বাংলাদেশের আলোচিত ক্রিকেটার রুবেল এবং চিত্রনায়িকা হ্যাপিকে নিয়ে আমার কিছু কথা।

লিখেছেন লিখেছেন আমিনুল হক ২৩ ডিসেম্বর, ২০১৪, ০৯:১৯:৪২ রাত



বর্তমানে বাংলাদেশে সবচেয়ে আলোচিত ঘটনা হচ্ছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলার রুবেল হোসেন এবং চিত্রনায়িকা হ্যাপিকে নিয়ে। কিছুদিন আগে চিত্রনায়িকা হ্যাপি থানায় মামলা করেছেন রুবেল এর বিরুদ্ধে। তার অভিযুগ হল যে, রুবেল নাকি থাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার তাকে ধর্ষন করেছেন বা তার সাথে রাত কাটিয়েছেন। আসুন এবার আলোচনা করি।

রুবেল আর হ্যাপির মধ্যে ছিল প্রেম ও ভালবাসার সম্পর্ক। তারা একে অপরকে ভালবাসতেন। কথায় বলেঃ বেশী পিরিতি বেশী জ্বালা, কম পিরিতি থাকে ভালা। মনে হয় রুবেল আর হ্যাপি বেশী পিরিতি করেছিল তাই আজ দুজনেই জ্বলছে ভালবাসার আগুনে। হ্যাপি অনেক অভিযুগ করেছিলেন, তার মধ্যে উল্লেখযোগ্য হলঃ

১। রুবেল বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষন করেছেন।

২। রুবেল যদি তাকে বিয়ে করেন তাহলে মামলা তুলে নিবেন।

৩। রুবেলকে বিয়ে করার প্রশ্নই উঠে না।

১মঃ ভালবাসা হল পবিত্র এক বন্ধন। কিন্তু সেই বন্ধনে সবাই আবদ্ধ থাকতে পারে না। ভালবাসলেই নিজের সবকিছু উজার করে দিতে হবে এমন কিছু আজ পর্যন্ত কোন মনিষী বা বই পুস্তকে লেখা নেই। আর জীবনে যদি একবার ভুল হয়ে যায় তাহলে সেটা আর ফিরে আসে না। বিশ্বাস এমন এক জিনিস যার মূল্য দিতে সবাই পারে না। রুবেল বিশ্বাসের মুল্য দেননি। হ্যাপি রুবেলকে বিশ্বাস করে সবকিছু বিলিয়ে দিয়েছিলেন। রাতের পর রাত রুবেলের সাথ কাটিয়েছেন ভালবেসে বিশ্বাস করে। নিজের সর্বশ্য বিলিয়ে দিয়েছেন ভালবাসেন বলে। আর এটাই ছিল হ্যাপির ভুল।

এখানে রুবেলকে কোন ভাবে দোষ দিতে পারিনা। রুবেল হ্যাপির সাথে বিশ্বাস ঘাতকতা করেছে ঠিক কিন্তু হ্যাপিকে ধর্ষন করেনি। হ্যাপি রুবেলকে ভালবেসে নিজের সবকিছু উজার করে দিয়েছেন। কাজেই এটাকে ধর্ষন বলেনা।

২য়ঃ মামলা করার পর হ্যাপি বললেন রুবেল যদি তাকে বিয়ে করে তাহলে তিনি মামলা তুলে নিবেন। আপনি যখন জানতে পারলেন সে আপনাকে ভালবাসেনা তাহলে কিসের আশায় বিয়ে করতে চান। আর যে আপনার সাথে বিশ্বাস ঘাতকতা করেছে তাকে বিয়ে করে কি আপনি সুখী হবেন। কিন্তু হ্যাপি যখন রুবেলকে তার সবকিছু বিলিয়ে দিয়েছেন তাহলে রুবেলকে বিয়ে করা ছাড়া তার কোন উপায় নেই।

৩য়ঃ হ্যাপি মামলা করার পর রুবেল কোর্ট থেকে জামিন নিতে এসে বললেন, হ্যাপির সাথে তার কোন সম্পর্ক ছিলনা। তিনি হ্যাপিকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিলেন। তারপর হ্যাপি তার প্রতিক্রিয়ায় জানালেন, রুবেলকে বিয়ে করার কোন প্রশ্নই উঠেনা। এরপর থেকে বিভিন্ন চ্যানেলে হ্যাপি অনেক অডিও রেকর্ড দিয়েছেন এবং চ্যানেলগুলো তা প্রচার করেছে।

রুবেল আর হ্যাপির অডিও ফোন আলাপ থেকে বুঝাই য়ায় যে, হ্যাপির সাথে রুবেল এর সম্পর্ক ছিল অনেক গভীর। রুবেল হ্যাপিকে বিয়ে করত যদি তার পরিবার মেনে নিত। কিন্তু রুবেলের দাবি ফিল্ম ইন্ডাটিজের মেয়েরা নাকি খারাপ হয় তাই হ্যাপিকে তার পরিবার মেনে নিবেন না। তাই রুবেল হ্যাপিকে বিয়ে করতে পারবেন না। এসব কথা গতকাল DhakaFM এসে হ্যাপি বললেন। আর DhakaFM একটি অডিও শুনিয়েছিল, সেই অডিওতে হ্যাপি বিয়ের কি কি করবেন সেই বিষয় নিয়ে আলোচনা করেন।

সর্বশেষে সব কিছু শুনার পর মনে হল দুজনেই দুষ করেছেন। বিষয়টি যেহেতু মহামান্য আদালতে বিচারাধীন তাই আর কিছু লিখলাম না।

বিষয়: বিবিধ

১৪৬৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File