মৃত্যু থেকে শিক্ষা-

লিখেছেন লিখেছেন মোহাম্মদ লোকমান ১১ মে, ২০১৬, ০৪:২৭:২০ বিকাল

কয়েক ঘন্টার ব্যাবধানে আল্লাহ তাঁর দু’জন প্রিয় বান্দাহকে তুলে নিলেন দুনিয়ার বুক থেকে। একজন মাওলানা মতিউর রহমান নিজামী, আমীর, বাংলাদেশ জামায়াতে ইসলামী, যিনি উচ্চস্বরে আল্লাহু আকবার তাকবীর ধ্বনী এবং কলেমা পাঠ করতে করতে ইসলামের দুষমন কতৃক শহীদ হলেন। আরেকজন বাংলাদেশের হক্বপন্থী শীর্ষস্থানীয় আলেমে দ্বীন প্রফেসর ড. আবদুল্লাহ জাহাঙ্গীর, যার আলোচনা থেকে অসংখ্য মানুষ গোমরাহী থেকে ফিরে এসেছেন, তিনি নিহত হলেন সড়ক দুঘটনায়। আল্লাহ তাঁকেও শহীদি মযাদা দান করুন। সমাজকল্যাণ মন্ত্রী প্রমোদ মানকিনও নাকি ইন্ডিয়ায় মারা গেছেন।

মৃত্যু ভয়ে যেসব আলেমেদ্বীন সত্য বলার সাহস হারিয়ে ফেলেছেন, অন্যায় এবং জুলুমের প্রতিবাদ করা থেকে দূরে রয়েছেন, ক্রমান্বয়ে সংখ্যলঘু হিন্দু কতৃক বৃহৎ মুসলিম জনগোষ্ঠিকে কাবু এবং দেশকে ভারতের গোলামে পরিনত করার দিকে ধাবিত করতে দেখেও চুপ রয়েছেন। জেনে রাখুন, মৃত্যু শুধু স্বৈরাচারের বুলেট আর ফাঁসীতে নয়, এমনিতেও হতে পারে।

১৯৪৭ এর পূর্বে ২০০ বছর ইংরেজ আর হিন্দু জমিদারদের গোলামীর জিঞ্জিরে আপনাদের পূর্বপুরুষেরা যেভাবে পিষ্ট হয়েছিলেন (আল্লাহ না করুন) আপনারাও সে দুর্ভাগ্য বরণ করতে চলেছেন। ওদের টার্গেট জামায়াতে ইসলামী নয়, ইসলাম এবং মুসলিম। সুতরাং সময় থাকতে যাবতীয় লোভ এবং অপকৌশলের ফাঁদ থেকে বের হয়ে এসে ঈমান, মুসলিম এবং দেশ বাঁচানোর জন্য ঐক্যবদ্ধ আন্দোলনে ঝাপিয়ে পড়ুন। আপনাদেরকে সামনে পেলে সর্বস্তরের মুসলিমরা এগিয়ে আসবেন- ইনশাআল্লাহ।

