বোধ করি শিবির করতিক Dron হস্তগত হইয়াছে, নয়তো কেহ কেহ ভ্রষ্টার প্রেমে হাবুডুবু খাচ্ছে।

লিখেছেন লিখেছেন উসামা ইউসুফ ১৬ ডিসেম্বর, ২০১৩, ১০:৪৮:২৮ রাত

দেশে গত একবছরে অনেক মন্দির ভাঙ্গা হইয়াছে, অনেক হিন্দুর বাড়ীতে লুটপাট করা হইয়াছি বলিয়া পত্রিকায় দেখিয়াছি। সর্বক্ষেত্রেই শিবিরের দিকে আঙ্গুল তোলা হইয়াছে। গত পাঁচ বছর ধরিয়া শিবির কর্মীদের গ্রেফতারের মহোৎসব চলিলেও মন্দির ভাঙ্গা সম্পর্কিত ইস্যুতে কখনো কোন শিবির কর্মীকে স্পট হইতে গ্রেফতারের কোন খবর দৃষ্টিগোচর হইলো না। কখন শুনিলামও না যে অমুক অমুক জামায়াত বা শিবির কর্মী কে কেহ কেহ মন্দির ভাঙ্গিতে দেখিয়াছে। তাই মাঝে মাঝে মনে হয় তাহলে কি শিবির করতিক Dron হস্তগত হইয়াছে যাহার মাধ্যমে তাহারা ঘটনা স্থলে না আসিয়াও এহেন কর্ম সাধন করিতেছে ! যদি এটাই ঘটিয়া থাকে তবে বলিব বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির বিশ্বের পরাশক্তিতে পরিনত হইয়াছে এবং আর একটুও দেরি না করিয়া তাদের উচিৎ ভারত ও চীন দখল করিয়া এশিয়াকে নিজের করায়ত্ত করিতে।

যদিও বাংলাদেশের হিন্দু সম্প্রদায় প্রায় বিনা বাক্যে আওয়ামীলীগ কে তাহাদের অনুকূল দল মনে করিয়া থাকে, তথাপি যাহাদেরকে ঘটনা স্থল হইতেই চিহ্নিত করা সম্ভবপর হইয়াছে, তাহারা প্রত্যেকেই আওয়ামী কর্মী বলিয়া খবরে প্রকাশ হইয়াছে; এমনকি ছবিও পত্রিকা মারফৎ দেখিতে পাইয়াছি। কিন্তু হিন্দু ভ্রাতারা কোন ভাবেই ইহা বিশ্বাস করিতে রাজি নহে; ইহা অনেকটা পাগল প্রেমিকের মত যাহার কিনা তাহার ভ্রষ্টা প্রেমিকার কোন দোষ চোখে পড়ে না। এমন পাগল প্রেমিক হিন্দু ভ্রাতাকে আমি কেবল একটি কথায় বলিব সেটা হোল, বাংলা অবিধানে বিশ্বাসঘাতকতা বলিয়া একটি শব্দ রহিয়াছে ; যাহা এটাই প্রমান করে যে যাহাদের আপনি বিশ্বাস করেন তাহাদের কেহ কেহ সেই বিশ্বাসের সুযোগ গ্রহন করিবে কেননা আপনি কখনোই তার দিকে সন্দেহের আঙ্গুল তুলিবেন না। আবার আপনি যার নামে থানায় জিডি করিয়া রাখিবেন, সে আপনাকে হত্যা করিবে না কেননা অপঘাতে আপনার মৃত্যু হইলে সবার প্রথমে আঙ্গুল তাহার দিকেই উঠানো হইবে।

কিছুদিন আগে আপনারা পাবনার ঘটনা দেখিয়াছেন। নিচে একটি নতুন ঘটনার উল্লেখ করা হইলো। ইহার পরও যদি আওয়ামী প্রেম আগের মতোই অটুট থাকে তবে আপনাকে এক ভ্রষ্টার পাগল প্রেমিক না বলিয়া উপাই থাকিবে না।

হিন্দুর বাড়ীতে আগুন দেওয়ায় এক আওয়ামী কর্মীর এক বছরের জেল।

বিষয়: বিবিধ

১৭৩৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File