বেগম জিয়ার সাথে পরিকল্পিত ভাবে প্রধানমন্ত্রীর প্রতারণা ও কিছু প্রশ্নঃ

লিখেছেন লিখেছেন উসামা ইউসুফ ২৯ অক্টোবর, ২০১৩, ০৪:২৯:১১ বিকাল

প্রশ্ন সমুহঃ

১, কে এই সংলাপ রেকর্ড করল? যেকোনো টেলিফোন কতপকথন এ আড়িপাতা আইনত সিদ্ধ নয়। তাহলে এই আড়ি পাতার কাজ কে করলো? যেহেতু সংলাপটি ৭১ টিভি তে প্রকাশ হয়েছে তাই প্রশ্ন হল ৭১ টিভির বিরুদ্ধে আইনি ব্যাবস্থা নেয়া উচিৎ নয় কি?

২, তথ্য মন্ত্রী নিজে বলেছেন যে বিরোধী দলীয় নেত্রী চাইলে টেলিফোন সংলাপ মিডিয়াতে প্রকাশ করা হবে, এর অর্থ কি এই নয় যে সরকার নিজেই ফোনালাপ রেকর্ড করেছেন? যেহেতু সরকার নিজেই ফোনালাপ রেকর্ড করেছে সুতরাং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপারটি জানতেন যে ফোনালাপ রেকর্ড করা হবে; অথচ অপর প্রান্তের ব্যাক্তিটিকে (বেগম জিয়া) জানানো হয়নি? এটা কি সাজানো খেলা নয়? এটা কি প্রতারণা নয়? শেখ হাসিনা কি ফাঁদ পেতেছিলেন না? এই কারনেই কি শেখ হাসিনা তার নিজের অতিকথন ও খোঁচা দেয়া টাইপের কথা বলার দোষ গোপন করে যথা সম্ভব বিনয়ী হবার চেষ্টা করেন নি? দেশের প্রধানমন্ত্রীর এমন প্রতারণা কি নৈতিকতার কোন মানদণ্ডেই টিকতে পারে?

৩, কোন ব্যাক্তির সাথে ফোনে কথা বলে অপর প্রান্তের ব্যাক্তিকে না জানিয়ে গোপনে রেকর্ড করে মিডিয়াতে প্রকাশ করে দেয়াটা কি কোন সভ্য ব্যাক্তির পক্ষে সভা পায়? এটা ত সেই সব নোংরা লোকদের কাজ যারা অন্যদের ব্ল্যাক মেইল করার জন্য এমন নাটকের অবতারণা করে। যে দেশের প্রধানমন্ত্রী এমন কাজ করতে পারে সে দেশে বাস করে লজ্জিত না হয়ে উপায় নেই।

বিষয়: বিবিধ

২০৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File