আপনার পাশের বন্ধুটির মুখ কয়টা দেখুন!! দুইটা হলে আওয়ামীলীগ বি: দ্রঃ তোফায়েলের দুইটা

লিখেছেন লিখেছেন বাধনহারা ০৯ জুলাই, ২০১৩, ০৪:৫১:৩৯ বিকাল

চারটি সিটি কর্পোরেশন নির্বাচনে

“হেরে গিয়ে জিতে গেল আওয়ামীলীগ
,
কিছু কিছু হারা জয়ের চেয়েও মধুর
এমন অনেক কথা পত্র পত্রিকা বলেছে। প্রধান্মন্ত্রী সংসদে বললেন তার অধীনে সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠ হয়েছে তাই জাতীয় নির্বাচন তার অধীনে হলে তাও সুষ্ঠ হবে!! যাক ভাল কথা !!

বিরোধী জোট বলল সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচন এক নয় তারা যুক্তি দেখাল জাতীয় নির্বাচনে একদিনে ৩০০ আসনে নির্বাচন হবে বলে মিডিয়ার পক্ষে সব খবর কভার করা সম্ভব নয়।

আওয়ামীলীগ নেতারা এ যুক্তি মানতে নারাজ তারা বললেন শেখ হাসিনার অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠ হতে পারে।

কিন্তু চেহারা পাল্টে গেল গাজীপুর ওয়াশের পর পরের দিন বিবিসি বাংলার রাতের অধিবেশনে তোফায়েল কে জিজ্ঞাসা করা হল পরাপর পাঁচটি নির্বাচনে হেরে যাবার পর কি এটা প্রমান হচ্ছে যে আগামী নির্বাচনে সরকারী দল বড় ধরনের বিপর্যয়ের মুখোমুখি হবে?

তোফায়েল মানে মানে স্বীকার করে নিলেন [q]সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচন এক নয়[/q]! ! ! কারন এই তত্ব তার বিরুদ্ধে যায় !!! অথচ সাধারন মানুষ থেকে শুরু করে বুদ্ধিজীবী সবাই বলছেন এর প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে। তোফায়েল তার পদ বাচানোর জন্য এ কথা বললে ও তিনি স্বীকার করে নিলেন জাতীয় নির্বাচন ও সিটি নির্বাচন এক নয় । এখন আওয়ামীলীগের তত্তাবধায়ক না দেয়ার পিছনে আর কি যুক্তি থাকতে পারে?

এরা একমুখে বলবে সিটি নির্বাচন আর জাতীয় নির্বাচন এক না আরেক মুখে বলবে হাসিনার অধীনে জাতীয় নির্বাচন সুষ্ঠ হবে!! এই হচ্ছে হাদারাম গুলোর কীর্তি।

বিষয়: বিবিধ

১৪৫৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File