আমরা না হয় হালাল পর্ণ ভিডিও তৈরি করে দেখাবো।

লিখেছেন লিখেছেন আমি আল বদর বলছি ০৬ জুলাই, ২০১৯, ০৮:২৫:৩৯ রাত



সৌদিতে হালাল নাইট ক্লাব। সিনেমা হল কর্নসাট সবই আজ হালাল হয়ে গিয়েছে এক শ্রেণীর মুসলিমের কাছে। আধুনিক ইসলামের নামে সৌদি শাসক গোস্টি যেভাবে ইচ্ছা সেভাবেই চালাচ্ছে।

প্রতিবাদ করা এবং কিছু বলার মতো মুসলিম নেই আজ। পশ্চিমা প্যাশ্চাতের সভ্যতা গিলে খাচ্ছে মুসলিমদের সেক্স মুভি আইটেম গান গুলি মুসলিমদের জন্য যেন ডাল ভাত প্রতিদিন দেখছে আইটেম গান গুলি আর নিজেকে একজন চরিত্রহীন পুরুষ এবং মহিলা হিসেবে ঘরে তুলছে।

বলছিলাম হালাল সেক্স ভিডিও বানানোর কথা যেহুতো পর্ণ ভিডিও দেখার সাথে প্রায় বাংলাদেশের ৭৮% মুসলিম জড়িত সেই জন্য উনারদের কথা চিন্তা করে আমাদের শায়খ মতি মাদানি এবং ফরিদ উদ্দিন মাসুদ সাহেবদের কাছ থেকে ফতুয়া নিয়ে হালাল পর্ণ ভিডিও বানানো উচিত।

আমরা সবাইকে দেখিয়ে দেবো যে আমরা হালাল পর্ণ ভিডিও বানাতে পারি। আর কতকাল থাকবে হিন্দি আইটেন গান সর্ফট পর্ণ ভিডিও উনাদের মোবাইলে। আর কতকাল হিন্দুদের হিন্দি গান শুনে দিন কাটবে এই মুসলিম উম্মার

এখন সময় এসেছে হালাল পর্ণ উপহার দেওয়ার এই জাতিকে........... কি বলেন ভাই ভাল হবে না?

বিষয়: বিবিধ

১০৫৩ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

386675
১৫ জুলাই ২০১৯ দুপুর ১২:০০
নিমু মাহবুব লিখেছেন : Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose Good Luck Good Luck Good Luck Good Luck Rose Rose Rose Rose
386677
১৯ জুলাই ২০১৯ সকাল ০৯:২৬
মুন্সী কুতুবুদ্দীন লিখেছেন : কম খারাপ হবে না।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File