আজন্ম দুঃখগাঁথা ও একটি মিলিয়ন ডলারের প্রশ্ন!

লিখেছেন লিখেছেন বিনো৬৯ ১৪ জুলাই, ২০১৬, ০১:২২:৩৪ দুপুর

পৃথিবীতে মুসলিম দেশ'তো অনেকগুলো! ইসলামের পক্ষের মানুষও নেহায়েত কম নয়। আর ইসলামকে যারা সত্য-সুন্দরভাবে তুলে ধরতে পারেন, এমন দক্ষ মানুষ আমাদের চারপাশেই বিদ্যমান রয়েছে। তারপরও, তারপরও যারা ইসলামকে ঘৃণ্য অপবাদ দেয়, ইসলামের গায়ে কালিমা লেপন করে, সে হায়েনাগুলোর হাতেই কেন মিডিয়ার দখলদারি!

পৃথিবীব্যপি মুসলিমদের স্ট্রং ডাটা-ওয়ার (শক্তিশালী তথ্য লড়াই) কেন নেই? বারবার কেন মুখপোড়াদের নর্দমার সংবাদগুলোর নিচে আমাদের শান্তির বার্তাগুলো ঢাকা পড়ে যায়?

এ প্রশ্নের কী জবাব আসলে?

বিষয়: বিবিধ

১০০৭ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374611
১৪ জুলাই ২০১৬ দুপুর ০২:৪৫
হতভাগা লিখেছেন : যাদেরকে আমরা ইসলামের পতাকাবাহী বলে মনে করি তারা পশ্চিমাদের তৈরি করা লাক্সারীর মধ্যে ডুবে থাকতে পছন্দ করে । ইসলামের পক্ষে কিছু করলে পশ্চিমারা বিরাগ ভাজন হবে , ফলে তাদের আমোদ ফূর্তি করা কমে যাবে বা বন্ধ হয়ে যাবে ।
১৪ জুলাই ২০১৬ দুপুর ০৩:৫১
310776
বিনো৬৯ লিখেছেন : তারপরও মন সায় দিতে চায়না! ইসলামকে হৃদয়ে লালন করে এমন মানুষ তো কম নয়! শুধু কাজের বেলাতেই কারো ছায়া দেখা যায়না! Rolling Eyes
374615
১৪ জুলাই ২০১৬ দুপুর ০৩:০৩
তট রেখা লিখেছেন : আমি হতভাগার সাথে একমত। কাফের মুশরিকের বদান্যতায় যারা মুসলমান থাকতে চায়, বা তাদের ইচ্ছাতে ইসলাম কে সংজ্ঞায়িত করে, তkহন অবস্থা এমনই হয়। আল্লাহ তো তাদের ব্যাপারে কুরানে বলেই দিয়েছেন, তারা ততক্ষণ পর্যন্ত খুশী হবেনা, যতক্ষ্ণ পর্যন্ত তাদের দ্বীন অনুসরণ করে চলা না হয়।
374623
১৪ জুলাই ২০১৬ দুপুর ০৩:৫২
বিনো৬৯ লিখেছেন : হয়ত ঠিকই বলেছেন! এটাকে মুসলমানদের দুর্ভাগ্য ছাড়া আর কী-বা বলা যেতে পারে?
374633
১৪ জুলাই ২০১৬ রাত ০৮:২৬
শেখের পোলা লিখেছেন : এরই মাঝে রয়েছে মুমিনদের পরীক্ষা। তারা এই বিরূপ অবস্থায় কি ভাবে মোকাবেলা করে তা আল্লাহ দেখতে চান।
374646
১৫ জুলাই ২০১৬ রাত ১২:৪১
বিনো৬৯ লিখেছেন : হুম!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File