নাস্তিকতা মানেই বিনোদন

লিখেছেন লিখেছেন লেখক চাচা ২৬ মে, ২০১৭, ১১:৩৮:৩৫ রাত

নাস্তিকতা মানেই বিনোদনঃ

-

বাংলাদেশ সরকার দ্বারা গঠিত, ইমরান এইডস সরকার দ্বারা পরিচালিত। যৌন জাগড়ন গনধর্ষন মঞ্চে তথাকতিথ কিছু আবাল নাস্তিকরা স্বাধীনতার জন্য লাফালাফি করে। তারা নিজেদের কে নাস্তিক দাবি করলেও প্রকৃতপক্ষে তারা এক একটা বিনোদনের ডিব্বাহ :v

-

প্রকৃতপক্ষে নাস্তিক যিনি তিনি কখনো কোন ধর্মকে বিশ্বাস করেন না। আপনি যদি তাদের কে জিগ্যেস করেন ভাই আপনি কি কোন ধর্মকে বিশ্বাস করেন? উওরে সে বলবে আমি কোন ধর্মকে বিশ্বাস করিনা বলেই তো নাস্তিক।

-

আইচ্ছা ওদের ভাস্য অনুযায়ী পৃথিবীতে কোন ধর্ম নাই এবং সৃস্টি কর্তা নেই। আপনারা দেখবেন প্রকৃত নাস্তিক যারা তারা সকল ধর্মকেই কটাক্ষ করে। কিন্তু একটা জিনিস ফলো করুন। আজ সুপ্রিম কোর্টের সামনে থেকে মূর্তি সরানোর ফলে শাহাবাগী নাস্তিকদের চেতনায় আঘাত লাগছে। শুধু তাই নয় তারা ঐ মূর্তিটিকে ন্যায়ের প্রতিক হিসেবে বিশ্বাস করে হা হা হা :v :v। এরা আল্লাহকে বিশ্বাস করে না, সৃস্টিকর্তাকে বিশ্বাস করে না। কিন্তু একটা গ্রীক মূর্তিকে বিশ্বাস করে এবং তাকে ন্যায়ের প্রতিক হিসেবে বিশ্বাস করে :v :v হা হা আল্লাহ্ আর কত বিনোদন খামু হা হা হা

-

দেখেছেন এরা কতটা বিনোদন দেয় আমাদের। বাংলাদেশে টাকা দিয়া বানানো ভাড়াটে কিছু মূর্খ নাস্তিক বাংলাদেশে আছে বলে আজও আমরা ফ্রিতে বিনোদন পাই। বিনোদন উপভোগ করতে এখন দূর দুরান্তে যাওয়া লাগে না। আমাদের বাংলাদেশে তাকালেও আশে পাশে এসব মূর্খ নাস্তিকদের কাছ থেকে ফ্রিতে বিনোদন খাই।

-

এ থেকেই স্পষ্ট বুঝা যায় শাহবাগ যৌন জাগড়ন গন ধর্ষন মঞ্চে যে সব নাস্তিকেরা লাফালাফি করে এগুলো একটাও প্রকৃত নাস্তিক না। এরা হচ্ছে ভারতীয় দালাল শুধুই ইসলাম বিদ্বেসী। এদের কে টাকা দিয়া সরকার গোলাম বানিয়ে রাখছে শুধুই ইসলামকে হেও করার জন্য।

-

বিঃদ্রঃ সকল শাহাবাগী নাস্তিকদের জন্য উন্মুক্ত প্রশ্ন। ওহে আবাল গুলো তোরা সৃস্টিকর্তাকে বিশ্বাস করো না কিন্তু একটা গ্রিক মূর্তিকে কেন বিশ্বাস করো এবং ন্যায়ের প্রতিক ভাবো আমার পোস্টে এসে যুক্তি খন্ডন করে যাবি।

বিষয়: বিবিধ

১২৭৭ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383153
২৭ মে ২০১৭ সকাল ১০:৪৭
হতভাগা লিখেছেন :
এগুলো একটাও প্রকৃত নাস্তিক না। এরা হচ্ছে ভারতীয় দালাল শুধুই ইসলাম বিদ্বেসী।


০ আপনার সাথে সম্পূর্ণভাবে একমত ।

এরাই কিন্তু ব্লগার থাবা বাবার নামাজে জানাজায় অংশ নিয়েছিল ।

আমার কাছে এদের চেয়ে যিনি জানাজার জামাজে ইমামতি করেছেন তাকে বেশী বিনোদন দায়ী মনে হয়েছিল।
383163
২৭ মে ২০১৭ রাত ১১:১১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এরা ডিজিটাল নাস্তিক!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File