ট্রাম্প ও আমার ভাবনা

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ১৪ নভেম্বর, ২০১৬, ০৫:৩৮:৩১ সকাল

ট্রাম্পকে আমি ভোট দিইনি। তবে নির্বাচিত হবার পর তাকে প্রেসিডেন্ট হিসেবে মেনে নিতে সাময়িক সমস্যা হলেও বাস্তবতা হচ্ছে সে-ই নির্বাচিত প্রেসিডেন্ট। সুতরাং হাই-কাউ করে লাভ নাই!

ট্রাম্পের বিরুদ্ধে যারা (মিডিয়া এংহ ব্যক্তি) আগে সরব ছিলেন এবং এখনো সরব, তারা সবাই কট্রর মুসলমান বিরোধী। এমন কি ট্রাম্পের চাইতে ও!

ট্রাম্প তো বলেছে! ওরাই মুসলমানদের জবাই করে আসছে । ট্টাম্পের কথার ঠিক নাই। যা বলেছে তার কতটুকু করতে পারে বা করে তা ভবিষ্যতই বলে দেবে। তবে মিডিয়া এবং চিহ্নিত শয়তান গুলুর মাতম দেখে মনে হচ্ছে ট্রাম্পের প্রেসিডেন্সী তাদের পরিকল্পনায় বিশাল আঘাত করেছে।

ট্রাম্পের আমল অবশ্যই মসৃণ হবেনা। তবে বিশ্বব্যাপী একটা ব্যাপক পরিবর্তন আসবে ট্টাম্পের আমলে। সেটা ঠিক কোন দিকে যাবে বলা মুশকিল। তবে ট্টাম্প নিজে আমেরিকার মুসলমানদের বিরাট ক্ষতি করতে পারবে বলে মনে হয়না। ট্রাম্প হিসপানিকদের সামাল দিতেই গলদঘর্ম হয়ে যাবে।

ট্রাম্প ভালই জানে, এখানে মুসলমানরা তার শত্রু নয় । চলমান আন্দোলনে মুসলমানরা সম্পৃক্ত নয় । অবৈধ অভিবাসীদের ৫% ও মুসলমান নয়। মাদক- অস্ত্র ব্যবসায়ীরা ও মুসলমান নয়। ট্রাম্প নিজে ধার্মিক নয়। কারো এজেন্ট ও নয়। তাই মুসলমানরা ট্রাম্পের ব্ল্যাক-লিষ্টের নিচের দিকেই থাকার কথা।

বিষয়: বিবিধ

১১৬৯ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

379712
১৪ নভেম্বর ২০১৬ রাত ০৮:৪৭
হতভাগা লিখেছেন : অভিবাসীদের খেদাইয়া দিবো বইলা যে হুংকার দিছিল সেটার প্যারাতে আছেন মনে হয় ।

দিলে দিবে । আপনারা চলে আসলে আমেরিকার ইকোনমি একেবারে ধ্বসে যাবে ।

দেশে এসে আমেরিকায় যে খাটনি দিতেন তার অর্ধেক দিলেই মাস্তিতে থাকতে পারবেন।
১৫ নভেম্বর ২০১৬ সকাল ০৯:০৩
314346
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : "দেশে এসে আমেরিকায় যে খাটনি দিতেন তার অর্ধেক দিলেই মাস্তিতে থাকতে পারবেন।" ব্যপক মজা পাইলাম ভাইজান!
379714
১৪ নভেম্বর ২০১৬ রাত ০৮:৪৯
স্বপন২ লিখেছেন : ভালো লাগলো / অনেক ধন্যবাদ
379740
১৫ নভেম্বর ২০১৬ দুপুর ০১:৪৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File