"আলো বিহীন তারা (তারকা) বনাম যুবক-যুবতী কর্তৃক অন্ধ অনুসরণ"

লিখেছেন লিখেছেন রঙ্গিন স্বপ্ন ১২ জুলাই, ২০১৭, ১১:৩০:৪৯ রাত



১/ হাবিবকে ঘিরে সাবেক স্ত্রী ও মডেল তিশার দ্বন্দ্ব

প্রথম আলো, ৯ জুলাই ২০১৭, ১৬:০০

http://www.prothom-alo.com/…/%E0%A6%B9%E0%A6%BE%E0%A6%AC%E0…

মডেল ও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে গায়ক ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদের কয়েক মাস ধরে প্রেম চলছে বলে বিনোদন জগতে গুঞ্জন রয়েছে। হাবিবের দ্বিতীয় সংসার ভাঙার কারণ হিসেবেও তানজিন তিশার সঙ্গে প্রেমের সম্পর্ক বেশি প্রভাব ফেলেছে বলেও অভিযোগ। এবার সেই গুঞ্জনে ঘি ঢাললেন সদ্য বিচ্ছেদ হওয়া হাবিবের দ্বিতীয় স্ত্রী রেহান। নিজের ফেসবুকে একটি পোস্টে বিচ্ছেদের কারণ হিসেবে তানজিন তিশার দিকে অভিযোগের তির ছোড়েন তিনি।

ফেসবুকে দেওয়া পোস্টের পর প্রথম আলোর পক্ষ থেকে রেহানের সঙ্গে কথা বললে তিনি তাঁর সংসার ভাঙার জন্য সরাসরি তানজিন তিশাকে দায়ী করেন।

২/ ১১ এপ্রিল, ২০১৭, প্রথম আলোয় একটি খবর বেরিয়েছিল-

সন্তানের দায়িত্ব নেব, অপুর নয়: শাকিব

http://www.prothom-alo.com/…/%E0%A6%B8%E0%A6%A8%E0%A7%8D%E0…

নায়ক শাকিব ৮ বছর আগে বিয়ে করেছে নায়িকাকে। আজ নায়িকা তা ফাঁস করে দেয়। রাগে ক্ষোভে বলছে ৬ মাস বয়সী পুত্র আব্রাহাম খান জয়কে সে স্বীকার করে তবে তার মাকে নয়।

বিয়ের প্রসঙ্গে জানতে ফোন করা হলে শাকিব খান বলেন, ‘তারকাদের জীবনে ভুলভ্রান্তি হয়। সেটা প্রসেনজিৎ, জিৎ, সাইফ আলী খান, আমির খান, টম ক্রুজের মতো নায়কদের ক্ষেত্রেও হয়েছে। এটা নিয়ে মাথা ঘামানোর দরকার নেই।

৩/ কিছুদিন আগে রুবেল নামের একজন বিখ্যাত ক্রিকেটারের নারী ঘটিত খবর এবং ঐ মেয়ে কর্তৃক থানায় দায়ের করা মামলা ছিল সামাজিক যোগাযোগ, প্রিন্টিং ও ইলেক্ট্রনিক মিডিয়ায় আলোচিত খবর। মেয়েটির অভিযোগ, তাঁকে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ শারীরিক সম্পর্কেও জড়িয়েছে এই বিখ্যাত ক্রিকেটার।

যার বিরুদ্ধে অভিযোগ তিনি একজন তারকা(!)- ক্রিকেটার, আর যিনি এই তারকা- ক্রিকেটারকে বিয়ে করতে পারবেন মর্মে অবৈধ শারীরিক সম্পর্কে বাঁধা দেননি তিনিও একজন অভিনেত্রী মানে তারকা (!)।

এরকম খবর বাংলাদেশে একটি দুটি নয়, বহু এমনকি নিত্য দিনের।

৪/ কিছুদিন আগেও আরেকজন তারকা ক্রিকেটারের বিরুদ্ধে মিডিয়ার সামনে " স্বীয় প্রাইভেট অর্গানের দিকে বাজে ইঙ্গিত" করার ছবি প্রকাশিত হয়। বিভিন্ন কারণে বিসিবি তাকে শাস্তিও দেয়।

৫/ ছোট ও বড় পর্দার নায়িকারা যে- নাটক, ছিনেমা, মডেলিং ও মিডিয়ায় জায়গা করে নেবার জন্য- প্রযোজক, পরিচালক ও সাংবাদিকের সাথে অবৈধ শয্যা সঙ্গীনি হয় সেটা তো সবাই জানে।

