লেটস্‌ স্টার্ট বার্নিং বাংলাদেশ নাউ - দ্যা গগ এন্ড দ্যা মাগগ

লিখেছেন লিখেছেন সাদাচোখে ০২ জুলাই, ২০১৬, ০৫:৪৩:৪২ বিকাল

বিসমিল্লাহির রহমানুর রাহিম।

আসসালামুআলাইকুম।

ডিসক্লেইমারঃ ইসলাম, জুদাইজম ও খৃষ্টানিটি আর সে সাথে খাজারস্‌ (ইয়াহুদী, খৃষ্টান, ও মুসলিম) সম্প্রদায় সম্পর্কে যাদের নুন্যতম ইন্টারমিডিয়েট লেভেল এর আন্ডারস্ট্যান্ডিং নেই - এ লিখা সম্ভবতঃ তাদের কাছে কোন সেন্স তৈরী করবে না।

ডিভাইন সাইন হিসাবে ফেরাউনের অবিকৃত লাশ আবিষ্কারের অর্ধ শত বছরের মধ্যেই 'ডি কলোনাইজেশান (ইয়াজুজ) ও ন্যাশানালিজম (মাজুজ)' এর আড়ালে গগ এন্ড মাগগ (ইয়াজুজ ও মাজুজ) পুরো বিশ্বে ছড়িয়ে পড়তে সক্ষম হয়েছিল এবং আল্লাহর প্রমিজ অনুযায়ী বনী ইসরাইলের বিভিন্ন গোত্রও তাদের ২০০০ বছর এর নির্বাসিত জীবনের সমাপ্তি টেনে বায়তুল মাকদিস তথা জেরুজালেম ও এর আশপাশের অঞ্চলে ফিরতে শুরু করে তথা সক্ষম হয়। আর ফেরাউনের লাশ আবিষ্কারের শত বছরের মধ্যে 'গনতন্ত্র (ইয়াজুজ) ও সমাজতন্ত্র (মাজুজ) এর (ডিসিপটিভ টুলস্‌) বাতাবরনে জাজিরাতুল আরব বাদে অবশিষ্ট বিশ্ব ও তার মানুষকে নিজেদের নিয়ন্ত্রনে নিতে সক্ষম হয়। বিশ্বের মানুষ এ সময়টায় প্রতারিত হয়ে নিজ নিজ 'স্রষ্টা' হতে আনুগত্য সরিয়ে (স্রষ্টার আদেশকে জীবন ও জীবিকায় গৌন করে, আর নিষেধকে মূখ্য করে) গগ এন্ড মাগগ এর প্রতি আনুগত্য পোষন করে এবং এর ধারাবাহিকতায় তাদের সিস্টেমে আটকা পড়ে স্লেইভ এ পরিনত হয় ও গ্রাজুয়ালী মানুষ্যত্ব হারিয়ে পশুমুখীতায় (খেয়াল খুশীমত, পারপাস বিহীন, উদভ্রান্ত জীবন) ধাবিত হয়।

দ্রুতধাবমান সময়ের সাথে পাল্লা দিয়ে টার্গেট ফুলফিল করতে - অধুনা বিশ্বের নিয়ন্ত্রক গগ এন্ড মাগগকে ২০০১ পরবর্তি সময়ে 'টেররিজম (ইয়াজুজ) ও পিস (মাজুজ)' নামক নতুন নিবর্তনমূলক টুলস্‌ এর অবতারনা করতে হয়, যাতে বিশ্বের লেফটওভার মুসলিম জনগোষ্ঠি যারা পশ্চাত্যে কিংবা মধ্যপ্রাচ্য ও অবশিষ্ট মুসলিম মেজরিটি ভূখন্ডে (যেখানে তাদের সাকসেস রেইট এ ঘাটতি ছিল তথা টার্গেট অনুযায়ী প্রতি ১০০০ মানুষের ৯৯৯ জনকে এ্যানস্লেইভ করা কিংবা স্রষ্টা হতে আনুগত্য সরিয়ে তাদের প্রতি আনুগত্য নিশ্চিত করা যায় নি) সে সব জায়গায় তাদের সাফল্য নিশ্চিত করতে সক্ষম হয়।

