বিএনপির উচিৎ অভিজিত ইস্যুতে শক্ত অবস্থান নেয়া

লিখেছেন লিখেছেন সমুদ্রপার ০৩ মার্চ, ২০১৫, ০৮:০৮:০৬ সকাল

ফারাবিকে গ্রেফতার করার মাধ্যমে বের হয়ে এসেছে অভিজিতকে খুন করার প্রকৃত কারন। ব্লগ , ফেসবুকে আওয়ামীপন্থীরা ইসলাম ও মৌলবাদের বিরুদ্ধে আগুনঝড়া বক্তব্য দিচ্ছে। কয়েক জায়গায় মিছিলও হয়েছে।এইসব ছবি পশ্চিমা বিশ্বের পত্রপত্রিকায় ছাপা হবে। মৌলবাদের ধুয়া তুলে আরেকদফা ইসলামের চৌদ্দটা বাজাবে। ফেসবুকের কিছু নাস্তিক এর মাঝে আবার আইএস এর সংশ্লিষ্টতা প্রমানে দেখলাম মহা ব্যস্ত।

এই নিশৃংষ হত্যাকান্ড কারা ঘটিয়েছে তা পানির মতই পরিস্কার। কাদের আদেশে পুলিশ নিস্ক্রিয় ভুমিকা পালন করে তা কি কারো অজানা! অভিজিতের মুক্তমনা ব্লগটি বর্তমানে বন্ধ। কেন বন্ধ? অভিজিতের মৃত্যু যদি মৌলবাদীদের হাতে হয় তবে সবচেয়ে বেশী জোড়ালো প্রতিবাদতো এই ব্লগের ব্লগারদেরই করার কথা।শুধু মুক্তমনা নয়, এই ব্লগের ব্লগারদের ফেসবুক আইডিও বর্তমানে ডিএক্টিভেটেড। কেন? অভিজিত বুয়েটের ছাত্র ছিল।তার সমসাময়িক বন্ধুরা কোথায়? তাদের গলার আওয়াজ কেন শোনা যাচ্ছে না? প্রাথমিকভাবে অভিজিতের বাবা মৌলবাদকে দোষারোপ করেছিল। কিন্তু এখন তারা নিশ্চুপ কেন?

বিএনপির উচিৎ এই ইস্যুতে শক্ত অবস্থনা নেয়া। তারা এই ইস্যুকে অবহেলা করলে ভুল করবে। পশ্চিমা বিশ্বকে বাংলাদেশে আইএস এর ভুত দেখানর চেষ্টা বাংলাদেশের জন্য অত্যন্ত ক্ষতিকর। দেশের ভাবমুর্তি রক্ষায় আমাদের সবার এই অপচেষ্টার বিরুদ্ধে রুখে দাঁড়ানো উচিৎ।

বিষয়: বিবিধ

৯৭৪ বার পঠিত, ১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306991
০৩ মার্চ ২০১৫ সকাল ০৮:৫৩
হতভাগা লিখেছেন : ফারাবী করে ফেলেছে বেশী বাড়াবাড়ি

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File