এই ডাকাত ও রাজাকারের সন্তান মাসুদ রানার বিচার আল্লাহ শুরু করবেই

লিখেছেন লিখেছেন জিসান এন হক ১১ নভেম্বর, ২০২১, ০১:৩৩:০০ রাত

এই মাসুদ রানা কতটা ভয়ংকর লম্পট বোচকামারা , মানুষ জানে না । ২০১৯ সালে কোরবানী দিবে না তাই বংশের মান রাখতে ভাইয়েরা মিলে কোরবানীর ব্যাবস্থা করলো কিন্ত যখন ভাতিজারা বললো কুটুনিদের (কষাই) টাকা দেন তখনই ওদের মাকে উদ্ধার করে গালি গালাজ দিয়ে থানায় গিয়ে পুলিশ নিয়ে আসে এই বলে যে তাকে নাকি বারি ঘর থেকে বের করে দেওয়া হয়েছে ।

মাসুদ রানা একজন হারমাদ অনেকের জায়গা জমি দখল করে বসে আছে , এমনি কি প্রায় ২ কানি জমি ফটো কপির উপর নিজের ইচ্ছা মত নাম বসিয়ে সেই ফটো কপি দিয়ে নামজারী করেছে অরজিনাল দিয়ে হবে না কারন ঐ জমির মালিক মাসুদ রানা নয় । এর পর অনেক জমি লিছ খায় , একটা বারি ১৩ ঘন্ডা এবং এই বারির সাথে জমিটা ১৩ গন্ডা (১৩+১৩)নিজের ভাই ভাতিজা এমনকি (মারুফ মামুনদের ) ভাগীনাদেরও ঠকিয়েছে ।তবে এক পৌষে শীত যায় না ,অন্যের ক্ষতি করলে নিজের উপর আসে আর এমন দিন আসিতেছে গেজেট মোতাবেক মাসুদ রানা অনেক জমি হারাবে । আমেরিকাতে পেট্রোল পাম্প করার জন্য জনাব শাহআলম মৃধার ভাই খোর্শেদ মৃধার থেকে অনেক টাকা নিয়েছিল সেই টাকাও বোচকামারা খেয়েছে আর পাম্প তো খেয়েছে ।

ডিসেম্বর মাসে তার ভাইয়েরা আসবে বন্টন হবে , হারাবে অনেক কিছুই ।যেমন করে তাজপুর জমি দখল করতে গিয়েছিল তার বোনের কাপর (খুলে নিয়েছিল) হারিয়েছিলা ।এবার দেখার সময় এসেছে প্রতিবেশীরা অধীর প্রহর গননায় কবে এই ডাকাত ও রাজাকারের সন্তান মাসুদ রানার বিচার আল্লাহ শুরু করবে ?

( চলবে )

বিষয়: বিবিধ

৬৮৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File