সিরিয়াল...........

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ০৭ অক্টোবর, ২০১৫, ১১:৩৪:৩৩ সকাল



পতিত পুরুষের উর্বর মস্তিষ্কের উত্তম ফসল। কিন্তু তা কাটার কামলাগিরি করে প্রগতিশীল {শূকরের চে প্রগতিশীল প্রাণী আমার জানা নাই } ললনারা। তাও আবার বিনা মজুরিতে {তোফা তোফা... }।



বিনিময়ে আত্মসাৎ করে ......""""পরকীয়া, গীবত, চরিত্রহরণ, কলংকলেপন, প্রতারণা, ধোঁকা, কূটনামী, চাপাবাজি, পালটিবাজি সহ সব সুদখরি গুণ । মূলত ইউরোপ এ ২য় বিশ-শ যুদ্ধ শেষ হলে কর্মমুখী নারীদের ঘরমুখি করার জন্য ১ম সিরিয়াল tv তে প্রদর্শন করা হয় regularly. {যুদ্ধের সময় পুরুষরা রণক্ষেত্র আর নারীরা অস্ত্রসহ বিভিন্ন কারখানাতে কাজ করত। তাই নারীদের ঘরে মন ফিরানোর try করছিল ওরা }। but ওই try হালে পানি পায় নাই। so rejected. কিন্তু ওই আবর্জনা আমাগো দাদাবাবুরা ভারতবর্ষে চালাইয়া দ্যায় । হুজুগের ললনা public ভীষণ গিলে। সবচে বেশি গিলে হুজুগে বঙ্গাল ললনারা। অলস মস্তিষ্ক শয়তানের কারখানা ।জাতির 50% শক্তি ধ্বংস করার plan. সারাদিন নিজেকে সাজুগুজু করে একটা সস্তা আর সহজলভ্য ভোগ্য use-able product বানানো সহ লুচচামি ,কূটনামীর বিরামহীন চর্চা। এই প্রগতিশীলরাই আবার পহেলা বৈশাখ সহ প্রায় সব কাংগালি উৎসব এ হিন্দি সিরিয়াল style এ শাড়ি সহ সব প্রকার পোষাক use করে স্বাধীনতার চেতনা {যাতনা} ফুলায়। এরা বাসাটাকে কূটনামীর রাজত্ব করে। আর বাহিরে বাঙ্গালিপনার দেউলিয়ানিতে অতিষ্ঠ সচেতন প্রজন্ম । পতিত পুরুষের ফান্দের শিকার হয়ে তৈরি হয় পতিতা নারী। after all জাতির ঘরে ঘরে পৌত্তলিকতার দার্শনিক ও প্রায়োগিক ভিত্তি প্রতিষ্ঠিত হচ্ছে ।আর উপেক্ষিত হচ্ছে তাওহীদ ।



আমাদের নারীরা use হচ্ছে চেতনা ব্যবসার গিনিপিগ /পণ্য /সামগ্রী /মাল হিসেবে ।সুতরাং বসে থাকার কি সুযোগ আছে ?

বিষয়: বিবিধ

২৩২৩ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

344777
০৭ অক্টোবর ২০১৫ দুপুর ১২:২৬
হতভাগা লিখেছেন : পারিবারিক কূটনামীকে বুঝতে এবং সেটাকে ট্যাকল দিতে পুরুষদেরও উচিত এসব ভারতীয় সিরিয়াল স্ত্রীদের সাথে বসে দেখা ।
344867
০৭ অক্টোবর ২০১৫ সন্ধ্যা ০৭:১৫
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই সিরিয়াল এর অত্যাচার হতে মুক্ত হব্ কবে???
353984
১৪ ডিসেম্বর ২০১৫ দুপুর ০১:০৮
গাজী সালাউদ্দিন লিখেছেন : এক বোনের মন্তব্য, "ভাইয়া, আমার কাছে মনে হয়, এই ব্লগটা এখন অর্ধ মৃত"। তিনি যথার্থই বলেছেন, আপনাদের সম্মিলিত অনুস্পস্থিতি বিডিটুডের ভবিষ্যৎ নিয়ে পাঠকদের খুব ভাবাচ্ছে। আগের সেই সরগরম অবস্থা এখন আর নেই, এ আসেনা, ও আসেনা, সে আসেনা, তাই আমারও আসতে ভালো লাগে না, অতঃপর নিরুত্তাপ... এমন প্রবণতা থেকে বেরিয়ে আসা উচিৎ।
প্লিজ, কারো দিকে আর তাকিয়ে থাকা নয়, কেউ আসুক অথবা নাই আসুক, আপনি আসছেন, লিখছেন, ভালো কিছু উপহার দেয়ার চেষ্টা করছেন, এটাই নিশ্চিত করুন!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File