মালালা আর গাজার নারী,শিশুদের ওরা এক দৃষ্টিতে দেখে নাঃ

লিখেছেন লিখেছেন সুজা মানুস ০৩ আগস্ট, ২০১৪, ০৪:৪২:৫৮ রাত

তালেবানেরা স্কুলে যাওয়ার পথে মালালার উপরে হামলা করেছিল।তখন মালালাকে বেশ ফলাও করে প্রচার করেছে পশ্চিমারা,জঘন্য ১টা কাজ করে ফেলেছে তালেবানেরা যা মানবতার পরিপন্থী। পশ্চিমারা এটা করেছে কারন তালেবানেরা হল তাদের প্রতিপক্ষ। প্রতিপক্ষের যাতে বদনাম হয় সেজন্য এ অপপ্রচার চালিয়েছিল মালালাকে ভিত্তি করে।মালালাকে জাতিসংঘ পর্যন্ত নিয়ে গেছে।

কিন্তু তালেবানেরা যে মালালাকে হামলা করে পশ্চিমাদের দ্বারা বদনামের ভাগী হয়েছে, সেই পশ্চিমাদের মদদপুস্ট ইসরাইল নামের দেশটি ঢালাওভাবে মুছলিম নারী,শিশুদের হত্যা করে যাচ্ছে,এমনকি প্রেগন্যান্ট।যাতে কোন বদনামের ভাগী হচ্ছে না ইসরাইল নামের দেশটি কারন এক্ষেত্রে পশ্চিমাদের দোস্ত এ জঘন্য নারী, শিশু হত্যা কাণ্ড চালিয়ে যাচ্ছে। উল্টো নোবেল শান্তি পুরুস্কার চেয়ে বসে আছে জাতিসঙ্ঘে ইস্রাইলের দুত।হয়তো গাজার নারি শিশুদের হত্যা করতে পারায় তাদের এ পুরুস্কার দেয়া হবে।দেখে দেখে ৫০০ শিশু হত্যা হবে ইহুদীদের ১টা কৃতিত্ব।আর যুক্তরাষ্ট্র, ব্রিটেন এ হত্যাকাণ্ডে অর্থ,অস্ত্র সব সাহায্য দিয়ে যাচ্ছে।কিন্তু তাদের সুনাম হচ্ছে কারন উনারা মারছেন আর মরছে গাজার নিরপরাধ নারী,শিশুরা।আর যদি হামাস এটা করতো তালেবানদের মত তাহলে যুদ্দপরাধ হয়ে যেত,আর বসানো হতো ঐ জাতির উপর নানা নিষেধাজ্ঞা।ইসরাইলীরা ৮ বছর যাবত ঘেরাও করে বসে আছে গাজাবাসী মুছলিমদের সেটা কোন অপরাধ হবে না কেন?

কারন মুছলমানের সন্তান মানুষ না সব নাকি সাপের ছানা জা বলেছে ইসরাইলের নারী এম পি এলাএট শাকেদ।ওর গর্ভে আল্লাহ যেন সাপের বাচ্চা দেন যা নাকি ওকে কামড়াবে।

মালালাকে রক্ষার নামে পশ্চিমারা যে নাটক করলো গাজার নারী,শিশুদের নিয়ে সেই নাটক পশ্চিমারা কেন করছে না?কেন বলছে না ইসরাইল অপরাধ করেছে? যেটা করেছিল তালেবানদের বেলায়।আবার চাই ফেরাউন রাজাদের যারা নির্মম শাস্তি দিত ইহুদীদের-ডান হাত কাটলে বাম পা কাটতো আর বাম হাত কাটলে ডান পা কেটে দিত।আবার চাই মহাগ্যানী হিটলারকে যিনি বুঝতে পরেছিলেন ঈহুদীরা ভবিস্যতের জন্য ভয়ংকর-ওদের হত্যা করতে হবে রাখা যাবে না এ ধরাতলে কারন ওরা যত অশান্তির মূল।এখন তা প্রমাণিত সুতরাং ছালাম ফেরাউন রাজদের আর মিঃ হিটলারকে।

বিষয়: বিবিধ

১৩৪৮ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

250349
০৩ আগস্ট ২০১৪ সকাল ০৯:২৩
হতভাগা লিখেছেন :


http://eprothomalo.com/index.php?opt=view&page=14&date=2014-08-03

মালালার কাহিনীটা যে সাজানো তা সবাই আগে সন্দেহ করেছিল ।

গাজায় তারই মত শত শত শিশু নিহত হবার পরও মালালার কোন বক্তব্য লক্ষ্য করা যায় নি ।

যে নারী শিশুদের শিক্ষার জন্য সোচ্চার হবার কারণে তাকে তালেবানরা গুলি করেছে বলে প্রচার করা হয় , সেই মালালাকে এখনও পর্যন্ত গাজার নিহত নারী-শিশুদের প্রতি সমবেদনা প্রকাশ করতে দেখা যায় নি ।

সে এখন ক্রিকেট খেলার তালিম নিচ্ছে ।
গাজার ঘটনায় যখন সারা বিশ্ব শোকে মুহ্যমান তখন মালালার এই আচরন মানবতার প্রতি তাচ্ছিল্যেরই বহিঃপ্রকাশ ।
০৩ আগস্ট ২০১৪ সকাল ০৯:৩১
194565
ইসলামিক বই লিখেছেন : ফিতনার শেষ নাই Love Struck থ্যাকংস হতভাগা Happy
250354
০৩ আগস্ট ২০১৪ সকাল ০৯:৩৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : মালালা তো তাদের ব্যবসার একটা উপকরন। তাই সেটা নিয়ে চিল্লাচিল্লি।
০৩ আগস্ট ২০১৪ সকাল ১০:০৬
194571
গ্রামের পথে পথে লিখেছেন : তদ্রুপ, হামাস আপনাদের ব্যবসার উপাদান। ধন্যবাদ।
250368
০৩ আগস্ট ২০১৪ সকাল ১০:১৪
বুড়া মিয়া লিখেছেন : এক দৃষ্টিতে দেখার কথা তো কখনও ছিলো না!
আমরাই ভুল করি বুঝতে ...

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File