ভারত কখনো বাংলাদেশকে প্রদেশ হিসাবে ঘোষনা করবে না!!!

লিখেছেন লিখেছেন আব্দুল আজিজ এম আল সাইফ ১৮ এপ্রিল, ২০১৪, ১১:৫৮:৩৪ রাত

বাংলাদেশ বর্তমানে ভারতের একটি অঘোষিত প্রদেশ( যেমন ভুটান), এটা বলতে আমি নারাজ!! আর ভারত কখনো বাংলাদেশকে প্রদেশ হিসাবে ঘোষনাও করবে না!!! যার ঈঙ্গিত ইতোমধ্যে পঙ্কজ সাহেব দিয়ে দিয়েছেন!! প্রদেশ করবে না কারন তাতে ভারতের জন্যই ক্ষতি!! শুধু ভারত নয় আম্লীগের জন্য ও ক্ষতি!!

প্রথমত, ভারত যদি বাংলাদেশকে প্রদেশ করে তাহলে আমাদেরকে পানির প্রাপ্য অধিকার দিতে বাধ্যহবে!

দ্বিতীয়ত, সীমান্ত হত্য বন্ধ করতে হবে!

তৃতীয়ত, হাজার হাজার কোটি টাকার রপ্তানি আয় বন্ধ হবে!

চতুর্থত, নির্বাচন হবে সুষ্ট, তাতে আম্লীগ ফেল করবে কারন ভারতের নির্বাচন কমিশন রকিব- মোবারক মার্কা নয়!

৫মত, বাংলাদেশকে নাকে দড়ি দিয়ে ঘুরাতে পারবে না!!!

ষষ্ঠম, খুন গুম বন্ধ করতে হবে ।

অষ্টমত, বিদেশি নিষেধাজ্ঞার সম্মুখীন হবে।

মুলত এই কারন গুলোর

জন্য তারা বাংলাদেশকে প্রদেশ করবে না বরং বাংলাদেশকে তারা আজীবন কলোনি করে রাখলে তাদের লাভ!! এতে করে এই সমস্যাগুলিতে তাদের পড়তে হবে না!! কিন্তু ঠিকই ডাচ- ব্রিটিশদের মত এদেশকে কুড়ে কুড়ে খাবে! বিশ্বের বুকে মাথা তুলে দাড়াতে দিবেনা!। আজ্ঞাবহ সরকার গঠন করে প্রয়োজনীয় সুবিধা নিবে!!!