গায়িকা- তারকারাও এক্ষেত্রে পিছিয়ে নেই। সেটাও সবাই জানে। রাজনৈতিক তারকা, সাংবাদিক তারকা, বিসনেস তারকা অনেকেরই এই দশা।

৬/ ২০১০ সালে ঢাকায় আর্মি স্টেডিয়ামের কনসার্টে প্রতিবেশী দেশের একদল বিখ্যাত- জনপ্রিয় নায়ক- নায়িকা তথা তারকা(!) এসেছিল, সেই বিখ্যাত তারকা(!)- নায়িকা প্রতি ৩০ মিনিট করে স্লট করে মোটা অঙ্কের টাকার বিনিময়ে সারা রাত দেশের কোটিপটি, শিল্পপতি ও তাদের সন্তানদের আনন্দ যুগিয়েছে- সেটা পরের দিন পত্রিকায় ছাপাও হয়েছিল।

৭/কিছুদিন আগে একজন বিখ্যাত-তরুণ সঙ্গীতজ্ঞ নিজ বউয়ের কাছে ৫ কোটি টাকা যৌতুক চেয়ে না পেয়ে অবশেষে তার আপত্তিকর ছবি ছড়িয়ে দেয় ইন্টারনেটে। বউয়ের মামলা খেয়ে সেই তারকা(!) হাজতও খেটেছে।

৮/ আরেফিন নামের সেই বিখ্যাত(!) তারকা(!) সঙ্গীত শিল্পী ২য় বউ ছেড়ে ৩য় জন নিয়ে ঘর করছেন- ২য় বয়ের করা মামলা এখনও সম্ভবত চলমান।

৯/ ক্রিকেটার শাহাদাতের বিরুদ্ধে গৃহকর্মী নির্যাতনের মামলা

Daily Manob Zamin ৭ সেপ্টেম্বর ২০১৫, সোমবার

http://www.mzamin.com/details.php?mzamin=OTEzNTk=&s=MQ==

( আমার নিচের এই লেখার সাথে ওই পত্রিকার খবর গুলো দয়া করে পড়ে দেখার অনুরোধ রইলো)

মন্তব্যঃ

১, এইসব তারকা(!) মডেল, গায়ক- গায়িকা, নায়ক- নায়িকা,খেলোয়াড় ; এরা কি তাহলে আসলেই আলো বিহীন তারকা?

২, সারা দেশের লক্ষ- লক্ষ ভক্ত-শ্রোতা, যারা এদের কোন ব্যর্থতা/ দুঃসংবাদ শুনা মাত্র জ্ঞান হারিয়ে ফেলে, কেউ কেউ শোকে গলায় ফাঁস পর্যন্ত দিয়ে ফেলে- তারা কি তাহলে নীতি-ভ্রষ্ট, চরিত্রহীন তারকাদের পিছনে অন্ধ অনুসরণ- অনুকরণে লিপ্ত নয়?

৩, লাল কাগজের গোলাপ কক্ষনোই প্রকৃত গোলাপের সুগন্ধ বহন করে না। লাল গালিচা-খচিত দামী কক্ষে, দামী কাঁচের স্বচ্ছ টেবিলে, দামী পাথরের ফুলদানীতে ঐ কাগজের লাল গোলাপ হয়তো সাময়িক দৃষ্টি বিভ্রাট ফুল মনে হতে পারে, কিন্তু প্রাকৃতিক বাগানে পায়ে হেটে যেয়ে, কাঁটার আঘাত খেয়ে প্রকৃত গোলাপের সুঘ্রাণ অনুভব করার মধ্যে হাজারো গুণ তৃপ্তি রয়েছে। এই সব তথাকথিত তারকা(!) দের দিকে না তাকিয়ে বরং আমরা প্রতিজন যুবক- যুবতী নৈতিকতা ও মেধা কাজে লাগিয়ে পড়ালেখা, ক্যারিয়ার, পরিবার, ও দেশপ্রেম প্রভৃতি ক্ষেত্রে প্রকৃত গোলাপের ন্যায় সুবাস ছড়াতে পারি।

৪, এক্ষেত্রে মুল্যবোধ, নৈতিকতা তথা ধর্মীয় জীবন যাপনের কোন বিকল্প পথ নেই। আল্লাহ আমাদের তাওফিক দান করুন

বিষয়: বিবিধ

১২৮৬ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383548
১৩ জুলাই ২০১৭ রাত ০৮:১২
হতভাগা লিখেছেন : সাধারণ মানুষের জীবনেও এরকম ঘটনা ঘটে থাকে । তবে সেলিব্রেটিদের খবর সবাই জানতে চায়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File