খৃস্টান মিশনারীদের ছায়ায় শাহরিয়ার কবির

লিখেছেন লিখেছেন শাফিউর রহমান ফারাবী ০১ মে, ২০১৪, ১১:৪৮:১৭ রাত

২৬ মার্চ আমাদের স্বাধীনতা দিবস। সেই দিনটায় আমরা হিন্দু মুসলমানরা সবাই যখন একসাথে জাতীয় পতাকা নিয়ে রেকর্ড করা নিয়ে ব্যস্ত ছিলাম। আর সেই দিনেই সুইজারল্যান্ডের জেনেভায়

World Council of Churches

image এর অনুষ্ঠানে বাংলাদেশের ঘাতক দালাল নির্মুল কমিটির নেতা শাহরিয়ার কবির ও ৭১ টিভির নির্বাহী পরিচালক সামিয়া জাহান সারা পৃথিবীর বড় বড় খৃস্টান মিশনারীদের নেতাদের সাথে ছবি তুলে বলছে বাংলাদেশে নাকি সাম্প্রদায়িক সম্প্রীতি নাই, বাংলাদেশে নাকি সংখ্যালঘুদের উপর অনেক অত্যাচার চলছে ! কিন্তু পার্বত্য চট্রগ্রামে যে লাখ লাখ উপজাতিকে খৃস্টান মিশনারীরা খৃস্টান বানিয়ে ফেলছে এর কোন খবর বিদেশী মিডিয়ায় আসে না। বাংলাদেশের মুসলমানরা যদি জংগী হত তাইলে কি খৃস্টান মিশনারীরা পারত এই পাহাড়ি উপজাতিদের কে এইভাবে প্রকাশ্যে খৃস্টান বানাতে। ঐ অনুষ্ঠানে এক মিশনারী নেত্রীর কথাটা শুনেন একটু। Sister Rosaline Costa, executive director of the Hotline Human Rights Trust on Bangladesh, said that the religious and ethnic minorities have always been targeted by the political parties for their own gains and especially by Islamic fundamentalist groups. কিন্তু আমরা সবাই জানি যে আওয়ামী লীগ সরকার আসলেই হিন্দু নির্যাতন বেড়ে যায়।



কই নরেন্দ্র মোদী যখন ২০০২ সালে হাজার হাজার গুজরাটি মুসলমান কে হত্যা করেছিল আর আমাদের গুজরাটি মুসলমান বোনদের কে ধর্ষন করার পর আগুনে পুড়িয়ে মেরেছিল 10177393_291850060972155_8572221181073393473_n তখন কোথায় ছিল এই World Council of Churches এর নেতারা। আমি যে সব সময় বলি যে এই খৃস্টান মিশনারীদের টাকা খেয়েই বাংলাদেশের নাস্তিকরা ইসলাম বিদ্বেষী মনোভাব প্রচার করে এর জ্বলন্ত প্রমান হল এই ছবিটা। মগাচীপ আসিফ মহিউদ্দীন কে কিন্তু এই খৃস্টান মিশনারীরাই জার্মানী নিয়ে গেছে।



আপনাদের মনে আছে কিনা জানি না নব্বই এর দশকে মাথামোটা মহিলা তসলিমা নাসরিন যখন আল কোরআন নিয়ে উল্টাপাল্টা কথা বলা শুরু করল তখন এই রোমান ক্যাথলিকরাই তাকে নিয়ে প্রথম হইচই করে। কোরআন সংশোধন করা উচিত এই কথা বলেই কিন্তু তসলিমা নাসরিন আজীবনের জন্য ইউরোপের মাটিতে থাকা খাওয়ার সুযোগ পেয়েছে।

212px-The_Salvation_Army.svg

Salvatoin army এই NGO সংস্থাটা কাজ করে সারা পৃথিবীতে খৃস্টানদের হয়ে। তারা বাংলাদেশেও কাজ করে।