বিষয়: বিবিধ

১৫২৭ বার পঠিত, ১০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

209795
১৯ এপ্রিল ২০১৪ রাত ১২:০৯
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এটা ঠিক ভারত বাংলাদেশকে তার অংশ হিসেবে ঘোষনা করবেনা কারন ১৪ কোটি মুসলিম ভোট কে তারা তাদের ভোটার তালিকাতে যুক্ত করতে রাজি হবেনা। কিন্তু এরকম দালাল সরকার থাকলে তার চেয়ে বেশি লাভ হবে। কারন এখন শুধু পাচ্ছে। কোন জবাবদিগি করতে হচ্ছেনা।
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১০:৩৬
158429
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : আরে ভাই আপনি তো হাইদ্রাবাদ নিয়ে অনেক গান লিখেছিলেন। অহন আবার উল্টোরত যাত্রা শুরু করলেন কোন যুক্তিতে? নাকি আপনার প্রতি ল্যান্ডয়া থেকে কুনো ওহি নাজিল হইছে?
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১১:১৪
158454
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হায়দারাবাদে মুসলিম ভোট ছিল ৫০ লাখের মত। আর সেসময় বিশ্ব পরিস্থিতি ছিল ভিন্ন। তাই দুটি দুইরকম ভাবে হবে।
209797
১৯ এপ্রিল ২০১৪ রাত ১২:১৮
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : ১০০% সত্য কথা ।
209806
১৯ এপ্রিল ২০১৪ রাত ০১:২৬
সন্ধাতারা লিখেছেন : ভারত এক ঢিলে বহু পাখী মারছে কোন দায় দায়িত্ব ছাড়াই। এত মজা কোন পাগলেও ছাড়বে না।
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫৮
158446
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : শুধু পাগল না , মরা পাথরও ছাড়বে না !
209819
১৯ এপ্রিল ২০১৪ রাত ০১:৫১
প্যারিস থেকে আমি লিখেছেন : ঘোষনা করে যা পাবে ঘোষনা ছাড়াই যখন তা পাচ্ছে তখন আর দরকার কি ঘোষনার। তাছাড়া ঘোষনা দিলে শুধু নিতে পারবেনা দিতেও হবে যে।
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১১:০১
158450
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : হুম,বিয়ে না করে যদি বিয়ের সুখ পাওয়া যাই তাহলে কি কেও বিয়ে করে !!!
209939
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১০:৫৫
গ্যাঞ্জাম খানের খোলা চিঠি লিখেছেন : এসব আজাইরা কাহিনী না হুনাইয়া স্বাধীন সার্বভৌম হায়দারাবাদের ইতিহাস ঘেটে দেইখবার চেষ্টার উপর ট্রাই করেন। হায়দারাবাদকে অহন তিন টুকরা কইরা তিনটা অঙ্গরাজ্যরে ভাগ কইরা দিছিল। আর মুসলিম নিধনের কথা কি বলবো! সম্ভবত ঘোটা ভারত বর্ষে ১৯০ বছরে যে পরিমান মুসলমান নিধন করতে পারেনি বেটিশ মুজরিমরা তার চেয়ে বেশী মুসলমানকে নিধন করেছে, লোটপাট করেছে ল্যান্ডিয়ানরা হায়দারাবাদের উপর। ইন্ডিয়া তার অস্থিত্ব রক্ষার স্বার্থেই তার পেটের ভিতর বাংলাদেশের মত মুসলিম অধ্যুষিত অঞ্চলকে স্বাধীন থাইকতে দিকে কোন স্বার্থে? আধুনিক যুগে কোন দেশকে দখল করতে যেসব কলা কৌশল প্রয়োগ করা হয় তার সবগুলোই বর্তমানে প্রয়োগ করা হচ্ছে বাংলাদেশের ক্ষেত্রে। প্রথমে উদ্যেগ নিয়েছিল জাতির নবীন প্রজন্মকে মগজ ধোলাই করার। সে উদ্যেগ শতভাগ সফল হয় বেগম খালেদা জিয়ার প্রথম সরকারের আমলে তৎকালীন তথ্যমন্ত্রী বেনা হুদার (ব্যারিস্টার নাজমুল হুদা) অদূরদর্শী সিদ্ধান্তের কারণে। বাংলাদেশে সেটেলাইট চ্যানেল চালু করার প্রথম অনুমোদন দেয়া হয় বেনা হুদার তুগলোকি আমলে। সে আমলে বৈদেশিক সেটেলাইট চ্যালেনের ব্যবসার অনুমোদন দেয়া হয়। অথচ দেশীয় সেটেলাইট চ্যানেল প্রতিষ্ঠা ও চালু করার মাধ্যমে স্ব-জাতির নিজস্ব কৃষ্টিকালচার ও সকীয়তার বিকাশ ঘটানোর ব্যাপারে কোন উদ্যেগ নেয়া হয়নি। যার ফলে বৈদেশিক চ্যানেল চালানোর নামে শুধু মাত্র ল্যন্ডিয়ান কৃষ্টিকালচারের দেদারসে প্রচলনের সুযোগ করে দেয়া হয়। অথচ আজ পর্যন্ত একটি বাংলাদেশী চ্যানেলকেও ইন্ডিয়াতে প্রচারের সুযোগ দেয়া হচ্ছে না।
209950
১৯ এপ্রিল ২০১৪ সকাল ১১:২০
আব্দুল আজিজ এম আল সাইফ লিখেছেন : যদিও বাংলাদেশ ইতিমধ্যে সাংস্কৃতিক ভাবে এবং রাজনীতিকভাবে পরাধীন কিন্তু পোলিচিগত কারনে আমাদেরকে প্রদেশ আপাতত করবেনা বরং সম্ভব হলে আরো কিছুদিন পর গনভোটে যেতে পারে যেমন সিকিম , ক্রিমি্য়া !!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File