সন্ত্রাসী সংগঠন ‘ছাত্রলীগ’কে নিষিদ্ধ করা হোক

লিখেছেন লিখেছেন ফারাবী সোহান ২৭ নভেম্বর, ২০১৪, ০৩:৩৪:০৬ দুপুর

২০০৯ সালে ইসলামিক সংগঠন ‘হিজবুত তাহরীর’কে ‘জননিরাপত্তার হুমকি’ এই অভিযোগ দেখিয়ে স্বরাষ্ট্রমন্ত্রণালয় ‘নিষিদ্ধ’ ঘোষণা করে, যাদের দ্বারা একজন মানুষও হয়রানী বা সামান্যতম আহতের কোন ঘটনাই নাই।

অথচ এই সরকারীদলীয় সংগঠনের হাতেই রয়েছে এমন সন্ত্রাসী সংগঠন যার দ্বারা হাজারো মানুষ নিহত-আহত হওয়ার ঘটনা রয়েছে...প্রচুর দা-বটি-কুড়াল-ছুড়ি-কিরিচ-পিস্তল বহনের প্রমাণ রয়েছে, ছবি রয়েছে, সাক্ষী রয়েছে...অথচ জালিম আওয়ামী সরকার তাদের প্রগতির সন্তান- মুক্তিযুদ্ধের সাহসী প্রজন্ম-বাঙ্গালীর কান্ডারী-মুজিবের সৈনিক’ আখ্যা দিয়ে দিয়ে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে যাচ্ছে।

সর্বশেষ এই সন্তাসী ছাত্রলীগের দু’গ্রপের সংঘর্ষ আর জঙ্গি হামলায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হলো। যাদের হামলায় একটা বিশ্ববিদ্যালয় বন্ধ হয়ে যায়,যাদের জঙ্গিপনায় সাধারন শিক্ষার্থীর নিরাপত্তা হুমকির মধ্যে পড়ে তারা কেনো ‘জননিরাপত্তার জন্য হুমকি’ হিসেবে নিষিদ্ধ হয় না !!

আমার ভাইদের প্রতি আহবান আপনার বিবেক’কে স্পর্শ করে যাওয়া এই আহবানকে এড়িয়ে যাবেন না, দয়া করে মুখ খুলুন, নয়তো অন্যায় দেখেও আপনি কোন অবস্থান না নিলে, আল্লাহ সুবহানাহু ওয়া তা’য়ালার রোষানল থেকে, তাঁর আজাব থেকে কেউ রক্ষা পাবেন না...আর আল্লাহ(সুবহানাহু ওয়া তা’য়ালার) আজাবের একটি আজাব হচ্ছে ‘অত্যাচারী শাসক’ চাপিয়ে দেয়া।

<<>>

Courtesy to : Akla Pothik (https://www.facebook.com/aklapothik0077)

বিষয়: রাজনীতি

১০৬৬ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

288857
২৭ নভেম্বর ২০১৪ দুপুর ০৩:৫৬
ইশতিয়াক আহমেদ লিখেছেন : ভালো লাগলো
288873
২৭ নভেম্বর ২০১৪ বিকাল ০৪:১৫
লজিকাল ভাইছা লিখেছেন : জঙ্গি সংগঠন কুত্তালীগ, ভারতলীগ এবং ‘ছাত্রলীগ’কে নিষিদ্ধ করা হোক।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File