মাসুদ রানা রাজাকারের সন্তান

লিখেছেন লিখেছেন জিসান এন হক ০১ নভেম্বর, ২০২১, ০৬:২৮:৫৭ সকাল

এই মাসুদ রানা পিতা মরহুম আব্দুল হাই সারেং রাজাকার বলে মেরে ফেলবে তাই তো বংশের লোক জনাব বাদল সাহেবের পিতা জনাব ওয়াজউদ্দিন সাহেব রেল লাইন মেরামত কাজে নিয়োগ পাইয়ে দিলেন, পরবর্তীতে পুলিশের এনিফর্ম পেয়ে গেলো আর তাই আজ মাসুদ রানা পুলিশ পরিবার বলে গর্ববোধ করে বেরায় ।

কিন্ত এই মাসুদ রানা কয়েকবার চেয়ারম্যান পদপার্থী হলেও নিজ বংশের তথা নিজ গ্রামের তেমন কারো ভোট পেতো না ,কারন প্রতিবেশীদের উপর অন্যায় অত্যাচার করছে হরহামেসা । এমন কি জনাব নান্নু সারেং এর বোন বিবাহ দিয়ে ছিল জনাব সিরাজ সাহেবের কাছে , ( এই মাসুদ রানাদের জুলুম অত্যাচারে রাজশাহীতে চলে যান ) তিনি ধনী ব্যক্তি ছিলেন তাই তাহার মেয়ে ছায়া বা জনাব নান্নু সারেং এর ভাগনীকে মাসুদ রানা বিবাহের প্রলোভনে টাকা হাতিয়ে জার্মান পারি দেয় অবশ্য জনাব নান্নু সারেং এর বোন ভাগনীর উপর অমানবিক নির্যাতন চালিয়েছিল খুব । পরে দুই নান্বার ভাবে অর্থাৎ অন্যের নামের উপর আমেরিকায় যায় , তাহার পাসপোর্টই সাক্ষী । আর মানুষ হঠাৎ করে অমানুষ হয় না , পূর্ব হতেই কিছু না কিছু অসামাজিক কর্মকান্ড করে আসতে থাকে ।আজও অনেকের জায়গা জমি দখল করে নিয়েছে এমন মসজিদের জায়গাটাও অন্যের ছিল কিন্ত নিজের বলে চালিয়ে দিচ্ছে । আর টাকা পয়সার দাপট ও ষড়যন্ত্র মুলক কর্মকান্ডে এবং মুক্তিযোদ্ধের ভুয়া তোকমা লেপনের কারনে কেউ মুখ খুলছে না । অথচ ১৯৭২ চুরি ডাকাতি পর্যন্ত এই মাসুদ রানা করেছে , সুন্দরী নারীর প্রতি লোভ বেসামাল এমন কি তার ভাই এবলোন হোসেনও নিজের আপন খালাতো বোনে মেয়ে বা ভাগনীকে পর্যন্ত নিয়ে বিয়ে করেছে ।

মুক্তিযোদ্ধা দাবী করে কুসুম পুরের অনেকেই মুক্তিযোদ্ধা ছিল যেমন জনাব অলিউল্লাহ , জনাব সুরুজ, জনাব বাবুল এবং চন্দন ধুলের মধ্যে জনাব আয়ুব আলী মিয়া (জনাব কাদের মেম্বার সাহেবের সেঝু ভাই ) অবশ্যই মাসুদ রানার পরিবারের কারোরই কোনো মুক্তিযোদ্ধের সনদ দেখাতে পারবে না ১০০% গ্যারানটি আছে । অথচ উদ্দেশ্য প্রনোদিত ভাবে রাজাকারের নাম গোছানোর জন্য নৌকায় উঠে পিঠ বাচানোর কৌশল করে আওয়ামিলীগের সুনাম ক্ষুন্ন করতেছে ।

এই মাসুদ রানা এমন ব্যক্তি তার আশে পাশের কোনো বারিতে কেউ রিক্সা নিয়ে উঠুক তাও সে বরদাশ করে না ।

মানুষ তার বুকে চাপানো কস্টের পরিত্রান চায় । মানুষ মাসুদ রানার হাত থেকে বাঁচতে চায় ।সিরাজদিখান মুক্তিযাদ্ধা কমান্ডার ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান জনাব আব্দুল মতিন হাওলাদারের হস্তক্ষেপের মাধ্যমে ভুয়া মুক্তিযাদ্ধার পরিচয় এবং মাসুদ রানা একজন রাজাকারের সন্তান তার একটা ঘোষনা চায় এলাকা লোকজন (চলবে) I’m

বিষয়: বিবিধ

৬২০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File