তি দিতে পারে, পোঁছতে পারে টার্গেটে, কিন্তু তাতে চুড়ান্ত বিজয় তথা আল্লাহর নৈকট্য লাভ কি করে সম্ভব?
আমরা কি আল্লাহর সন্তুষ্টির জন্য সংগঠন করি? নাকি সংগঠনের সমৃদ্ধির জন্য?
আফসোস!
৩০ অক্টোবর ২০১৫ সকাল ০৯:০২
288757
রক্তলাল লিখেছেন : এখানে আমি কোনো কৌশল দেখছি না।

যেসব হিন্দুরা আমাদের ক্লাসমেইট, প্রতিবেশী, শুভাকাঙ্খী, ভবিষ্যতে হয়ত আমার চেয়েও ভালো মুসলমান হতে পারে তার প্রতি good will gesture আল্লাহবিরোধী হয় কিভাবে?
৩০ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৬:২৫
288785
আনিসুর রহমান লিখেছেন : “নাস্তিক মুরতাদ হয়ে গেছে” আমি আমার পোস্টে কখনই বলিনি, জামাত নাস্তিক মুরতাদ হয়ে গেছে বরং আমি বলতে চেয়েছি নাস্তিক-মুরদাতরা জামাতের কাধে পা রেখে তাদের আজেন্ডা বাস্তবায়নের চেষ্টা করছে। এই মুহুতে জামাদের একটি ভুল সিদ্ধান্ত বাংলাদেশীদের জন্য বিরাট ক্ষতির কারন হয়ে দাঁড়াবে।
It is important to remember what time we are batting
347777
৩০ অক্টোবর ২০১৫ রাত ০৪:৩৯
ওরিয়ন ১ লিখেছেন : কৌশলের নামে মিথ্যার আশ্রয় সেতো সত্য বিমুখতার প্রথম ধাপ। কিছু কৌশল মানুষকে সাময়িক মুক্তি দিতে পারে, পোঁছতে পারে টার্গেটে, কিন্তু তাতে চুড়ান্ত বিজয় তথা আল্লাহর নৈকট্য লাভ কি করে সম্ভব?
আমরা কি আল্লাহর সন্তুষ্টির জন্য সংগঠন করি? নাকি সংগঠনের সমৃদ্ধির জন্য?
আফসোস!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File