পরিপূর্ন ঈমানের পাশাপাশি অন্তর্দৃষ্টি ও ইসলামের জ্ঞান-সম্পন্ন সচেতন মুসলিম (সাবমিটার) মাত্রই বুঝবেন যে তথাকথিত আলোচ্য 'টেররিজম ও পিস' এ দুটি নব্য টার্মিনোলজী - যাকে ডিফাইন করা হয় নি, ঠিক যেমন করে গত শতাব্দীতে বহুল ব্যবহৃত 'ডি কলোনাইজেশান ও ন্যাশানালিজম' কিংবা 'গনতন্ত্র ও সমাজতন্ত্রে'র মত নব্য টার্মিনোলজী সমূহকে ডিফাইন করা হয় নি। বরং ওভার দ্যা পিরিয়ড প্রয়োজনানুযায়ী ঐ সব টার্মিনোলজীকে - অক্সফোর্ড ক্যামব্রিজ ও হার্ভাড এ - কাট ছাট, হ্রাস বৃদ্ধি করে ইভলব করানো হয়েছে, শেইফ ও রি শেইফ দেওয়া হয়েছে এবং তারপর কপি পেস্ট করা হয়েছে বাদবাকি বিশ্বে। অনুরূপভাবে আজকের বিশ্বে টেররিজম ও পিস কে শেইফ ও রিশেইফ করা হচ্ছে - গনমানুষের ফেইসবুক ও টুইটার স্ট্যাটাস স্টাডি করে। ইন্টারেস্টিংলী গগ এন্ড মাগগ তাদের সাকসেস রেজাল্ট ও দ্রুতলয়ে দেখতে পাচ্ছে।

পশ্চিমা বিশ্বে, মধ্যপ্রাচ্য ও মুসলিম মেজরিটির দেশ সমূহে যে অল্প সংখ্যক মানুষ (আমার মতে কমবেশী ৪/৫ পারসেন্ট) সামহাউ তাদের আনুগত্য এখনো তাদের স্রষ্টার প্রতি ধরে রেখেছিল (গনতন্ত্র ও সমাজতন্ত্রকে না বলে, ন্যাশানালিজমকে অবজ্ঞা করে, রাজা বাদশাহ দেরকে অবজ্ঞা করে, তথাকথিত 'মহামান্য? আদালত', 'মাই লর্ড?' 'পবিত্র? সংসদ' 'মাননীয়? সাংসদ, মন্ত্রী' কে অস্বীকার করে কিংবা স্বীকৃতি না দিয়ে) তথা গগ ও মাগগ এর আর্কিটেকচারড সিস্টেমের কাছে আনুগত্য সমর্পন করে নি - সে মানুষজনকে 'সন্ত্রাস ও শান্তি' - এ টার্মিনোলজী দুটির মাধ্যমে ফাইনাল পুশ দিয়ে হয় গগ ও মাগগের স্লেইভ বানাবার প্রয়াস চলছে কিংবা বিলীন করার চেষ্টা হচ্ছে। আর আমরা নিশ্চিতভাবেই দেখছি সাফল্যের সাথে স্রষ্টায় আনুগত্য পোষনকারী ঐ মাইনরিটি জনগোষ্ঠিকে হয় নিশ্ছিহ্ন করা হচ্ছে, নতুবা সুরা কাহাফের যুবকদের ন্যায় গর্তে ডুকিয়ে দেওয়া হচ্ছে, কিংবা কালা, বোবা ও মুক করা হচ্ছে।

সে সাথে গগ ও মাগগের বিভিন্ন টায়ার এর স্লেইভ এ পরিনত হওয়া ক্লু-লেস স্যেকুলার সরকার, পলিটিশিয়ান, একাডেমিক, ইনটেলেকচ্যুয়াল, ব্যবসায়ী, আইন প্রয়োগকারী সংস্থা, বিচারালয় ও মিডিয়া - সবাই ই অন্ধের ন্যায় 'টেররিজম ও পিস' এর ব্যান্ডওয়াগন বাজাচ্ছে এবং খুনোখুনিতে প্রবৃত্ত হয়েছে।

