রহস্যময় ভয়ংকর ইলুমিনাতি!! আপনার অজান্তেই যা গ্রাস করে নিচ্ছে গোটা দুনিয়াঃ

লিখেছেন লিখেছেন লেখক চাচা ১৭ জুন, ২০১৭, ১১:০৩:৩৪ সকাল

ইলুমিনাতি হলো মানব প্রজাতির এক প্রকার ধর্ম গুপ্ত সংগঠন,১৭৭৬সালের পহেলা মে ব্যাভারিয়া তে অ্যাডাম ওয়েইশপ্ট এই সংগঠন টি প্রতিষ্ঠা করেন, অনেকের ধারণা করে থাকেন যে ইলুমিনাতির সৃষ্টির পিছনে মূল ভূমিকা পালন করেছেন 'ফ্রিম্যাসন্স 'ইলুমিনাতি শব্দের

অর্থ হলো"যারা কোনো বিষয়ে বিশেষ ভাবে আলোকিত বা জ্ঞানার্জনের দাবী করে" অথবা "ধর্মীয় বিষয়ে বিশেষ জ্ঞান সম্পন্ন কোনো দল", কিন্তু তারা ধর্মকে ও অস্র হিসাবে ব্যবহার করে, অনেকের মতে এরা নতুন বিশ্ব ব্যাবস্থাগড়ে তোলার নীল নকশা নিয়ে কাজ করে যাচ্ছে। DAN BROWN রচিত ANGELS & DEMONS উপন্যাস প্রকাশের ফলে এই সংগঠনটি আধুনিক কালে আবার আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়।

-

এরা মূলত ‘বাপহমেট’ নামক শয়তানকে পূজা করে। তাদের ওয়েবসাইটের তথ্য অনুসারে তারা কাউকে ভয় পেতে মানা করে। অর্থাৎ কোন কিছুতে কোন বাধা নেই সেটা যদি অজাচারও হয়। তারা চাই এসবই হউক। কারণ এতে সভ্যতা খুব দ্রুত ধ্বংস হবে। যার ফলে তারা মানুষকে বশে আনবে। আর তাই তারা চেষ্টা করে বেশি করে যৌনতার প্রতি আকর্ষিত করতে। তারা মানুষকে বশে আনার জন্য এমন ভাবে প্রচার করে যাতে মানুষ খুব সহজেই কাবু হয়ে যায়।

-

এদের প্রধান প্রচার প্ল্যানিং হল গুপ্ত বার্তার মাধ্যমে হিপনোটাইজ করা। একটি পেরেক যেমন ধীরে ধীরে আঘাত করতে করতে দেয়ালে গেঁথে যায়। ঠিক তেমনি হিডেন মেসেজ বা গুপ্ত বার্তা প্রদানের মাধ্যমে তারা এভাবে ইলুমিনাতির প্রতি মানুষকে আহ্বান করে। আর মানুষ অনেক সময় নিজের অজান্তেই এর ফাঁদে জড়িয়ে পরে। এরা বিশেষ অঙ্গভঙ্গি, বার্তা এবং চিহ্নের মাধ্যমে বেশি প্রচার করে। কার্টুন বা এনিমেশন, মুভি, গান, বই, সঙ্গীত এমনকি সংবাদ মাধ্যম ও বিভিন্ন বিনোদনমূলক চ্যানেলকেও তারা ব্যবহার করে।

-

এদের প্রধান উদ্দেশ্য হল ‘ওয়ান অর্ডার ওয়ার্ল্ড’ অর্থাৎ শুধুমাত্র তাদের সিদ্ধান্তেই যেন পৃথিবী চলে। আর এটি বাস্তবায়ন করার জন্য তারা ইতিমধ্যে অনেক রাজনৈতিক বিষয়ে হস্তক্ষেপ করেছে। ধারণা করা হয়, অনেক প্রেসিডেন্ট ক্ষমতায় এসেছেন ইলুমিনাতির সহায়তাই। আর ইলুমিনাতি তাদের পুতুলের মত ব্যবহার করে।

-

যেমন জজ ডাবলিও বুশ, বারেক ওবামা ও ডোনাল ট্রাম ইত্যাদি। অনেক প্রতিষ্ঠান সরাসরি চালায় যেমন white house, বিশ্ব ব্যাংক। ইলুমিনাতি নতুন নতুন সমস্যা তৈরি করে আর মানুষ সমাধান চায় আর তারা সমাধানের মাধ্যমে তৈরি করে নতুন নতুন ফাদঁ, যেমন ধরুন দ্বিতীয় বিশ্ব যুদ্ধ, আপনি হয়ত জেনে অবাক হবেন ট্রাম যে প্রেসিডেন্ট হবে সেটা ১৫বছর আগে এক জনপ্রিয় কাটুন সিরিজ সি'মশনে দেখানো হয়েছিলো। ট্রামকে প্রেসিডেন্ট বানানোর ইলুমিনাতিদের পূর্ব পরিকল্পনা ছিলো (প্রমানীত)।

-

এই কারনে ট্রামকে তারা এত বির্তকের মাঝে প্রেসিডেন্ট বানিয়েছে যে অাদিবাসিদের বের করে দিতে পারে বিশ্ব অর্থনিতীতে দস নামাতে পারে এবং ট্রামের অনুদানে ইলুমিনাতি চালাতে পারে।

-

আমরা হয়ত অনেকেই জানি যে জজ ডাবিলও বুস new world এর একটা প্রস্তাব রেখেছেন যেখানে সারা বিশ্ব জুড়ে জনসংখ্যা ২বিলিয়নে নিয়ে আসতে হবে আর এটার একটা ও উপায় সেটা হলো বড় ধরনের সেনসাউট বা বড় ধরনের গনহত্যা আর অর্থনিতীতে দস নামানো এর মধ্য পরাশির যুদ্ধ, দ্বিতীয় বিশ্ব যুদ্ধ,নাইন এলিবেন এক একটা উদাহরন, আর আপনি যদি একটু ভালো করে খেয়াল করেন তাহলে দেখবেন পাঁচ টাকারে ডলারে নাইন এলিবেনের ধ্বংসের ইঙ্গিত বহুত আগে এ দেওয়াছিলো। এর এই উচিলায় মধ্য প্রাচির দেশ থেকে আমেরিকানরা অনেক অর্থনৈতিক সুবিধা নিয়ে নেয়। কিন্তু নাইন এলিবেন ধ্বংসাত্ব ছিলো সব এ বানোয়াট। আর অন্য দিকে লাগিয়ে দেয় হয় গৃহ যুদ্ধ, আর অবাক করো বিষয় হলো যে এটা সত্যি (H I V) (EBOLA) ভাইরাস ইলুমিনাতির সৃষ্টি AIDS রোগের ভাইরাস সৃষ্টি করা হয়ে ছিলো আমরিকার এক গোপন ল্যাবরেটরিতে।।

বিষয়: বিবিধ

১৬২৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File