শিশু হত্যা: বিচার করবে কে ? বিচার চাইবে কে ?

লিখেছেন লিখেছেন আব্দুল আজিজ এম আল সাইফ ১৯ এপ্রিল, ২০১৪, ১২:০৩:২৩ দুপুর

স্বর্গীয় শিশু গুলোকে এই ধরিত্রীর দুষিত বায়ু সেবনের লক্ষে, পঙ্কিলতা ভরা সময়ে আনার যে চেস্টা তা কখনো শেষ হবার নয়!! কেও কেও আবার তাদের কাঙ্খিত আসায় বাধা সৃস্টিতে ব্যাস্ত!! বিশেষ করে অনাকাঙ্খিত আসাকে কেও মেনে নিতে চাই না!

বয়স ১৮ কিংবা ১৯ হবে, কিছুটা শুক্না মুখ , একটা মেয়ে শান্তভাবে এসে বলল, স্যার আমার বাচ্চা পেটে কিন্তু কয়েক দিন ধরে রক্ত যাচ্ছে! সচারাচার রক্ত যাওয়ার অর্থ যে, খুব খারাপ একটা কিছু বোঝায় তা সবায় জানে । বিশেষ করে যারা কসাই শ্রেনীর আছে তারাতো বটেই! আমি যেহেতু কসাই শ্রেনির সুতরাং কিছুটা বিচলিত হয়ে পরিক্ষা নিরিক্ষা করে বললাম, এখনই একটা আল্টাসনো করতে হবে!বাচ্চার অবস্থা খারাপ মনে হচ্ছে ! কিন্তু মহিলার মধ্যে খুব একটা উদ্বেগ ভাব দেখলাম না! বরং সে বলল , বাচ্চা এখনো বেচে আছে ?!!! অবশেষে আল্টাসনো করা হলো, কিন্তু দুশ্চিন্তার তেমন কিছু পেলামনা , এতে মন কিছুটা খুশি হল এবং রোগীকে বললাম, দুশ্চিন্তার কিছু নেই বাচ্ছা ভালো আছে! কথাটা শুনার পর মহিলা এবং এটেন্ডেন্স এর মুখটা কালো হয়ে গেলো! ! এখনো বেচে আছে ???

আশ্চর্য!

হ্যা, উনারা চাননা বাচ্চাটা ধরিত্রীর বুকে আসুক, তাই আসার আগেই তাকে খুন করতে চেয়েছিল কিন্তু আপাতত পারেনি তাই তাদের মনটা খারাপ! আমি জানি হয়তো তারা আবার তাকে হত্যার চেস্টা করবে, সফলও হতে পারে কিন্তু এই নিষ্পাপ শিশুটি হত্যার দায় কি তার মায়ের উপর যাবে না ? তার বাপের উপর যাবেনা ? তার পরিবারের উপর যাবে না ? হয়তো এই দুনিয়ায় যাবে না, কারন তার হত্যার বিচার চাওয়ার কেও নেই! নেই তার পক্ষে দাড়ানোর কোন উকিল কিংবা ব্যারিস্টার কিন্তু এর বিচার একদিন হবে সেখানে তার জন্য উকিলও থাকবে বিচারক থাকবে , এবং সুক্ষ বিচার হবে!

বিষয়: বিবিধ

১২৪৯ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

209986
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ১২:১৪
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : বড়ই নির্মম এই গোপন হত্যা! আল্লাহ মানুষকে আ'ম ভাবে হিদায়াত নসীব করুন। আমিন।
১৯ এপ্রিল ২০১৪ দুপুর ১২:২০
158488
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : আমিন ।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File