ঘুটিকয়েক ব্রেইন ওয়াশড অথবা বলতে হয় ব্রেইন লেস - ওয়েল ট্রেইন্ড, ওয়েল পেইড, ওয়েল স্ট্রাকচারড, ওয়েল প্ল্যানড, ওয়েল কন্ট্রোল্ড, ওয়েল রিহার্সড, ওয়েল মেইকআপ নেওয়া, প্রফেশনাল এন্ড ফ্ল্যাক্সিবল প্রাইভেট আর্মী ফর টেররাইজিং পিপল একদিকে গগ ও মাগগের প্লান অনুযায়ী বিভিন্ন নামে জাতি, গোষ্ঠি, ভূখন্ড ও বিশ্বকে 'ঈমান সম্পন্ন স্রষ্টায় অনুগত মানুষে'র নামে টেররিজম উপহার দিচ্ছে, বিশ্বের মানুষকে স্রষ্টায় অনুগত ইননোসেন্ট ঐ মানুষদের প্রতি ঘৃনায় উদ্বেলিত করছে, খুন করতে প্রলুব্ধ করছে এবং আরো বেশী করে স্রষ্টার প্রতি ক্ষুদ্ধ ও রাগান্বিত করছে।

অন্যদিকে ব্রেইন ওয়াশড স্যেকুলার সরকার ও তার এ্যাপারাটাসকে 'ঈমান সম্পন্ন স্রষ্টায় অনুগত মানুষে'র বিরুদ্ধে টেররিজম নিবারনের নিমিত্তে তথা শান্তি নিশ্চিত করার নিমিত্তে বিভিন্ন রকমের নির্যাতন, নিপীড়ন, গুম, খুন হত্যা করতে উদ্ভুদ্ধ করছে, তাদের শিক্ষা ও ধর্ম চর্চায় ও প্রচার প্রচারনায় শিকল পরিয়ে দিতে বাধ্য করা হচ্ছে। ফলাফল স্বরূপ স্যেকুলার নামধারী মুসলিম, খৃষ্টান, ইয়াহুদী ও অপরাপর ধর্মের মানুষরা ক্লু লেস হয়ে অন্ধের মত নিজেদেরকে নিজেরা আলটিমেইট জাহান্নামের দিকে ধাবিত করছে।

গগ এন্ড মাগগ এর ইচ্ছানুযায়ী স্যেকুলার সরকার ও তার আইন প্রয়োগকারী বাহিনী অন্ধ ও স্টুপিড এর মত নিজেরা নিজেদের গায়ে আগুন ধরিয়ে বার্ন হতে শুরু করেছে বা অধিক সত্য হবে করতে বাধ্য করা হচ্ছে। এ সকল নামে মুসলমান মদীনা সনদ এর অধিকারী শাসক ও তার সাংগ পাংগরা অবিরত আরো স্লেইভ হবে গগ ও মাগগ এর এবং বার্ন হতে থাকবে - নিশ্চিত এ বিশ্বে এবং ইনশাল্লাহ আগামীতেও।

বিষয়: বিবিধ

১৭৪৪ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373781
০২ জুলাই ২০১৬ রাত ০৮:৩৭
শেখের পোলা লিখেছেন : ঠিকই বলেছেন। ধন্যবাদ।
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৫৬
310257
সাদাচোখে লিখেছেন : আসসালামুআলাইকুম। ধন্যবাদ পড়ার জন্য।
375525
৩০ জুলাই ২০১৬ সকাল ০৭:১৬
মুহাম্মদ_২ লিখেছেন : আপনি আল কুরআনে জেরুজালেম বা শায়খ ইমরান নজর এর সব বই পড়েছেন নিশ্চয়? অনেক ধন্যবাদ।
৩০ জুলাই ২০১৬ দুপুর ০২:০৭
311361
সাদাচোখে লিখেছেন : সব বই পড়িনি কিন্তু ওনার অনেক অনেক বক্তব্য শুনেছি, আলহামদুলিল্লাহ্‌।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File