জামাত শিবির রাজাকার জঙ্গী। ধর্ম ব্যবসায়ী ।-১

লিখেছেন লিখেছেন আমি আল বদর বলছি ১৩ মার্চ, ২০১৯, ০৯:৩৬:০৯ রাত



জামাত শিবির রাজাকার জঙ্গী। ধর্ম ব্যবসায়ী । ইসলামের দুশমন ব্লা ব্লা ব্লা আজকাল ফেইসবুক ব্লগ পাড়ায় ঢুকলেই একদল লোকের এই মিথ্যা ও হাস্যকর মন্তব্য শুনা যায়! বড্ড মজার বেপার হলো একটা লোক একটি ইসলামিক দল সম্পর্কে নেতিবাচক মন্তব্য করছে অতচ সে ইসলাম এবং ইসলামি আন্দোলন মুসলিমের প্রথম কাজ যে আল্লাহর বিদানের দিকে ডাকা সেই বেপারে সামান্য পরিমাণ জ্ঞান নেই।

কিছু না যেনে কিছু না বুঝে মন্তব্য করে বসে জামাত শিবির জঙ্গী রাজাকার। অতচ ওরা নিজেকে মুসলিম দাবি করে প্রকাশে মাঠে ময়দানে! প্রতিটি ঈদ রমজান মাসে ওদের মতো মুসলিমদের দেখা যায় মসজিদের প্রথম কাতারে। অতচ ওরা একেজন জানেই না মুসলিম হওয়ার শর্ত কি মুসলিমের বা মুমিনের প্রথম কাজ কী । একজন মুসলিম হতে হলে কি প্রয়োজন সেইসব সম্পর্কে চুল পরিমাণ ধারণা নেই ওদের মনে।

আপনি যদি এদের মতো কাউকে মানে আওমীলিগ বা সাধারণ মুসলিম যারা কিনা রাজনৈতি নামক নামটি অপছন্দ করে । তাদের কে গিয়ে যদি বলেন মুমিনের প্রথম কাজ হলো আল্লাহর দিকে ডাকা । সাথে সাথেই আপনাকে জামাত শিবির জঙ্গী এবং বিভিন্ন ধরনের গালাগালি শুনতে পাবেন! ওদের কাছ থেকে। ওরা বলবেন ইসলামি রাজনৈতি নেই সবই ভন্ডামি জামাত শিবিরের ওরা মানুষকে ভুল বুঝিয়ে জঙ্গী বানাতে চায়। হায় অফসোস ইসলাম সম্পর্কে না যেনে না বুঝে মুখের উপরই বলে ফেলে ইসলামি রাজনৈতি সবই জামাত শিবিরের বানানো নাউজুবিল্লাহ। ওরা ডায়রেট এটাই বলতে চাচ্ছে জামাত রাজনৈতির জন্য আলাদা কোরআন মাজিদ বানিয়ে ফেলেছে ।

আল্লাহ্ দিকে ডাকা এমন ঐক মহান গৌরবময় ও মর্য্যাদাকর কাজ যা আল্লাহ তাআলার নিকট সবচেয়ে বেশি প্রিয়। সূরা হা- মীম সাজদা এর ৩৩ নং আয়াতের শুরুতে আল্লাহ বলেন - = ঐ ব্যক্তির কথার চেয়ে আর কার কথা উওম হতে পারে যে আল্লাহর দিকে ডাকল? আল্লাহতাআলা স্বয়ং সার্টিফিকেট দিলেন যে, আল্লাহর দিকে ডাকার চেয়ে আর কোনো কথা বেশি ভাল হতে পারে না

এবং সূরা নাহল -১২৫) আয়াতে আল্লাহ ইরশাদ করেন (হে নবী ডাকুন আপনার রবের দিকে হিকমত ও উওম বক্তব্যের মাধ্যমে।

আল্লাহতাআলা নবী রাসূলগণকে এ মহান কাজটি করার দায়িত্ব দিয়েই পাঠিয়েছেন। তাই তাদের এত বড় মর্য্যাদা । আসমানের নিচে ও জমিনের উপরে এর চেয়ে মহান আর কোনো কাজ নেই । যারা নবীগণের অনুকরণে এ কাজটিকে বড় কর্তব্য মনে করে তারা অবশ্যই আল্লাহর প্রিয় পাত্র।

অতচ এই মর্য্যাদাবান কাজ তারা নিজে করবে না এবং অন্যদিকে অন্য কাউকে করতে দিবে না........

বিষয়: বিবিধ

৮৯৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File