সেনাবাহিনীর বিবৃতিতে ভাসুরের নাম মুখে নেয়া গেলনা!

লিখেছেন লিখেছেন পটাশিয়াম নাইট্রেট ২২ জুন, ২০১৬, ০৭:৫৪:০৫ সকাল

সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তি ভারতীয় জব সাইটে পোষ্টের বিষয়ে সেনাবাহিনীর জনসংযোগ বিভাগ বিবৃতি দিয়েছে ..... " একটি বিদেশী ওয়েবসাইটে সেনাবাহিনীর নিয়োগ বিজ্ঞপ্তির উদ্দেশ্যপ্রণোদিত"

বাহ:! বিবৃতিতে ভারতের নাম মুখে নিলে কি খুব বেয়াদবি হয়ে যেত !

ব্যপক সমালোচনার মুখে সেনাবাহিনী বিবৃতি একটা দেবে এটা প্রত্যাশিতই ছিল। তাই বলে এমন দায়সারা ভাবে লেজ সোজা করে বিবৃতি দেয়ার কোন মানে ছিলনা। কারা কি উদ্দেশ্যে কেন এমন বিজ্ঞপ্তি দিল তা আমাদের এবং সেনাবাহিনীর জানার কোন দরকার নেই! অধিকার ও নেই!! এ ব্যাপারে কোন এ্যকশন নেয়া তো দিল্লী বহুত দূর!!!

পিলখানার পর সেনাবাহিনী যে পাপেট বাহিনীতে পরিনত হয়েছে তা আমাদের আবারো দেখতে হচ্ছে। আমাদের শক্তিমত্তার প্রতিক, বাংলাদেশের অহংকার, আশা ভরসার শেষ আশ্রয়, সবচাইতে বড় এবং সবচাইতে সুশৃংখল একটা প্রতিষ্ঠান যখন ধ্বসে পড়ে তখন বাংলাদেশের ভবিষ্যত নিয়ে ভবিষ্যৎবাণী করতে নস্রাডামাস হওয়ার দরকার পড়েনা।

বিষয়: বিবিধ

১০৪২৭ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

372829
২২ জুন ২০১৬ দুপুর ০৩:৪১
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ পিলাচ
372843
২২ জুন ২০১৬ বিকাল ০৪:৪৫
কুয়েত থেকে লিখেছেন : পিলখানার পর সেনাবাহিনী যে পাপেট বাহিনীতে পরিনত হয়েছে তা আমাদের আবারো দেখতে হচ্ছে। আমাদের শক্তিমত্তার প্রতিক, বাংলাদেশের অহংকার, আশা ভরসার শেষ আশ্রয়, সবচাইতে বড় এবং সবচাইতে সুশৃংখল একটা প্রতিষ্ঠান আমাদের আরো কতকিছু দেখতে হবে তা আল্লাহ ভালো জানে। অনেক ধন্যবাদ অনেক ধন্যবাদ
372860
২২ জুন ২০১৬ সন্ধ্যা ০৬:৪৮
হতভাগা লিখেছেন : সেনাবাহিনী এটা কি ঠিক কাজ করলো ? ভারতীয় লোক এলে সেনাবাহিনী চৌকষ+দূর্ধর্ষ একটা বাহিনী হয়ে উঠতে পারতো । এরকম একটা পদক্ষেপ আমাদের সেনাবাহিনীকে অন্তত ৫০ বছর পিছিয়ে নিয়ে গেল ।
372979
২৩ জুন ২০১৬ রাত ১১:৫৬
জুনাইদ হোসেন সবুজ লিখেছেন : ভালো লাগলো ভালো লাগলো ধন্যবাদ

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File