প্রতারনা (cheating) নাস্তিক-মুরদাত ও ইসলাম বিরোধী শক্তি স্টাইল (গুমর ফাঁশ-Anti-tagging table) ৫

লিখেছেন লিখেছেন আনিসুর রহমান ০৪ নভেম্বর, ২০১৪, ০৩:২৫:১৩ দুপুর

প্রিব শান্তির জন্য চেষ্টা: শান্তি প্রতিস্টার চেষ্টা তো বহু দূর বরং ফ্যাসিস্ট রেজিম এর সাহায্যকারী রুপে বিভিন্ন মানবতা বিরোধী কর্মক্যান্ড নিজেকে জড়িত রাখেন।

ক্ষমতার প্ট পরিবতনঃ ফ্যাসিস্ট রেজীম ক্ষমতা হারালে নিজের অপরাধের কথা ভেবে দ্রত আন্তগোপন করেন।

রুডলফ হেস শান্তির জন্য চেষ্টা: হেস ফ্যাসিস্ট হিটলারের পরাজয় অবম্ভাবি বুঝে নিজেকে বাচাতে শা ন্তির কথা বলেন। বিচারকরা তার এই কথিত শা ন্তির কথা বিবেচনায় নেন ও পুরস্কার স্বরূপ শাস্তি লাঘব করেন।

ক্ষমতার প্ট পরিবতনঃ ফ্যাসিস্ট হিটলারের পরাজয় অবসম্ভাবী বুঝে ও নিজের অপরাধের কথা ভেবে শান্তির কথা বলে নিজেকে রক্ষার শেষ চেষ্টা করেন।

গোলাম আযম শান্তির জন্য চেষ্টা: বর্বর ম্যাটেরিয়ালিস্ট পাকিস্তানি বাহিনীর সাথে দলগত ভাবে বৈরী সম্পক থাকা সত্বেও ইসলাম ও মানবতার স্বার্থে শান্তি প্রতিস্টার জন্য বিভিন্ন কর্মক্যান্ডে নিজেকে জড়িত রাখেন। নাস্তিক-মুরদাত ও ফ্যাসিস্ট রেজিম এর সাহায্যকারী ব্যাক্তি বগ তার এই শান্তির জন্য চেষ্টাকে একটি আপরাধ হিসাবে গণ্য করেন ও পুরস্কার স্বরূপ শাস্তি দাবী করেন।!!!!

ক্ষমতার প্ট পরিবতনঃ বর্বর ম্যাটেরিয়ালিস্ট পাকিস্তানি বাহিনীর পরাজয়ের সময় বাংলাদেশের বাহিরে ছিলেন। যুদ্ধ বিধবস্ত দেশের কথা বিবেচনা করে, দেশের টানে ও মানবতার কল্লানে আন্তনিওগের জন্য

দ্রত দেশে ঢুকার চেষ্টা করেও ব্যাথ হন।

বিষয়: বিবিধ

১১৩২ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

281135
০৪ নভেম্বর ২০১৪ বিকাল ০৫:০০
মামুন লিখেছেন : আপনার লিখাটি পড়লাম। ধন্যবাদ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File