পিল-খানা হত্যাকান্ডের সুফল বেশ ভালভাবেই পেতে শুরু করেছে ওরা!

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ১৬ জানুয়ারি, ২০১৫, ০৬:২৭:৫০ সকাল

আওয়ামি মন্ত্রী বল্লেন পায়ে গুলি কাজ না হলে বুকে গুলি করা হবে। সেই হুকুম তামিলের ঘোষণা দিল বি জি বি প্রধান। পিল-খানা হত্যাকান্ডের সুফল বেশ ভালভাবেই পেতে শুরু করেছে ওরা ! আর্মীতে চ্যালেন্জ করার কেউ নাই।পিল-খানা হত্যাকান্ডের সূত্রে বি ডি আর আজ প্রাইভেট দারোয়ান বাহিনী। পুলিশে আর কাজ হচ্ছেনা। তাই যে বন্দুকের নল সীমান্তের ওপারের দিকে তাক করে থাকার কথা ছিল তা আজ দেশের ভেতরে নিজ নাগরিকদের কলিজা বরাবর তাক করেছে ওরা।

ভবিষ্যৎ কোন দিকে যাবে ঠিক আন্দাজ করা কঠীন। তবে একটি বিষয় নিশ্চিত। মুক্তিকামী মানুষকে কেউ কখনো দাবিয়ে রাখতে পারেনি। এটা অসম্ভব!

বিষয়: বিবিধ

১৩৯২ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

300369
১৬ জানুয়ারি ২০১৫ সকাল ০৮:৩০
আহবান লিখেছেন : How come ! BGB supposed to be the safe guard for the borders. Yes, any emergency case they can be used to ensure safety of the country. But this doesnot mean that will openly declare for open fire against public demonstration/ public unrest. The head of BGB must bring to be under trial.
300371
১৬ জানুয়ারি ২০১৫ সকাল ০৯:৩৩
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সিমান্তে পাল্টা গুলি খাওয়ার ভয় আছে। নিরিহ জনগনকে মারতে সেই ভয় নাই!
তবে পরে লাথি খাওয়ার ভয় আছে সেটা মনে থাকেনা।
১৬ জানুয়ারি ২০১৫ সকাল ১০:২২
243066
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সিমান্তে পাল্টা গুলি খাওয়ার ভয় আছে। নিরিহ জনগনকে মারতে সেই ভয় নাই!
তবে পরে লাথি খাওয়ার ভয় আছে সেটা মনে থাকেনা।রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সিমান্তে পাল্টা গুলি খাওয়ার ভয় আছে। নিরিহ জনগনকে মারতে সেই ভয় নাই!
তবে পরে লাথি খাওয়ার ভয় আছে সেটা মনে থাকেনা।" - সহমত
300378
১৬ জানুয়ারি ২০১৫ সকাল ১০:২৪
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : সরকার কর্তৃক পিলখানার ঘটনাটি তো আর এমনিতেই ঘটনাে হয়নি। অনেক হিসাব নিকাশ কারে ঘটনাে হয়ছে।
300382
১৬ জানুয়ারি ২০১৫ সকাল ১১:৪৩
আবরণ লিখেছেন : আইজিপি সাহেব আর বিজিপি মহাপরিচালক সাহেব একই ভাষায় কথা বলছেন। তাদের কথা শুনে মনে হয় আওয়ামী ঘরানার একজন এমপি কথা বলছেন। জনগনের টাকায় কেনা অস্ত্র এখন জনগনের বুকের দিকেই তাক করা আছে। আওয়ামী সরকার যত হার্ড লাইনে যাবেন দেশে সহিংসতা তত বাড়বে। মানুষের মনের বিশ্বাসকে বন্দুকের গুলি দিয়ে চিরতরে শেষ করে দেওয়া যায় না। অত্যাচারিত মানুষ অত্যাচারীরর বিরুদ্ধে আরও বেশী সংঘবদ্ধ হয়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File