http://www.salvationarmy.org/ihq/719FB50BCB9FEAA880256D4F0050F197

10156898_10152299478070446_746392081_n

দেখেন Salvatoin army এর অনুষ্ঠানে বাংলাদেশী ছেলে মেয়েরা।

ইউরোপ আমেরিকার সব বিশ্ববিদ্যালয়ে খৃস্টান মিশনারীদের অনেক গুলি সংগঠন আছে। বাংলাদেশী যেইসব ছেলে মেয়ে সেইসব দেশে পড়তে যায় তারা তাদের কে বিভিন্ন কালচারাল কার্যক্রমের কথা বলে তাদের সংগঠনে ভিড়ায়। তারপর বলে যে আপনার জীবনে ইসলাম হল নষ্টের গোড়া। আপনি ইসলাম কে ত্যাগ করতে পারলেই সুন্দরভাবে জীবন যাপন করতে পারবেন। আপনাকে আধুনিক হতে হবে। এইভাবেই তারা আমাদের মেধাবী ছাত্রদের মাথা ধুলাই করে। ধর্ম প্রচার করা এক জিনিস আর গরীব মানুষ কে ভুলভাল বুঝিয়ে খৃস্টান বানানো আরেক জিনিস। আপনারা হয়ত অনেকেই জানেন না যে নাস্তিকরা ইসলামের বিরুদ্ধে যত লেখা লিখে তার সিংহ ভাগই আন্সারিং ইসলাম থেকে কপি পেস্ট করা হুবহু বাংলা অনুবাদ। আন্সারিং ইসলাম ওয়েবসাইটে ঢুকলেই আপনারা দেখতে পাবেন যে বাইবেলের অনেক গুনগান করা হয়েছে। এই আলী সিনা মোহাম্মদ আলী উনারা কিন্তু কেউই নাস্তিক না। উনারা সবাই খৃষ্টান। এমনকি মুক্তমনার আকাশ মালিকও কিন্তু একজন ধর্মান্তরিত খৃষ্টান।

1012794_630967413626199_1028023020_n

তারপর আমরা সবাই জানি যে আমেরিকার জীবনযাত্রা খুব ব্যয়বহুল। যারা আমেরিকায় থাকে তারা খুব কমই ফেইসবুকে সময় দিতে পারে। বাংলাদেশের নাস্তিকদের গুরু এই অভিজিত্‍ রায় তো বুয়েট থেকে পাস করা ইজ্ঞিনিয়ার এবং উনি আজকে প্রায় ১ যুগ ধরে আমেরিকায় থাকে। কই কোনদিনও তো দেখলাম না যে এই অভিজিত্‍ রায় তার ফেইসবুকের info তে লিখেছে যে সে আমেরিকার কোন প্রতিষ্ঠানে চাকরি করে। তাইলে ১ যুগ ধরে কোন চাকরি বাকরি না করে সে আমেরিকায় তার স্ত্রী পুত্র নিয়ে কিভাবে বেচে আছে। আর আমেরিকায় এই অভিজিত্‍ রায়ের একটি খামার বাড়ি আছে। কিন্তু অভিজিত্‍ রায়ের পিতা অজয় রায় তো ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক আর অজয় রায় তো কখনই আমেরিকায় থাকে নাই। তাইলে এই অভিজিত্‍ রায় কিভাবে আমেরিকায় খামার বাড়ির মালিক হল ? আর সে তো সারাদিনই খালি ব্লগ ও ফেইসবুকেই পরে থাকে। বুয়েট থেকে পাশ করা একজন ইজ্ঞিনিয়ারের তো এত সময় পাবার কথা না। তাইলে কি এই কথাটাই সত্য যে এই অভিজিত্‍ রায় খৃষ্টান মিশনারীদের টাকা খেয়েই তার সংসার চালায় ? আর অনেকেই হয়ত আমার কাছে এই খবরটার লিংক চাবেন। হ্যা আমি ফারাবী কাঁচা কাজ করি না। এই খবরটা লিংকটা হল এটা

http://www.oikoumene.org/en/press-centre/news/urgent-call-to-end-violence-against-bangladeshi-minorities

ইসলামী আক্বীদা সংশোধনের জন্য আরো পড়তে পারেন

রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম এর বহু বিবাহ প্রসঙ্গে ইসলাম বিদ্বেষীদের সমালোচনার জবাব

আল্লাহ সুবহানাতায়ালার অস্তিত্ত্বের একটি বুদ্ধিবৃত্তিক প্রমান

আল কোরআনের ব্যাকরণগত সৌন্দর্য্যের কিছু অসাধারন দিক

বনী কুরায়জা গোত্রের সকল পুরুষ ইহুদি হত্যা করা প্রসঙ্গে একটি পর্যালোচনা

ইসলামি শরীয়াহ কি কখনই দাস দাসী প্রথাকে সমর্থন করেছিল

আমাদের মুসলমানদের কেন একটি কেন্দ্রীয় খিলাফত রাষ্ট্র প্রয়োজন ?

হাতের কাছে রাখার মত কয়েকটি চমৎকার ইসলামী বই

পুরুষ জাতির বহু বিবাহ প্রথা কে ইসলামী শরীয়াহ আসলে কতটুকু সমর্থন করে

হযরত ঈসা আলাইহিস সাল্লাম ২য় পর্ব

মেসওয়াক করার ফযীলত

আমার উম্মতের মাঝে ৭৩ টি দল হবে এদের মাঝে মাত্র একটি দল জান্নাতে যাবে" এই হাদীস টির মূল ব্যাখ্যা টি কি ?

