দুবাই কেয়ার এর Walk for Education"(শিক্ষার জন্য হাঁটুন)" ২০১৫

লিখেছেন লিখেছেন ইছমাইল ০৬ ফেব্রুয়ারি, ২০১৫, ১০:১৩:২৭ রাত



আজ (০৬-০২-২০১৫) সকাল ৯টায় দুবাই কেয়ার এর "শিক্ষার জন্য হাঁটুন" ২০১৫ খুবই সুন্দর ভাবে সম্পন্ন হয়েছে, যেখানে ৮০০০ এর উপর উপস্হিত ছিলেন।

উন্নয়নশীল দেশের সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্যার্থে দুবাই কেয়ার প্রতি বছর এই আয়োজন করে থাকে, এটি ছিলো ষষ্ঠ বারের আয়োজন। দুবাই ক্রিক পার্কে সকাল ছয়টায় রেজিস্ট্রেশন শুরু হয়ে সকাল ৯টায় মুল কার্য্যক্রম শুরু হয়।

হাঁটলে আপনার মন পরিষ্কার থাকবে এবং আপনাকে সুস্থ থাকতে সাহায্য করবে, "এই ইভেন্টের মাধ্যমে একটি গুরুত্বপূর্ণ বিষয় হাইলাইট করা হয় - শিক্ষা সুযোগ প্রত্যেক সন্তানের অধিকার. তাই উন্নয়নশীল দেশে সমুহের পাশাপাশি যুদ্ধ বিদ্ধস্ত দেশের শিশুদের শিক্ষিত করার প্রয়াসে এই ভিন্নধর্মী আয়োজন।

দুবাইর বিভিন্ন সংগঠন, কোম্পানি,স্কুল,কলেজ, বিভিন্ন পেশাজীবি বড় ছোট মিলে সর্বমোট ৮০০০ আট হাজার মানুষের উপস্হিতি ছিলো, প্রত্যেক অংশগ্রহণকারীর রেজিস্ট্রেশন ফি ছিলো ৩০ দিরহাম, প্রাপ্ত অর্থ বর্তমানে ৩৫ উন্নয়নশীল দেশের ১০ মিলিয়ন সুবিধাবঞ্চিত স্কুল-বয়সী শিশুদের সাহায্যে ব্যায় হচ্ছে, আপনারা জানলে খুশি হবেন যে এই প্রকল্প আমাদের মাতৃভূমি বাংলাদেশে ও কাজ করছে।

১১ লাখের উপর বাংলাদেশী, বিভিন্ন সংঘঠন,নামে বেনামে বিভিন্ন সমিতি থাকলে ও ৮০০০ উপস্হিতির মাঝে আমরা বাংলাদেশীরা ছিলাম মাত্র হাতে গোনা (২০) বিশ জন, আরো অভাক হবেন যে অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে আসা বিভিন্ন মিডিয়ার লোক দেখা গেলে ও আমাদের দেশীয় প্রবাসী সাংবাদিক সমিতির কোনো মুখ আমাদের চোখে পড়েনি, যা সত্যিই লজ্জা জনক এবং দুঃখ জনক, এটা ও সত্য যে আমাদের ফেসবুক থেকে ছবি আপলোড় করে সংবাদ ছাপিয়ে সাংবাদিকেরা বাহবা নিবেন।

বিষয়: বিবিধ

১১৬১ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

303290
০৭ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৫২
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : অভাক হবেন যে অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ করতে আসা বিভিন্ন মিডিয়ার লোক দেখা গেলে ও আমাদের দেশীয় প্রবাসী সাংবাদিক সমিতির কোনো মুখ আমাদের চোখে পড়েনি কেন যাবে উনারা উনারাতো দেশ থেকে নেতা আসলে শুধু পিক উঠাবে
ধন্যবাদ পোস্টার জন্য আমার যাওয়ার কথা ছিল ব্যক্তিগত কারণে যেতে পারিনাই
303292
০৭ ফেব্রুয়ারি ২০১৫ রাত ০১:৫৪

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File