পীরতন্ত্রের আধুনিকতম ব্যবসা

লিখেছেন লিখেছেন মুিজব িবন আদম ১৮ জুন, ২০১৪, ০৮:০০:২৬ রাত

পীরতন্ত্র এদেশে দীর্ঘ দিনের। তাই পীরানে পীর দস্তগীর হযরত শাহ সূফী ......... অথবা মারেফাতের দিশারী পীরে কামেল..... এর কোন অভাব নেই এখানে। সে অনুযায়ী চীচতিয়া, সক্সাবন্দীয়া, মুজাদ্দিদিয়া ইত্যাদি তরিকা এবং অনেক মাজার রয়েছে এই ক্ষুদ্র দেশটিতে।

এত পুরাতনদের ভীড়ে ভাল ব্যবসাপাতির জন্য নতুন পদ্ধতি লক্ষণীয়। এ নতুন পদ্ধতি হল কোয়ান্টাম মেথড। বড়ই আধুনিক। বড়ই বৈজ্ঞানিক। মনছবি দেখতে দেখতে নিজের রোগ বালাই ভাল করা, জীবন সাফল্যে পৌছে যাওয়া ইত্যাদি - এ পদ্ধতির জয়গান। যে কোন কিছুতে মুক্তির দিশা। হেন বিষয় নেই যাতে এর সাফল্য বর্ণিত হচ্ছে না।

এর পূরধা হচ্ছেন একজন বাংলাদেশী আল বুখারী। যদিও তার প্রদত্ত গ্রাজুয়েশন প্রাপ্তরা তাকে বংশ লতিকায় বুখারী টাইটেল বিশিষ্ট মানেন। তার এ ব্যবসার মূল আয় মাটির ব্যাংক। আপনার মনে কিছু উদয় হলো তবে মাটির ব্যাংকে টাকা ফেলুন, আপনার বাসনা পূরন গবে। আর আছে উচ্চ হারে চার্জের মাধ্যমে ওয়ার্কশপ।

প্রথম দিকে বাইবেল কণিকা, বেদ কণিকা ইত্যাদি থাকলেও এখন কুরআন কণিকাতেই Concentration দৃষ্ট হচ্ছে।

দৈনিক ইত্তেফাক পত্রিকার মাধ্যমে নিয়মিত আপনাদের ভাগ্য গণনা করতে করতে বাংলার 'মহাজাতক' এখন আধুনিকতম পীর। ভারতের রবী সংকর বাবুর পথ ধরে মানব মুক্তি ও কল্যানে বাংলাদেশের পথ প্রদর্শক। ইতিমধ্যে তার শেখানো পদ্ধতিতে ধ্যান করে শত শত সাফল্য অজিত হয়েছে। সুতরাং এটি অপ্রতিরোধ্য।

তাই ত্বরিত ঝাপিয়ে পড়ুন সাফল্য ও মুক্তির কোয়ান্টাম মহিমায়। এক্ষেত্রে আপনাদের জন্য সল্প খরচে বান্দরবানের লামায় হজ্বব্রত পালনের ব্যবস্থাও আছে।

বিষয়: বিবিধ

১২১৮ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

236341
১৮ জুন ২০১৪ রাত ০৯:২৩
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : মহাঘাতকের মহাভন্ডামী সম্পর্কে আগামীতে লেখার ইচ্ছা রইল।
১৮ জুন ২০১৪ রাত ১১:৫৭
182936
মুিজব িবন আদম লিখেছেন : ভাই এ খপ্পর থেকে মানুষকে বাচানো খুবই জরুরী হয়ে পরেছে।
236344
১৮ জুন ২০১৪ রাত ০৯:৩৮
আব্দুল মান্নান মুন্সী লিখেছেন : ভাইরে এই অবোধেরা ইসলামকে নববধূ বানিয়ে মহাব্বতের সম্পদ বানিয়ে ফেলাইছে...নিজেদের আবিস্কৃত শিগলি জিকির বানিয়ে বজ্রকারে দলীয় হাঙ্গামা তৈরি করে....
236393
১৮ জুন ২০১৪ রাত ১১:৫৮
মুিজব িবন আদম লিখেছেন : মতামতের জন্য অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File