সিজদায়ে সাহু সংক্রান্ত মাসলা-মাসায়েল

সহিহ শুদ্ধ ভাবে নামায পড়ার জন্য কিছু প্রয়োজনীয় মাসলা

মার্ক জুকারবার্গ তো একজন নাস্তিক তাইলে তার আবিস্কৃত ফেইসবুক ব্যবহার করা কি আমাদের জন্য ঠিক হচ্ছে

সন্ত্রাসবাদী হিন্দুদের ধর্ম বিশ্বাস রাম লক্ষন রাবন কিংবা রাম মন্দির যে ঠাকুরমার ঝুলি ছাড়া আর কিছুই না

বিষয়: বিবিধ

৩৬২৪ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

216319
০১ মে ২০১৪ রাত ১১:৫৮
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : মুরগি রাজাকার সব সময়ই ইসলাম বিদ্ধেষী
216327
০২ মে ২০১৪ রাত ১২:২৬
সুমাইয়া হাবীবা লিখেছেন : খুব ভালো মানের তথ্য ভিত্তিক লেখা। এ সংক্রান্ত লেখাগুলো সাধারনত আজাইরা প্যাঁচালে ভরপুর থাকে। সেদিক থেকে একেবারেই আলাদা। অনেকগুলো দিক চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিলেন। কৃতজ্ঞ।
216371
০২ মে ২০১৪ সকাল ০৭:৪৯
মোহাম্মদ লোকমান লিখেছেন : দৃষ্টি আকর্ষণের জন্য অনেক ধন্যবাদ।
ওরা যাই করুকনা কেন তাদের ধর্মের প্রতি সবসময় অনুগত। আর আমরা মুসলমানেরা নিজ নিজ পায়ে কুঠারাঘাত করেই চলেছি।
216406
০২ মে ২০১৪ সকাল ১১:৫৪
শাফিউর রহমান ফারাবী লিখেছেন : বিভিন্ন পেইজের এডমিনদের উচিত এই লেখাটা শেয়ার করা।
216445
০২ মে ২০১৪ দুপুর ০১:৪০
মুিজব িবন আদম লিখেছেন : তথ্যভিত্তিক লেখার জন্য অনেক ধন্যবাদ।
216461
০২ মে ২০১৪ দুপুর ০২:৫১
সত্য প্রিয় বাঙালী লিখেছেন : 'আনসারিং-ইসলাম' সাইট থেকে যারা লিখা কপি পেস্ট করে, তারা আর যাই হোক নাস্তিক হতে পারেনা। তারা খ্রিস্টান, হিন্দু, বৌদ্ধ কিংবা ইসলাম বিদ্বেষী।
216693
০২ মে ২০১৪ রাত ১১:১৩
মোহাম্মদ ফখরুল ইসলাম লিখেছেন : এধরনের ঘটনা নতুন কিছু নয় । আমার জানা মতে, ইউএসএইড, একশন এইড, বাংলাদেশে ওয়ার্ল্ড ভিশন এবং সিসিডিবি নামক দুই এনজিও বিভিন্নভাবে মুসলিমদের মধ্য হতে কিছু শিখন্ডি খুজে বের করে মুসলিমদের ঘায়েল করার জন্য । এধরনের সংগঠণ আরো আছে ।

আর এসম্পর্কে লেখার ইচ্ছে আছে ।

আপনার লেখাটা প্রচন্ড তথ্য বহুল । আপনাকে এধরনের আরো লেখা লিখার অনুরোদ করছি ।

পরিশেষে, মাথাটা ঠান্ডা রাখার জন্য অনুরোদ করছি । আমি আপনার থাবা বাবা সম্পর্কিত ঘটনাটাকে কোনভাবে মেনে নিতে পারছি না । এই ব্যাপারেও আপনি কোন ব্যাখ্যা দেননি ।

যাক । আপনার জন্য শুভ কামনা ও দুয়া রইল ।
আল্লাহু ইয়াফ্তা আলাইক ।
216901
০৩ মে ২০১৪ দুপুর ০৩:৪৯
মোহাম্মদ শাব্বির হোসাইন লিখেছেন : খুব ভালো লাগল তথ্যবহুল লেখা।
216967
০৩ মে ২০১৪ সন্ধ্যা ০৬:৩২
আহমদ মুসা লিখেছেন : লেখাটি পড়ে খুবই ভাল লাগলো। তবে আন্সারিং ইসলামের লিংকটা দিলে ভাল হতো।
আপনাকে ধন্যবাদ, কিছু নতুন বিষয়ে জানতে পারলাম।
১০
217315
০৪ মে ২০১৪ বিকাল ০৪:২৪

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File