জুনায়েদ জমশেদ

লিখেছেন লিখেছেন Mujahid Billah ০৯ ডিসেম্বর, ২০১৬, ১০:২৩:০০ সকাল

দিল দিল পাকিস্তান/তুম মিল গায়েসহ অসংখ্য কালজয়ী সঙ্গীতের মাধ্যমে সারাবিশ্বের দরবারে খ্যাতির সুউচ্চ শিখরে আরোহন করা জুনাইদ জামশেদ চিত্রলের নিকটবর্তী বিমান দূর্ঘটনায় শাহাদাত বরণ করে মহান আল্লাহর প্রিয় হয়ে গেলেন। এমন প্রিয় তো তখনই হন, যখন তিনি জিন্স এবং পপ তারকার জ্যাকেট খুলে লম্বা জুব্বা ও পাগড়ি পরা শুরু করে দেন। তার মাঝে দীনে ইসলামের বুঝ আসার পর তার সবকিছু অভাবনীয় পরিবর্তন তার চেহারায় এক নুরানি আভা এনে দেয়। তাঁর এ জৌতির্ময় চেহারা অনেক শোবিজ তারকাকে মহান আল্লাহর কথা স্মরণ করিয়ে দেয়। তিনি দীনের পথে আসার পর থেকে মহান আল্লাহর শানে হামদ ও নাত গাইতে শুরু করেন। তার এই বৈপ্লবিক পরিবর্তন দেখে সবাই প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠে।

মাওলানা তারিক জামিলের নিরলস দাওয়াতে বেশ কয়েকজন শিল্পীর হেদায়েত পথে আসার পথ ধরে তিনিও এ মহান দায়ীর আবেদন ফেলতে পারলেন না। সে সময়ই তিনি আর পপ সঙ্গীত গাইবেন না বলে তাওবা করেন। আর সে সময় থেকে মহান আল্লাহর শানে হামদ এবং রাসুলের শানে নাত গাইতে শুরু করেন। তারপর থেকে আজ পর্যন্ত তিনি দীনের দায়ী হিসেবে কাজ করে গেছেন।

বিষয়: বিবিধ

১১৫২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

380572
০৯ ডিসেম্বর ২০১৬ সকাল ১১:০৪
হতভাগা লিখেছেন : আল্লাহর প্রিয় বান্দাহ হবার সৌভাগ্য সবার ভাগ্যে জুটে না । আল্লাহই জানেন কার মধ্যে কি আছে এবং সেভাবেই তাকে পরিচালিত করেন।
380576
০৯ ডিসেম্বর ২০১৬ সন্ধ্যা ০৬:২৮
সত্যের বিজয় লিখেছেন : আল্লাহ্ পাক ওনাকে এবং ওনার স্ত্রীকে জান্নাত দান করুন

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File