ফারাবি কাহানি

লিখেছেন লিখেছেন সমুদ্রপার ০২ মার্চ, ২০১৫, ০৬:৪৩:৫০ সন্ধ্যা

ব্লগার অভিজিত হত্যাকান্ডের গ্রেফতার করা করা হয়েছে ফারাবি নামধারী এক বেকুব গর্দভকে।ব্লগে, ফেসবুকে এই গর্দভ স্বনামে নাস্তিকদের হুমকি দিত , আবার নাকি ব্লগারদের কাছে ফোন করে টাকাও চাইত।

একবার ভাবুন যে এই গর্দভ টিএসসির মত জায়গায় চাপাতি হাতে আরেক সঙ্গীসহ ব্লগার অভিজিতকে কুপিয়ে হত্যা করেছে!! এবং এর ভয়ে পুলিশ থরথর করে কাপঁতে কাপঁতে নিষ্ক্রিয় ভুমিকা পালন করেছে !!!!!

বাংলা সিনেমাতেও এত বস্তাপচা রাবিশ দর্শকদের গেলানো হয় বলে মনে হয় না। র্যাবের কাছ থেকে এই মানের আহাম্মকি আশা করিনি।

বিষয়: বিবিধ

১৩৪৮ বার পঠিত, ১১ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

306866
০২ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৬:৫৬
তোমার হৃদয় জুড়ে আমি লিখেছেন : হাহাহাহাহা Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor গর্দভ এন্ড বলদ
306868
০২ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৭:০৭
সজল আহমেদ লিখেছেন : ফারাবীর মত একটা সহজ সরল বেকুবরে র্যাব গ্রেপ্তার কইরা ব্যাফক পপুলারিটি পাইল ।ফারাবী তো প্রধানমন্ত্রীরেও হুমকি দিছে ,কখনো আবার মালালার তাইলে মাননীয় প্রধানমন্ত্রী আর মালালা আততায়ির হাতে যদি আল্লাহ্ না করুক খুন হইয়াই যায় তাইলেও তো এখন মনে হইতাছে ফারাবীরেই ফাঁসাইবো।আসলে স্যার অজয় রায় ফারাবীরে ফাঁসাইতোনা ,অজয় রায় স্যাররে পামপট্টি মারিয়া ফারাবীরে ফাঁসাইছে মুক্তমনার পাতি নাস্তিক গুলা ।
306870
০২ মার্চ ২০১৫ সন্ধ্যা ০৭:৩৪
সমুদ্রপার লিখেছেন : পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক অজয় রায় বাদী হয়ে ২৭ ফেব্রুয়ারি শাহবাগ থানায় মামলা করেছেন। মামলায় তিনি কোনো আসামির নাম বা কোনো কারণ উল্লেখ করেননি।
306882
০২ মার্চ ২০১৫ রাত ০৮:৩৪
এমরুল কায়েস ভুট্টো লিখেছেন : জজ মিয়া নাটক !! এই সব পাগল চাগলরে পিডাইয়াই স্বিকার করাও। খুন কৈরা আসল খুনি সামনে দিয়া হাইটা গেল গা তখন ধরতে ভালা লাগে নাই।
306892
০২ মার্চ ২০১৫ রাত ১০:০০
আবু জান্নাত লিখেছেন : টাল-মাটাল চলছে বেশ, ধ্বংশ হচ্ছে সোনার দেশ।
306927
০৩ মার্চ ২০১৫ রাত ১২:০৫
আবু জারীর লিখেছেন : নিজেকে সে কিছু একটা ভাবতে শুরু করেছিল। কিন্তু তার ভানাটা যে পুরাই বেউকুফি ছিল তা এবার টের পাবে। বোকাদের বোকামির জন্য দুঃখ হয়। আর এলিট ফোর্স হিসেবে র‍্যাবের এমন হালকা কাজ দেখে হাসি পাচ্ছে।
ধন্যবাদ।
306937
০৩ মার্চ ২০১৫ রাত ১২:২৭
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : ফারাবীর মত সহজ-সরল ছেলেকে গ্রেফতার করে বাহাদুরী দেখানোর কিছু নেই। ও আমার কাছেও টাকা চেয়ে ইনবক্স করেছে।
306958
০৩ মার্চ ২০১৫ রাত ০২:০০
সজল আহমেদ লিখেছেন : (দুঃখিত অপ্রাসাঙ্গিক মন্তব্যের জন্য)
আজ বিডিটুডে নিউজ.প্রথম আলো যেভাবে সংবাদ ছাপলো তাতে মনে হচ্ছে খুনটা ফারাবীই করছে।অথচ তাদের এইটা জানা নেই ,যে হাত কলম ধরে সে হাত অস্ত্র ধরেনা ,হয়ত হুমকি দেয় কিন্তু অস্ত্র ধরার সময় হাত থর থর করে কাঁপে.....

অজয় রায় স্যার সমীপে ,স্যার খুন ফারাবী করেনি ,সরকার সমীপে ,মাননীয় সরকার খুন ফারাবী করেনি ।তাঁকে ফাঁসানো হচ্ছে ...

ফারাবীকে ফাঁসাচ্ছে তারাই যারা এই খুনের রহস্য জানে ।অজয় স্যার আপনি আপনার পুরাণো শত্রুদের নামে মামলা ঠুকে দিন তাহলে আসল রহস্য বের হবে...



Hash tag on facebook:

#free_farabi
Hash tag on twitter:
#free_farabi
306971
০৩ মার্চ ২০১৫ সকাল ০৫:২৭
sarkar লিখেছেন : ফারাবী এখন জজমিয়া নাটকের নতুন ভার্সন।সবাই দেখবেন।একদম ফ্রি।
১০
306977
০৩ মার্চ ২০১৫ সকাল ০৭:২৯
কাহাফ লিখেছেন :
বেকুব মুর্খ বলে যতই ফারাবী কে টানুন, এটা স্বীকার করতেই হবে-'ফারাবী' নাস্তিকদের আতংক ছিল! সুশীলতা প্রমানে 'ফারাবী গ্রেফ্তার' সমর্থনযোগ্য নয়!
১১
307009
০৩ মার্চ ২০১৫ সকাল ১০:২৭
হতভাগা লিখেছেন :
ফারাবী

তোর কপালে আছে খারাবী

বের হবে এবার তোর কাহিনী

নেমেছে অভিজিত বাহিনী

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File