আসুন ইসলাম বিদ্বেষী ও হলুদ সাংবাদিকদের পত্রিকাগুলোর মোবাইল এপসের রেটিং ধ্বসিয়ে দেই Winking

লিখেছেন লিখেছেন মেজর রাহাত০০৭ ১৪ জুলাই, ২০১৬, ১২:২৮:০০ দুপুর



আসসালামুআলাইকুম।

ইসলাম বিদ্বেষী ও হলুদ সাংবাদিকতার গডফাদার প্রথম আলো, ডেইলি স্টার, বিডি নিউজ, বাংলা নিউজ২৪ এর মোবাইল এপ্লিকেশনের রেটিং ধ্বসিয়ে দেই..

বন্ধুরা, আমাদের নেগেটিভ রেটিং এর কারণে প্রথম আলো ও ডেইলি স্টার রেটিং কমে যাওয়াতে ওরা ফেসবুকে রেটিং অপশন বন্ধ করে দিয়েছে। এবার আমরা ওদের এন্ড্রুয়েড ও আইফোন এপসের রেটিংয়ে হাত দিবো। এন্ড্রুয়েড বা গুগল প্লে তে অথবা আইফোনের আইটিউনসে আমরা যদি বেশি নেগেটিভ রেটিং দিতে পারি তাহলে ওদের এপস ও পত্রিকার গ্রহনযোগ্যতা কমে যাবে এবং গুগল প্লে অথবা আইটিউনস/আপেল স্টোর থেকে ওদের এপ্লিকেশন ডিলেট ও করে দিতে পারে।

যারা এন্ড্রুয়েড চালান তারা নিম্নোক্ত লিংকগুলোতে গিয়ে নেগেটিভ বা ১ স্টার রেটিং দিয়ে আপনার মনের মত কমেন্ট দিয়ে আসবেন।

১) প্রথম আলো: প্রথম আলোর এন্ড্রুয়েড বা গুগল প্লে স্টোরের এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/jrEjdM ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

২) ডেইলি স্টার: ডেইলি স্টারের এন্ড্রুয়েড বা গুগল প্লে স্টোরের এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/buXpRt ..এই লিঙ্ক থেকে এপসটি ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

৩) বিডি নিউজ ২৪ : বিডি নিউজ২৪ এর এন্ড্রুয়েড বা গুগল প্লে স্টোরের এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/yAfZaG ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

৪) বাংলা নিউজ২৪ : বাংলা নিউজ২৪ এর এন্ড্রুয়েড বা গুগল প্লে স্টোরের এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/2IoZmV ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

যারা আইফোন ইউজার তারা নিম্নোক্ত লিংকগুলোতে গিয়ে নেগেটিভ বা ১ স্টার রেটিং দিয়ে আপনার মনের মত কমেন্ট দিয়ে আসবেন।

১) প্রথম আলো: প্রথম আলোর আইটিউন বা আপেল স্টোরের এপসটিতে/ এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/zlPjeC ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

২) ডেইলি স্টার : ডেইলি স্টারের আইটিউন বা আপেল স্টোরের এপসটিতে/ এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/gnJYzT ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

৩) বিডি নিউজ২৪: বিডি নিউজ ২৪ এর আইটিউন বা আপেল স্টোরের এপসটিতে/ এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/p1BGC6 ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

৪) বাংলা নিউজ২৪: বাংলা নিউজ ২৪ এর আইটিউন বা আপেল স্টোরের এপসটিতে/ এপ্লিকেশনে নেগেটিভ রেটিং দিতে হলে এই লিঙ্ক এ প্রবেশ করুন : https://goo.gl/gL9em4 ..এই লিঙ্ক থেকে এপসটি আপনার মোবাইলে ডাউনলোড /ইনস্টল করে নেগেটিভ রেটিং ও কমেন্ট দিয়ে আবার এপসটি (Application) টি আপনার মোবাইল থেকে ডিলেট করে দিবেন।

আসুন দেশ ও দশের স্বার্থে প্রথম আলো, ডেইলি স্টার, বিডি নিউজ, বাংলা নিউজ২৪ বর্জন করি। ডিজিটালি তাদেরকে প্রতিহত করি।

বিষয়: বিবিধ

৭১০৪ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

374609
১৪ জুলাই ২০১৬ দুপুর ০১:৫৪
মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : গুড জব। এভাবে বুদ্ধির লড়াই করে এ শয়তানদের ঠেকাতে হবে।
374610
১৪ জুলাই ২০১৬ দুপুর ০২:০৯
নজরুল ইসলাম টিপু লিখেছেন : মোঃ ওহিদুল ইসলাম লিখেছেন : গুড জব। এভাবে বুদ্ধির লড়াই করে এ শয়তানদের ঠেকাতে হবে।
374612
১৪ জুলাই ২০১৬ দুপুর ০২:৪৯
হতভাগা লিখেছেন : কোন কোন জায়গায় পোলাপান প্রথম আলো ও ডেইলি স্টার পত্রিকা পুড়াইছে ।

দেখেন, এসব করে আবার ফেঁসে না যান
374618
১৪ জুলাই ২০১৬ দুপুর ০৩:০৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : সম্পুর্ন বর্জন করাই দরকার। সব দিকেই।
374628
১৪ জুলাই ২০১৬ সন্ধ্যা ০৭:১৩
ইয়াফি লিখেছেন : একটা অসম্ভব জরুরী বিষয় অবতারণা করেছেন। এই মিডিয়া গোত্র এদেশের ইসলামপ্রিয় জনতা ও ইসলামী দলসমূহকে মারাত্মক ভোগাচ্ছে। এরা বাহুবলের জোরে হরহামেশা এদেশের ইসলামী দল, প্রতিষ্টান ও ব্যাক্তিত্বের বিরুদ্ধে কুতসা রটনা ও অপরাধী চিত্রিত করতে দাঁড়িয়ে থাকে। আওয়ামী লীগের সাথে এদের একটা আদর্শিক মিল আছে। আর সেটা হচ্ছে ইসলামবিদ্বেষীতা। এজন্য তারা আওয়ামী লীগ না হয়েও শেখ হাসিনার চাইতে বেশী আওয়ামীলীগার। এদের কার্যকরভাবে বর্জনের চেষ্টা করুন।
374634
১৪ জুলাই ২০১৬ রাত ০৮:২৯
শেখের পোলা লিখেছেন : সহমত। অবশ্যই এরা বর্জনীয়। ধন্যবাদ।
374642
১৪ জুলাই ২০১৬ রাত ০৯:৫৩
কুয়েত থেকে লিখেছেন : এদেশের ইসলামপ্রিয় জনতা ও ইসলামী দলসমূহকে মারাত্মক ভোগাচ্ছে ইসলাম বিদ্বেষী ও হলুদ সাংবাদিকদের পত্রিকাগুলোর মোবাইল এপসের রেটিং ধ্বসিয়ে দেই ভালো লাগলো ধন্যবাদ
374654
১৫ জুলাই ২০১৬ রাত ০২:৫২
জিসান এন হক লিখেছেন : ভালো লাগলো । অনেক ধন্যবাদ
374693
১৫ জুলাই ২০১৬ রাত ০৮:১৮
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ পিলাচ
১০
374701
১৬ জুলাই ২০১৬ রাত ১২:৩৬
পটাশিয়াম নাইট্রেট লিখেছেন : ভাল আইডিয়া! এরপর সময়ে সময়ে সময়ে DOS আক্রমণ করে সাইট ডাইন করে রাখা যেতে পারে।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File