......হ্যা ভাই আমি তাবলিগ জামায়াতের কথা বলছি !!

লিখেছেন লিখেছেন আব্দুল আজিজ এম আল সাইফ ২৩ মে, ২০১৪, ১২:২৪:৫৭ রাত

নিজেদের কে অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হিসাবে দাবি করলেও একটা বিশেষ অধর্মীয় বা বলা চলে ধর্ম বিদ্বেষী রাজনৈতিক দলের ছত্রছায়া থেকে ওরা কখনোই বের হয়ে আসতে পারেনি!! অনেকেই তাদের কে ঐ রাজনৈতিক দলের অংগসংগঠন বলেও মনে করে!! তার পরও আমার শ্রদ্ধা ছিলো তাদের প্রতি, সত্যি কথা বলতে এখনো তাদের অনেক ভাইকে দেখলে শ্রদ্ধায় বিনম্র হয়!কলেজ লাইফে অনেক হিস্রতা যে দেখিনি তা নয়, এই হিস্রতার অংশিদার অনেক ক্ষেত্রে তারাও ছিল!!যদিও তাদের কিছু ভাইয়ের আচারন ছিল প্রসংশা(!) করার মতন যেমন, গনজারন মনচের প্রগ্রামে অনেকেই আপু মনিদের সাথে ফাসি চাই স্লোগানে হাসাপতাল প্রাঙ্গন মাতিয়েছে , আল্লামা শফির শাপলা চত্বরের প্রোগ্রাম কে বুড়ি আঙ্গুল দেখিয়ে দাওয়াতি কাজ করেছে!! সবচেয়ে প্রসংশার কাজ তারা যেটা করেছে সেটা হল অরাজনৈতিক ক্যাম্পাসে রাজনৈতিক পুষ্পবাষ্পআনাতে অনেক ভাই ই প্রত্যক্ষ সহযোগীতা করেছে!! রাজাকারের বংশধরদের (!) পরিক্ষার আগে হল থেকে বাইর করতে সহযোগীতা করে আরো বড় একটা পূর্ন্যের কাজ করেছে!!

যদিও হলুদে ভরা বাংলাদেশের মিডিয়া গুলোর কথা বিশ্বাস করতে ভয় হয় তার পরেও যদি কথাটা সত্য হয় তাহলে আমি যে সামন্য হলেও অখুশি হবো তা বলা বাহুল্য, আর তা হলো ঐঅরাজনৈতিক ইসলামী সংগঠনের আমির কর্তিক ২০০ কোটি টাকা আত্নসাধের ঘটনা!! শুধু তাই নয় ঐ ঘটনায় মারা মারি এবং আহত হওয়া, পক্ষে বিপক্ষে লিফলেট বিরতন,মামলা ইত্যাদি সত্যিই দুংখজনক!!

......হ্যা ভাই আমি তাবলিগ জামায়াতের কথা বলছি !!

বিষয়: বিবিধ

১৫১৩ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

224915
২৩ মে ২০১৪ রাত ০২:৩২
প্যারিস থেকে আমি লিখেছেন : তবলীগ মানেই আ...লীগ।
২৩ মে ২০১৪ দুপুর ০৩:১০
172203
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : তাবলীগ আর আম্লীগ মুদ্রার এপিট ওপিট!
224972
২৩ মে ২০১৪ সকাল ০৯:৫৭
সত্যবাদী ব্লগার লিখেছেন : :-) :-)
২৩ মে ২০১৪ দুপুর ০৩:১২
172204
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : স্বপ্নের না শুধু বাবারদের ধর্মও তাবলীগ!
224973
২৩ মে ২০১৪ সকাল ০৯:৫৭
224975
২৩ মে ২০১৪ সকাল ১০:০০
সত্যবাদী ব্লগার লিখেছেন : যাকারিয়া সাহেব কি নবি রাসুল ছিলেন ????? তিনি স্বপ্নে ওহি পেয়ে ছিলেন নবির কাছ থেকে !!!!!!!!!!!!!!নবি কি ওহি নযিল করতে পারেন ???? !!!!! এসব স্বপ্নের কথা জানেন ??? আগে জেনে তারপর তাবলীগের পক্ষে কথা বলবেন ।।
২৩ মে ২০১৪ দুপুর ০৩:১৪
172205
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : আমরা এসব কথা না বলি! বহুত ফায়দা হবে।
224976
২৩ মে ২০১৪ সকাল ১০:০২
সত্যবাদী ব্লগার লিখেছেন : মি. যাকারিয়া সাহেবকে নবিজি স্বপ্নে বলেছিলেন যে >>>> হে যাকারিয়া যখনই তুমি ফাযায়েলে দরুদ লিখবে তখনই কবিতা লিখবে !!!! আহা নবি কতইনা পছন্দ করতেন কবিতা তাই না ?????? :-) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy) Happy)
224993
২৩ মে ২০১৪ সকাল ১১:০৮
ডাহুকী লিখেছেন :
২৩ মে ২০১৪ দুপুর ০৩:১৭
172206
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : আসলেই তো!! সাংঘাতিক মিল!
225045
২৩ মে ২০১৪ দুপুর ০৩:১৯
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : ধন্যবাদ পড়ার জন্য! তাবলিগেরকাজ গুলো প্রসংশার না ঘৃনার যোগ্য তা বোঝার জন্য আমার প্রচেস্টা!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File