নাস্তিকেরা কেন ইসলাম বিদ্বেসী? আসলেই কি এরা নাস্তিক?

লিখেছেন লিখেছেন লেখক চাচা ০১ জুন, ২০১৭, ১১:৪৬:১৬ রাত

বর্তমান বাংলাদেশে এই পর্যন্ত আমি একটা প্রকৃত নাস্তিকও খুজে পেলাম না। যাদের কে পেয়েছি এরা আমার দৃস্টিতে কখনো নাস্তিক হতে পারে না। এদের মূল তার্গেট হচ্ছে ইসলাকে হেও করা, অবমাননা করা। সুতরাং এরা হচ্ছে ইসলাম বিদ্বেসী। ইসলাম বিদ্বেসী এবং নাস্তিকদের ভিতরে আকাশ পাতাল ব্যাবধান রয়েছে।

-

যারা নাস্তিক তারা শুধুই ইসলাম ধর্মকে কটাক্ষ করে না! এরা প্রত্যেক ধর্মকে অস্বিকার করে। কোন ধর্মকেই বিশ্বাস করে না। নাস্তিকদের একটা গুন আছে সেটা হল তারা কোন ধর্মকে বিশ্বাস না করলেও তাদের মানবিক একটা ভাল গুন আছে সেটা হল তারা সাধারন মানুষের কোন ক্ষতি করে না।

-

কিন্তু বর্তমান বাংলাদেশে যারা নাস্তিকতার পরিচয় দেয় এবং নিজেদেরকে নাস্তিক বলে দাবি করে। আসলে এরা কোন নাস্তিক নয়। এরা হচ্ছে সরকারের টাকায় কেনা ভারতীয় দালাল। ইসলাম বিদ্বেসী। যদি নাস্তিক হত তবে তাদের তার্গেট কেন শুধুই ইসলাম হবে?? তাদের তার্গেট তো সকল ধর্মের প্রতিই থাকার কথা। কিন্তু সেটা নয় কেন?

-

আজ পর্যন্ত যারা নাস্তিক দাবি করে যেমন তসলীমা নাসরিন, মুফাস্সেল ইসলাম, আসাদ নুর, আসিফ মহিউদ্দিন ইত্যাদি ইত্যাদি। কখনো কি শুনেছেন ইসলাম ছাড়া এরা অন্য কোন ধর্মকে কটাক্ষ করেছে? অন্য কোন ধর্মের প্রবর্তককে অবমাননা করতে? না কখনোই শুনেন নি। কেননা, এরা তো নাস্তিক নয় এরা হচ্ছে ইসলাম বিদ্বেসী আর তাইতো তাদের মূল তার্গেটই হচ্ছে ইসলামকে কটাক্ষ করা, নবীকে অবমাননা করা, কোরান কে অবমাননা করা।

-

আইচ্ছা এবার ভাবুন তো আসলেই কি এরা নাস্তিক, নাকি সরকারের কেনা টাকার ভারতীয় গোলাম এই গুলো???

এবার আসুন দেখে নিই, এরা কেনই বা অন্য সব ধর্ম রেখে শুধুই ইসলামকে অবমাননা করে!

-

১) লুচ্চাঃ একমাত্র লুচ্চারা ইসলামকে অবমাননা করে কেননা, ইসলামে লুচ্চামী করা বারন রয়েছে। কিন্তু এরা লুচ্চামী করার জন্য স্বাধীনতা চায় কিন্তু ইসলামে ঝোর দিয়ে বলা হয়েছে কোন প্রকার লুচ্চামী করা যাবে না। যেহেতু আল্লাহ বারন করেছেন সেহেতু ওরা ইসলাম বিদ্বেসী।

-

২) ধর্ষকবাজঃ ইসলাম বিদ্বেসী এক মাত্র ধর্ষকবাজরা। কেননা, ইসলামে ধর্ষন করা সম্পূর্ন নিষেদ। কিন্তু ইসলাম যেহেতু ধর্ষন করতে বারন করেছে ফলে ধর্ষকবাজদের মনে আঘাত হানছে, ইসলাম যদি মানতে যায় তাহলে তো ধর্ষন করতে পারবে না। আর সেই জন্যই এরা ইসলাম বিদ্বেসী।

-

৩) সুদ খোর/ঘুষখোরঃ এক মাত্র সুদ খোর ঘুষখোরেরাই ইসলাম অবমাননা করে। কেননা, ইসলামে সুদ, ঘুষ খাওয়া একদম নিষেদ। কিন্তু ইসলাম মানতে গেলে তো সুদ, ঘুষ খাইতে পারবে না তাই এরা ইসলাম বিদ্বেসী।

-

৪) চোর, ছ্যাচর, বাটপার, মুনাফিকঃ ইসলামে, চুরি, ছ্যাচরামি, বাটপারি, মুনাফিকি করা সম্পূর্ন নিষেদ। কিন্তু ইসলাম মানতে গেলে তো এই গুলো করতে পারবে না তাই তারা ইসলাম বিদ্বেসী।

-

সুতরাং একটা জিনিস মনে রাখবেন যত প্রকার খারাপ জিনিস আছে সেই গুলোই ইসলামে বারন রয়েছে কিন্তু বর্তমান যারা নাস্তিক দাবি করে এরা যদি ইসলাম মানতে যায় তবে তারা খারাপ কাজ করতে পারবে না। এ থেকেই স্পষ্ট প্রমানীত এই কারনেই এরা ইসলাম বিদ্বেসী।

বিষয়: বিবিধ

৯১৩ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

383224
০৩ জুন ২০১৭ দুপুর ০২:৪৭
হতভাগা লিখেছেন : ইসলামবিদ্বেষীতা বর্তমান বিশ্বে একটা চটকদার খাবার। সবাই এটা খায় । উপমহাদেশের কিছু মুসলমান নামধারীরাই এটা করে থাকে । তাদের লক্ষ্য - তথাকথিত মৌলবাদীদের থ্রেট যেন তেন ভাবে আদায় করে ইউরোপ আমেরিকায় এসাইলাম খোঁজা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File