বাংলাদেশের সমকামীরা নাকি 'রূপবান' নামের সমকামিতা বিষয়ক ম্যাগাজিন বের করেছে!

লিখেছেন লিখেছেন সঠিক ইসলাম ২১ জানুয়ারি, ২০১৪, ০৯:২৯:৫৯ সকাল

' সমকামিতা জেনেটিক না ' এই বিষয়টা প্রমাণিত হবার পর এবং Dr Robert Spitzer এর সমকামিতা চিকিৎসার উপায় আবিষ্কারের পর সমকামীদের আন্দোলন ঠান্ডা হয়ে গিয়েছিল ।অবশ্য আসিফের মত কিছু গোড়ারা এই আন্দোলন চালিয়ে গিয়েছিল।

সমকামীদের আন্দোলনে ২০১২ সালে ঘি ঢালে সেই Dr Robert Spitzer যে কিনা সমকামীদের বিপক্ষে ছিল । আমি মনে করি এই Spitzer এর কারণেই সমকামীরা আবার খোয়ার থেকে বের হওয়া শুরু করেছে ।

কিন্তু সমকামীদের জন্য দুঃসংবাদ আসছে । বিজ্ঞানীরা সমকামিতার কারণ বের করার দ্বারপ্রান্তে আছেন। বিজ্ঞানীদের মতে , সমকামিতা হল Epigenetic । বিস্তারিত বলছি না , কিন্তু এটা জেনে রাখুন সমকামীতা হল Epigenetic Error/Disorder । সমকামীদের জন্য আরেকটা দুঃখের বিষয় হল Epigenetically মানুষের যেসব পরিবর্তন হয় তা হল Reversible । অর্থাৎ এই পরিবর্তনগুলোকে রিভার্সড করা সম্ভব । তাই সমকামিতার চিকিৎসার জন্য সম্ভবত Epigenetic Therapy এর আগমন ঘটতে পারে। অলরেডি ক্যান্সার চিকিৎসায় এই থেরাপি ব্যবহার করে কয়েকজন ডাক্তার সফল হয়েছেন। Epigenetic Therapy দিয়ে হয়তো 'same-sex attraction' এর বৈশিষ্ট্যটি বন্ধ করা যেতে পারে।

এখানে আরেকটা বিষয় হল যে , সব সমকামীর কিন্তু Epigenetic Error নেই । যেহেতু সমকামিতা জেনেটিক না সেহেতু সমকামিতা হয়ে গিয়েছে 'matter of choice' । আর মানুষের 'matter of choice' নিয়ন্ত্রিত হয় সমাজের অবস্থা দ্বারা । যদি সমাজ সুস্থ হয় তাহলে মানুষের choice গুলো ভাল হবার সম্ভাবনা বেশি হবে আর সমাজ অসুস্থ হলে choice গুলো খারাপ হবার সম্ভাবনা বেশি হবে। পশ্চিমা সমাজে বিকৃত যৌনতার অধিক চর্চা হয় বলে সেখানে সমকামিতা বেশি দেখা যায়।

আমাদের সমাজকেও বিকৃত করার চেষ্টা চলছে। এই উপমহাদেশে 'সমকামিতা' সম্পর্কে প্রথম শক্তিশালী প্রচারণা চালায় ভারত ' Dostana ' ছবিটার মাধ্যমে। এর আগে সমকামিতা সম্পর্কে অনেকের তেমন একটা ধারণা ছিল না । সমকামিতা ছড়িয়ে দেয়ার প্রথম উপায় হল সমকামিতার কথা প্রচার করা যা এই ' 'রূপবান' ম্যাগাজিনের লেখকরা করতে চাইছে।

শুধু একটা কথাই বলব , তোরা ভাত পাবি না ,শিউর থাক।

বিষয়: বিবিধ

৩৪২৬ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

165236
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:১১
আহমদ মুসা লিখেছেন : কতকাল নিউজটি আমারও নজরে পড়েছে মানবজমিন পত্রিকায়। কিন্তু আমি এ নিয়ে মাতামাতি করার পক্ষে আগ্রহী নই। কারণ বেইশ্যাগিরীরিরও তো একটা লেভেল আছে। কিন্তু এরা তো বেইশ্যার চেয়েও মারাত্মক নিকৃষ্ট। এদেরকে মানুষ হিসেবে কোন অবস্থাতেই স্বীকৃতি দেয়া যাবে না। মানব গোষ্টী বসবাসের সমাজে এদের জায়গা করে দেয়ার অর্থই হচ্ছে নিজেকে পশুত্বের পর্যায়ে নিয়ে যাওয়া। এসব বিকৃত কুরুচির বজ্জাতদের নাফরমানীকে "সমকামিতা" শব্দ দ্বারা যতই অবহিত করা হোক না কেন তা নিয়ে আমাদের চিল্লা চিল্লীর ফলে ঐ সব খাটাশদের পরিচিতি করানোর পথ সহজ হচ্ছে কিনা সেদিকে খেয়াল রাখতে হবে।
165263
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৪৪
মাই নেম ইজ খান লিখেছেন : এদের মূল যোগানদাতা ইহুদী ইসরায়েল। কারণ তারা শুধু মানুষ নয় সকল মানবতা, পশু-পাখি ও বিশ্বজগতের প্রতিটি উপকরণের শত্রু।

শয়তানকে তুষ্ট করে জগতকে ধ্বংস করতেই ওদের এই ধারাবাহিক প্রচেষ্টা।
165269
২১ জানুয়ারি ২০১৪ সকাল ১১:৫০
সিকদারর লিখেছেন :

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File