ব্রেকিং !! ব্রেকিং!! নয়া পল্টনের পথে বালুর ট্রাক।।

লিখেছেন লিখেছেন লজিকাল ভাইছা ২০ অক্টোবর, ২০১৪, ০১:১৭:১৯ রাত

ব্রেকিং !! ব্রেকিং!!

নয়া পল্টনের পথে বালুর ট্রাক।।

বিশ্বস্ত ও গোপন সূত্রের মাধ্যমে আমরা এই মাত্র নিশ্চিত হলাম যে চারটি বালুর ট্রাক নয়াপন্টন এর উদ্দেশ্যে যাত্রা পথে রয়েছে। পথে কোন যানজট না থাকলে অল্প কিছুক্ষণের মধ্যে বালু ভর্তি ট্রাক চারটি বিএনপি কেন্দ্রীয় অফিস এর সম্মুখে অবস্থান নিবে। সুত্র নিশ্চিত করেছে যে বিএনপি নেতা অ্যানির অনুরধে দলের ভারপ্রাপ্ত মহাসচিব এই অনুমোদন দিয়েছেন। এখানে উল্লেখ যে বিএনপি র অঙ্গ সংগঠন ছাত্রদলের নতুন কমিটি ঘষিত হওয়ার পর চলমান সহিংসতার রুপ আর ভয়ংকর হওয়া পথে, এবং নিয়ন্ত্রণের বাহিরে যাওয়ার আশঙ্কার প্রেক্ষিতে, আজকের এই বালুর ট্রাক থিওরী।

এদিকে দেশের বিশিষ্ট জনদের মধ্যে এব্যাপারে মিশ্র প্রতক্রিয়া দেখাগেছে, কেউ বলছে এটি একটি সময় উপযোগী সিদ্ধান্ত, এতে চলমান আন্দোলন ছুটকিতেই শেষ হয়ে যাবে। কারণ নিকট অতীত থেকে দেখা যায় গত ২৯ ই ডিসেম্বর ২০১৩ সালে,৯০% জনগণের স্বপ্নের একটি আন্দোলন, দেশের গনত্রন্ত্র রক্ষার একটি আন্দোলন মাত্র চারটি বালুর ট্রাকের কাছে হেরে গিয়েছিল।বিএনপির নেতা-কর্মী, ছাত্রদলের নেতাকর্মী, তাদের কাছে সে দিন চার ট্রাক বালু চারটা আণবিক বোমার ন্যায় মনে হয়েছিল।

অন্যদিকে কিছু বিশিষ্ট জন মনে করছে, এটা অনেক শক্ত এবং দানবীয় সিদ্ধান্ত হয়ে গেল, এতে মানব অধিকার ভুলন্ঠিত হতে পারে, এতে অনেক টাকার বালু এবং ট্রাক ভাড়া খরচ হয়ে যাবে। তারচেয়েও অনেক সহজ সিদ্ধান্তে এই আন্দোলন দমন করা যেতে পারত। তারা বলেন বালুর ট্রাক না পাঠিয়ে , বেগম জিয়া যদি আজ রাতেই আগামী কাল থেকে সরকার পতনের আন্দলনের ডাক দেন, তাহলেই এই আন্দোলন নিমিষেই বিলীন হয়ে যাবে বলে আশাবাদী। এতে দেখাযাবে কিছুক্ষণের মধ্যেই নয়াপন্টন মরুভূমিতে পরিণত হবে। জনজীবনে স্বস্তি ফিরে আসবে।

( একটি কাল্পনিক নিউজ)

তবে হ্যাঁ বাস্তব একটি সমাধান আছে যদি বেগম জিয়া সেটা বুঝতে পারেন। ব্যাক্তিগত ভাবে আমি বেগম জিয়ার একজন বক্ত, উনাকে সম্মান করি। ২৯ শে ডিসেম্বর আমরা দেখিছে বেগম জিয়ার সেই ডাকে বিএনপি, যুবদল, ছাত্রদল কাহারোই ঘুম ভাঙ্গেনি, তারা ঘরথেকে বাহির হননি, শুনেছি অনেকে ( বিশেষ করে ঢাকা শহরের এবং শীর্ষ নেতারা) নাকি বিক্রি হয়ে গিয়েছিলো। কিন্তু দুই জন মানুষ সে দিন রাস্তায় নেমে ছিলেন। এই দুই যোদ্দা বিএনপি খুব বড় কোন নেতাও কিন্তু নয়। আমরা দেখেছি সেদিন প্রেস ক্লাবে যুদ্দ হয়েছিল, হয়েছিল সুপ্রিম কোটে ও । একজন রুহুল আমীন গাজী অন্যজন আইনজীবী নেতা খন্দকার মাহবুব উদ্দিন (যদিও মু-দুদ তাকে ও পছন্দ করেন। মৌ + দুদ সে দিন ছিল লন্ডনে আর খন্দকার মাহবুব ছিল রাজ পথে)।

নেত্রীর প্রতি এই ছোট্ট ভক্তের অনুরধ যদি পারেন এই দুই জনকে সামনের সারিতে নিয়ে আসুন সাথে রিজবি ভাইদের মতন নেতাদের রাখুন, নেতৃত্ব আপনার হাতে রাখুন। দেখবেন ১ মাসের মধ্যে অবৈধ সরকারের পতন হবে ইনশাল্লাহ ।

বিষয়: রাজনীতি

১৪৪৯ বার পঠিত, ৬ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

276190
২০ অক্টোবর ২০১৪ রাত ০১:৩৮
বুড়া মিয়া লিখেছেন : বালুর ব্যাপারটা রহস্যজনক!

বালুর ট্রাকের সাথে আন্দোলন দমনের ব্যাপারটা কিভাবে মেলানো হয়?
২০ অক্টোবর ২০১৪ রাত ০১:৫৩
220146
লজিকাল ভাইছা লিখেছেন : ভাই বিষয়টি আসলে বালু নিয়ে নয়, বালু ভরা চারটি ট্রাক। সে দিন গনত্রন্ত্র হেরে গিয়েছিলো মাত্র চারটি বালুর ট্রাকের কাছে। ধন্যবাদ আপনাকে।
২০ অক্টোবর ২০১৪ রাত ০২:০১
220148
বুড়া মিয়া লিখেছেন : আমার প্রশ্ন ছিলো, বালুর ট্রাকগুলো কিভাবে আন্দোলন দমনে সহায়তা করে?
২০ অক্টোবর ২০১৪ রাত ০২:০৭
220150
লজিকাল ভাইছা লিখেছেন : কিভাবে করে .........। বড় কঠিন প্রশ্ন, এটা মখা ই ভাল বলতে পারবে। তবে সে দিনের বিভিন্ন টিভি চ্যানেল এর নিউজ দেখতে পারেন, পত্রিকার নিউজ গুলো দেখতে পারে। আশা করে উত্তর পেয়ে যাবেন। তাও যদি উত্তর না পেয়ে থাকেন তবে তখনকার ছাত্রদল সভাপতি আব্দুল কাদের জুয়েল কে জিজ্ঞেস করতে পারেন । ধন্যবাদ
276193
২০ অক্টোবর ২০১৪ রাত ০১:৫৮
সুশীল লিখেছেন : পিলাচ পিলাচ পিলাচ
২০ অক্টোবর ২০১৪ রাত ০২:০১
220149
লজিকাল ভাইছা লিখেছেন : মাইনাস + মাইনাস = প্লাস

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File