ব্রিটিশ এম পি ডেভীড ওয়ার্ড একজন প্রতিবাদী বীর---

লিখেছেন লিখেছেন সুজা মানুস ২৪ জুলাই, ২০১৪, ০৪:৪৬:৪৫ রাত

ডেভীড ওয়ার্ড একজন খ্রিষ্টান এম পী হয়ে গাজার নারী,শিশুদের জন্য বলেছেন--গাজার নাগরিক হলে উনিও হয়তো ইসরাইলের দিকে মিসাইল ছোড়ে দিতেন। লীবাড়েল ডেমোক্রেটিক পার্টির সদস্য হলেও উনার বক্তব্য পার্টী মেনে নেয় নি।ঊণাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।তাতে উনার মনের বল সংকুচিত হয় নি কারণ ইসরাইলী অন্যায়ের প্রতীবাদ করেছেন।এ জন্য উনি শান্তি পুরুষকার পাওয়ার যোগ্য যা মুছলিমরা দিতে পারে না।

যেটা আরবের কোন মুছলিম বলার সাহস পায়নি।উনার বক্তব্য ছিল এমন--

A British lawmaker says he would fire rockets into Israel if he lived in the besieged Gaza Strip, which has faced a deadly Israeli offensive for over two weeks.

“The big question is - if I lived in Gaza would I fire a rocket? - probably yes,” Liberal Democrat member of parliament David Ward said in a message posted on Twitter on Tuesday.

আসুন সবাই উনাকে ছালাম জানিয়ে বিশেষভাবে সম্মান করি।



বিষয়: বিবিধ

১০৮১ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247744
২৪ জুলাই ২০১৪ সকাল ০৯:০০
হতভাগা লিখেছেন : ইহুদীরা তো খৃষ্টানরা যাকে তাদের নবী রুপে মানে আমাদের সেই ঈসা (আঃ)কেও যথেষ্ট কষ্ট দিয়েছিল । তাকে তারা ক্রুশ বিদ্ধ করতে চেয়েছিল , যদিও আল্লাহর কৌশলে তারা তাতে সফেল হয় নি ।
247748
২৪ জুলাই ২০১৪ সকাল ০৯:২০
মোহাম্মদ নূর উদ্দীন লিখেছেন : সালাম করতে না পারলেও ধন্যবাদতো দিতে পারি ।
247753
২৪ জুলাই ২০১৪ সকাল ০৯:২৯
egypt12 লিখেছেন : উনার সাহসিকতাকে সাধুবাদ জানাই আর কুলাঙ্গার মুসলিমদের চেয়ে এরা অনেক ভাল; এমন সাহসি ব্যক্তিদেরই জন্য আল্লাহর কাছে হেদায়াত কামনা করি Rose
247755
২৪ জুলাই ২০১৪ সকাল ০৯:৪৩
মোঃমাছুম বিল্লাহ লিখেছেন : সাথে বাংলাই অনুবাদ করেদিলে ভাল হত

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File