বিয়ে...২

লিখেছেন লিখেছেন আমি আল বদর বলছি ০৭ মার্চ, ২০১৯, ১২:৫৯:০৫ দুপুর



বিশাল আয়তনের কমিউনিটি সেন্টার আর চোখ ধাঁধানো আলোকসজ্জা। আকাচুম্বী বাজেটের ওয়েডিং প্ল্যানিং ওয়েডিং ফটোগ্রাফি । আর ওয়েডিং ফিল্ম।

সোশ্যাল মিডিয়ায় প্রতিযোগিতা আর বাহারি প্রদর্শনী - ১০লক্ষ টাকার মতো বড় অংকের দেনমোহর যা আর পরিশোধ করা হয় না। সমাজের ৮৫% এইরূপ বিয়ে কিছুদিন একটু ভাল হয়ে চলে তারপর! তারপর কিছুদিন পর ডিভোর্স দুইজনের দুই পথ হয়ে যায়।

অতচ রাসূল (সাঃ) অনুসারী যারা কোরআন সুন্নাহ মেনে যারা বিয়ে করে। ওদের বিয়ে শুধু পৃথিবীতে নয় জান্নাত পর্য্যন্ত এই পবিত্র বন্ধন অটুট থাকে... জান্নাত পর্য্যন্ত অটুট থাকা বিয়ের কথা একবার ভেবে দেখেছেন কি?

সদ্য শুরু হওয়া বিবাহিত জীবন যাদের পরিবার পৃথিবীতে ছোট খাটো একটি জান্নাত হওয়ার কথা। ওদের পরিবার জান্নাত না হয়ে জাহান্নাম হয়ে গিয়েছে বর্তমানে।

আজকে অফিস থেকে বাসায় ফেরার পথে রাস্তার পাশে লক্ষ করে দেখলাম একটি বাড়ির সামনেই বিয়ের গেইট বাধা। গেইটের দিকে তাকিয়ে বুঝতে পারলাম এই গেইটের পিছনে কম হলেও তিন লক্ষ টাকা খরচ করেছে।

ছেলের পরিবার হায় অফসোস এ কি হয়ে গেলো মুসলিম সমাজের।

অন্য একটি বিয়েতে দেখলাম একি অবস্তা মেয়ে গুলি সব বেপর্দা হয়ে নাচ গান করছে হিন্দি গানের সাথে। দেখে অবাক হলাম একটি বিয়ে মানে আল্লাহে হুকুম পালন করা হচ্ছে ইহুদী খৃস্টানদের সভ্যতা অনুসরণ করে।

বিষয়: বিবিধ

৭১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File