সৌদিআরব সহ অন্যরা প্রস্তুত হচ্ছে দাজ্জালের আগমনের।

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ০১ জানুয়ারি, ২০১৮, ০৭:১৯:২৫ সকাল

যারা দাজ্জাল সম্পর্কে পড়া-শুনা করেছেন তাঁরা জানেন আমার কিভাবে দাজ্জালীয় সিস্টেমে আটকে গেছি। তবে চূড়ান্ত দাজ্জাল হবে একজন ব্যাক্তি যার জন্য তার মুরিদরা ক্ষেত্র তৈরি করছে। ইহুদী -খৃষ্টানরা দাজ্জালের প্রধান অনুচর হলেও মুসলমানরা এর বাইরে নয়। আমরা অনেকে মনে করছি দাজ্জালকে দেখতে ভয়নাক জানোয়ারের মত হবে এবং দেখেই চিনে ফেলবো । কিন্তু ওলামারা বলছেন, দাজ্জাল হবে ক্যারিসম্যাটিক লিডার , ব্যাক্তিত্ব সম্পন্ন এবং সাথে থাকবে অসাধারণ ক্ষমতা । তাই অনেক প্রখর ঈমান সম্পন্ন ব্যাক্তিও দাজ্জাল কতৃক বিভ্রান্ত হবেন ।

ইলুমিনাতি, ফ্রী ম্যাসনস্‌, স্কাল এন্ড বোনস্‌, রথ- চাইল্ডস্‌ এরা খুবই প্রভাবশালী দাজ্জালীয় সংগঠন। তারা শত শত বছর ধরে কাজ করে যাচ্ছে । এরা নিরবে এদের এজেন্ডা বাস্তবায়ন করছে । বেশির ভাগ ক্ষেত্রে এরাই নিয়ন্ত্রণ করে কোন দেশের ক্ষমতায় কে আসবে। প্রায় সকল আন্তর্জাতিক মিডিয়া ওদের। ব্যাংকিক খাত নিয়ন্ত্রণ করছে রথ চাইল্ডস্‌। ওদের সবার একটাই প্রতিক "এক চোখ" । হাদিস অনুযায়ী দাজ্জালের ও একচোখ (আরেক চোখ কানা)। সেটা প্রতিকী হতে পারে। তবে দাজ্জালের অনুসারীদের কাছে একচোখ মানে All seeing Eye। কোন কিছুই তার দৃষ্টির বাইরে নয়। বুঝতেই পারছেন কেনই বা পশ্চিমাদের সরকারী লোগোতে, ডলারে, ফ্রী ম্যাসনসদের লোগোতে সেই এক চোখ!

এখন দেখা যাক আল সৌদ পরিবার কিভাবে দাজ্জালের এজেন্ডা বাস্তবায়ন করছে ::

সৌদি পুলিশের লোগো দেখেছেন? সেই এক চোখ। কিংডম টাওয়ার যা ২০১৮ সালে সম্পন্ন হবে এবং দুনিয়ার সবচাইতে উঁচু ভবন, সেটাতে ও সেই একচোখ। অনেক সরকারী এজেন্সীর লোগোতে " এক চোখ" । বিষয়টা কাকতালীয় মনে হচ্ছে?



তাহলে নীচের হাদীসটা খেয়লা করুন।

" দাজ্জাল মদীনায় আসবে, তবে সে মদীনায় প্রবেশ করতে ব্যার্থ হবে, অত:পর সে মদীনা সংলগ্ন লবণাক্ত এলাকায় ক্যাম্প করবে। (সহীহ বোখারী # ২৪৫ , ভলিউম ৯)

আরেকটি হাদিস : " দাজ্জাল আসবে এবং সে পাহাড়ে আরোহণ করবে। অত:পর সে তার সঙ্গীদের বলবে তোমরা কি ঐ সাদা প্রাসাদটা দেখ? সেটাই মসজীদে নববী"। ( ইমাম মুসলিম এর শর্তে সহীহ )

মদীনার উপকন্ঠে , জাবাল হাশবীতে পাহাড়ের উপর আল সাউদ পরিবার কিংডম প্যালেস নামে বিশাল প্রাসাদ তৈরি করেছে যেটা লবণাক্ত এলাকা ছিল। ওটা মসজিদে নববী থেকে ৭ কি: মি: দূরে এবং ওখান থেকে মসজিদে নববীকে পরিস্কার সাদা প্রাসাদের মত দেখা যায়। তাছাড়া মসজীদে নববী তো তখন সাদা প্রাসাদের মত ছিলনা? মদীনার লোকজন পাহাড়ের উপর ঐ কিংডম প্যালেসকে দাজ্জাল প্যালেস ও বলে থাকে । আমি নিজের মদিনায় যাইনি। গুগল আর্থে ঢু মেরে দেখেছি। গুগলে Dazzal Complex দিয়ে সার্চ করে দেখতে পারেন।



ওলামাগণ মনে করছেন, মদিনায় ঢুকতে না পেরে দাজ্জাল ঐ প্রাসাদেই অবস্হান করবে।

আরেকটি হাদীস অনুযায়ী ঐ সময় মদিনায় বার-বার ভুমিকম্প হবে। এতে মদিনার মোনাফিক এবং কাফিররা ভয়ে মদিনা ছেড়ে বের হয়ে যাবে এবং দাজ্জালের প্রাসাদে অবস্হান করে নিরাপদে থাকবে, এতে দাজ্জালের প্রতি তাদের বিশ্বাস আরো বেড়ে যাবে।

তাই বুঝতেই পারছেন, সৌদি শাষকরা কার এজেন্ডা বাস্তাবয়ন করছে! দাজ্জাল এবং তার অনুসারীরা অবশ্যই ধোঁকাবাজ।

তবে সবচাইতে ভয়ংকর বিষয় হল দাজ্জালের অনুসারী মুসলমানরা দাজ্জালের ঐন্দ্রজালিক ক্ষমতা দেখে মনে করবে তারা মাহদীইকে ফলো করছে। মআহদী আর দাজ্ঝালের আগমনের সময়ের ব্যাবধান ৭ বছর। ঐ সময়টা খুবই বিভ্রান্তিকর হবে। তাছাড়া মাহদীকে সন্ত্রাসী হিসেবেই আমাদের সামনে তুলে ধরা হবে। আমরা মনে করবো আরেক আবু বকর আল বাগদাদী।

বিষয়: বিবিধ

৪৬৪৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

384626
০১ জানুয়ারি ২০১৮ রাত ১১:১৫
তট রেখা লিখেছেন : সারা বিশ্বই দাজ্জালের জন্য প্রস্তুত হচ্ছে, বাংলাদেশ ও তার বাহিরে নয়।
০২ জানুয়ারি ২০১৮ রাত ০৪:২১
317245
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : ঠিক বলেছেন। ধন্যবাদ
384646
০৪ জানুয়ারি ২০১৮ রাত ০৯:৫৯
মনসুর আহামেদ লিখেছেন : ভালো লাগলো, ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File