বিষয়: বিবিধ

১৫৪০ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

368719
১১ মে ২০১৬ বিকাল ০৫:০২
কুয়েত থেকে লিখেছেন : আল্লাহ দুই দ্বায়ীকে জান্নাতুল ফিরদাউস দান করুন। আমিন।। পাকিস্তানকে টুকরা করার পরিকল্পনা ভারতের র্দীঘদিনের ১৯৬২ এবং ১৯৬৫ সালের যুদ্ধের পরাজয়ের প্রতিশোধ নেওয়ার জন্যই তারা পূর্ব পাকিস্তানকে স্বাধীন করতে মরিয়া হয়ে উঠে। দুই পাকিস্তান এক থাকলে পারাক্ষা বাঁধসহ সব নদীর উপর বাঁধ দিতে পারতোনা। এবং বাংলার সম্পদ এভাবে লুট করতে এবং বাংলার উপর এত কতৃত্বও করতে পারতো না। পাকিস্তানের গাদ্দার শাসকগুষ্টিরা বাঙ্গালীদের উপর অনেক জুলুম করেছে হারামজাদারা কিন্তু তা বুঝতেও পারেনাই যে ইসলামের কি ক্ষতিযে হয়েগেছে তাদের কারনে। ভালো লাগলো ভালো লাগলো ধন্যবাদ আপনাকে
১১ মে ২০১৬ রাত ০৮:২৪
306053
মোহাম্মদ লোকমান লিখেছেন : গুরুত্বপূর্ণ মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই। মূলতঃ পাকিস্তান স্বাধীন হওয়ার সাথে সাথেই গোয়েন্দা নিয়োগ করেছিল হিন্দুস্তান, যাতে করে পাকিস্তান দ্বিখন্ডিত করেতে পারে এবং মুসলমানদেরকে ভারতের অসভ্যতা গেলাতে পারে। তারা সফল হয়েছে। আমরা হেরে গেছি।
368720
১১ মে ২০১৬ বিকাল ০৫:০৯
মুক্তির মিছিল লিখেছেন : আল্লাহ উনাদেরকে মাফ করে দিন এবং শহীদি হিসাবে কবুল করুন আমিন!
১১ মে ২০১৬ রাত ০৮:২৬
306054
মোহাম্মদ লোকমান লিখেছেন : কবুল করুন হে রাব্বুল আলামীন।
368721
১১ মে ২০১৬ বিকাল ০৫:২২
কালো পাগড়ী লিখেছেন : কেয়ামত যত নিকটবর্তী হবে, আল্লাহ্‌ তার নেক বান্দাদের উঠিয়ে নিবেন। হে আল্লাহ্‌ আমাদের ক্ষমা করুন, আপনার প্রিয় বান্দাদের মধ্যে আমাদেরও শামিল করুন আমীন।
১১ মে ২০১৬ রাত ০৮:২৬
306055
মোহাম্মদ লোকমান লিখেছেন : আমীন।
368728
১১ মে ২০১৬ সন্ধ্যা ০৭:২৪
মিনহাজুল ইসলাম মোহাম্মদ মাছুম লিখেছেন : ভয়াল ষড়যন্ত্রের কবলে প্রিয় স্বদেশ। মৃত্যু থেকে শিক্ষা নেয়া প্রয়োজন সকলের। অনেক ধন্যবাদ..
১১ মে ২০১৬ রাত ০৮:২৮
306056
মোহাম্মদ লোকমান লিখেছেন : আল্লাহ আমাদেরকে এ ষড়যন্ত্র মোকাবেলার তাওফিক দান করুন।
368742
১১ মে ২০১৬ রাত ০৮:১১
শেখের পোলা লিখেছেন : দেশভর্তি অজস্র মওলানা কিন্তু সত্য পথের সাহসী এক জনও নেই। আফসোস মুসলীম। এজন্যই কি নজরুল বলেছেন।'দুনিয়ায় মুসলীম পোষা যত জিনোয়ার'।
১২ মে ২০১৬ বিকাল ০৪:০৩
306136
মোহাম্মদ লোকমান লিখেছেন : ঠিক বলেছেন ‍ভাই। আল্লাহর নিকট দোয়া করছি যেন আল্লাহ তাঁর বান্দাদেরকে ইসলা বুঝার তাওফিক দান করেন।
368769
১২ মে ২০১৬ রাত ১২:২৭
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : আমিন। ডঃ আবদুল্লাহ জাহাঙ্গির এর ইন্তেকাল ও সন্দেহজনক। এই দিন ই এমন একটা দুর্ঘটনা ঘটল!
১২ মে ২০১৬ বিকাল ০৪:০৪
306138
মোহাম্মদ লোকমান লিখেছেন : আমাদের দেশ এবং ইসলাম পন্থীদেরকে নিয়ে দেশী বিদেশী ষড়যন্ত্রের কমতি নেই। প্রকৃ ব্যাপার আল্লাহ রাব্বুল আলামীনই ভালো জানেন।
368780
১২ মে ২০১৬ রাত ০১:০৯
সন্ধাতারা লিখেছেন : Salam. You have focused the truth. Amin in your dua.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File