"Flash Mob",--Satanism এর নতুন Built in Function............

লিখেছেন লিখেছেন ফারাবী সোহান ১৮ মার্চ, ২০১৪, ০৩:২৫:০৯ রাত

আমরা যারা সফটওয়ার ইঞ্জিনিয়ারিং বা কম্পিউটার সায়েন্সে পড়েছি তারা আলহামদুলিল্ললাহ খুব ভালোই বলতে পাড়ি Built in Function কি জিনিস। কোনো একটি প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজের কিছু টুলস থাকে যেগুলোতে অনেক ক্ষেত্রেই 'র' কোডিং করতে হয়না। অটোমেটিভাবেই ঐখানে কিছু ফাংশন বানানো থাকে যেগুলোর জন্য কোডারদের আর নতুন করে কোনো কোড করতে হয় না,ঐ টুলস এর মধ্যেই ঐ ফাংশনগুলা দেওয়া থাকে যেগুলো কোডাররা ডিরেক্ট কল করে ব্যবহার করতে পারে। যেমন জাভার জন্য নেটবীন, সি সার্পের জন্য ভিজুয়াল স্টুডিও, পিএইচপির জন্য ড্রীম ওয়েভার ইত্যাদি টুলস আছে।

তো Actually যেটা বলতে চাচ্ছি সেটা হলো 'Flash Mob' ও হলো Satanism Tools এর নতুন Built in Function। যুবক যুবতিদেরকে খুব সুন্দরভাবেই ইসলাম থেকে আরো দূরে সরিয়ে দেওয়ার জন্য অস্থির মেথড। Satanism এর টুলসটা এমনিতেই খুব ভারি। এটা এমনি এমনি ডেভেলপ হয়নি। দিনে দিনে ইসলাম বিদ্বেষীদের এবং বিমুখীদের অনেক চিন্তা-ভাবনার ফসল। তো এই টুলসে এখন বহু ধরণেরই Built in Function আছে। এখন সাথে যোগ হলো 'Flash Mob' নামক অতি কার্যকর এবং আই ওয়াশিং ফাংশন। তাও একেবারে একটা জাতির মেরুদন্ড ইউনিভার্সিটির স্টুডেন্টদের মাঝেই অস্থিরভাবে জিনিসটা ঢুকিয়ে দেওয়া হলো এবং কাজও দিলো খুব ভালো। এই Built in Function টা ব্যবহার করে অবশ্য অনেকদিন যুবক-যুবতিদেরকে ইসলাম বিমুখ করে রাখা যাবে। এখন যখন খুশি তখনই কোনো উপলক্ষ পেলেই এই Built in Function টা টেনে ব্যবহার করা যাবে !!

আমাদের যুবক-যুবতিদের যেখানে রাসুল(সাঃ) এর আদর্শ আক্রে ধরে চলার কথা, মানুষকে ইসলামের দাওয়াত দিয়ে বেড়ানোর কথা, কাফির-জালিমদের বিরুদ্ধে রুখে দাড়ানোর কথা, সমাজ থেকে 'Flash Mob' জাতীয় আল্লাহ সুবহান ওয়া তা'আলা ও রাসুল(সাঃ) এর অপছন্দনীয় ব্যাপার Protect করার কথা, সেইখানে যুবক-যুবতিরা 'Flash Mob' নামক বিনোদোন নিয়ে মেতে আছে। অবশ্য যার পিছনে আছে আমাদের দেশের কর্তৃপক্ষ। কারণ কর্তৃপক্ষের অনুমতি ছাড়া কোনো জিনিষই একটা দেশের মধ্যে হতে পারেনা। অথচ আজকে নানান জায়গায় ইসলামিক সভা, তাফসীরুল কোরানের অনুষ্ঠান, ইসলামিক সেমিনার এইসব খুব হেসেখেলেই সরকার নিষিদ্ধ করছে (নাউযুবিল্লাহ) !!!

সবশেষে একটা কথা দিয়ে শেষ করতে চাই......

"তুমি যদি একটি জাতিকে যুদ্ধ ছাড়া ধ্বংস করে দিতে চাও, তাহলে সে জাতির তরুনদের মধ্যে ব্যাভিচার আর নগ্নতা ছড়িয়ে দাও।"

- সালাউদ্দিন আইয়ুবী (রহিমুল্লাহ) [জেরুজালেম বিজেতা]

আল্লাহ সুবহান ওয়া তা'আলা আমাদের সকলকে বুঝার এবং সেই অনুযায়ী কাজ করার তৌফিক দান করুক।

বিষয়: বিবিধ

১১৪০ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

193835
১৮ মার্চ ২০১৪ সকাল ০৭:২২
রাইয়ান লিখেছেন : এসব আসলেই খুব ঠান্ডা মাথায় করা স্লো পয়জনিং .... সমাজকে আরো বেশি অশ্লীলতা ও অস্থিরতার দিয়ে ঠেলে দেবার নষ্ট চক্রান্ত। সব শক্তি নিয়ে রুখতে হবে এসব প্রতিটি সচেতন মানুষকেই।
১৯ মার্চ ২০১৪ রাত ০১:৩৩
144914
ফারাবী সোহান লিখেছেন : hmm...U said true
193860
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:১২
দ্য স্লেভ লিখেছেন : এসব আসলেই খুব ঠান্ডা মাথায় করা স্লো পয়জনিং .... সমাজকে আরো বেশি অশ্লীলতা ও অস্থিরতার দিয়ে ঠেলে দেবার নষ্ট চক্রান্ত। সব শক্তি নিয়ে রুখতে হবে এসব প্রতিটি সচেতন মানুষকেই।
১৯ মার্চ ২০১৪ রাত ০১:৩৪
144915
ফারাবী সোহান লিখেছেন : in sha allah....bt our protection method should be according to Islam
193915
১৮ মার্চ ২০১৪ সকাল ১০:৫৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ফ্লাশ মব কথাটার অর্থ জানতাম মার্কিন যুক্তরাষ্ট্রে কৃষ্নাঙ্গদের লিঞ্চিং বা বিনা বিচারে অত্যাচার করে হত্যায় উদ্যত শ্বেতাঙ্গ নিয়ন্ত্রনহীন জনতা। মব শব্দটিই কিন্তু ইংরেজিতে খারাপ অর্থে ব্যবহৃত হয়। ঠিকই বলেছেন এটা বিল্টইন শয়তানি ফাংশন।
১৯ মার্চ ২০১৪ রাত ০১:৩৫
144916
ফারাবী সোহান লিখেছেন : thnx for giving this info...Happy

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File